আইপিএস এর দাম ২০২৪ | রহিম আফরোজ আইপিএস এর দাম

বর্তমান সময়ে মানুষ বিদ্যুতের বিকল্প হিসেবে আইপিএস এর ব্যাপক ব্যবহার করে থাকে। কেননা বাংলাদেশের সাম্প্রতিক সময়ে লোডশেডিং এর মাত্রা ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে। যার কারনে মানুষ এখন বিদ্যুতের বিকল্প হিসেবে আইপিএস ব্যবহার করে তাদের প্রয়োজনীয় কাজগুলো সম্পাদন করে থাকে। তাইতো বাংলাদেশের প্রতিটি স্থানে এখন বিভিন্ন কোম্পানির আইপিএস গুলো ব্যবহারে বিক্রি হচ্ছে। তাইতো আমরা আজকে আপনাদের সকলের উদ্দেশ্যে জনপ্রিয় কোম্পানির রহিম আফরোজ আইপিএস এর দাম সম্পর্কে বিস্তারিতভাবে তথ্যগুলো উপস্থাপন করব। আমাদের আজকের এই আপডেট তথ্য গুলোর আলোকে আপনারা সকলেই বর্তমান সময়ে বিদ্যুতের বিকল্প জ্বালানি শক্তি হিসেবে রহিম আফরোজ আইপিএস সঠিক মূল্য ক্রয় করে ব্যবহার করতে পারবেন।

বর্তমান সময়ে তথ্য যোগাযোগ প্রযুক্তি আবির্ভাবের মাধ্যমে মানুষ যখন তাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে প্রয়োজন গুলো তথ্য যোগাযোগ প্রযুক্তির বিভিন্ন ধরনের যন্ত্রপাতি ও আবিষ্কারের মাধ্যমে পূরণ করছে। মানুষের জীবনকে সহজ করার জন্য এবং দৈনন্দিন জীবনের প্রতিটি প্রয়োজনকে অতি সহজেই সম্পাদন করার জন্য তথ্য যোগাযোগ প্রযুক্তি বিভিন্ন ধরনের আবিষ্কার পৃথিবীতে নিয়ে এসেছে যেগুলো প্রতিনিয়ত প্রতিটি মানুষের বিভিন্ন উপকারে আসছে। প্রতিনিয়ত সময় পরিবর্তনের সাথে সাথে মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রে প্রযুক্তির এই আবিষ্কারের যন্ত্রপাতি গুলো গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।

প্রতিটি মানুষ সকালবেলা ঘুম থেকে ওঠা এবং রাতের বেলা ঘুমাতে যাওয়া পর্যন্ত প্রতিটি কর্মকান্ডে প্রযুক্তির বিভিন্ন ধরনের জিনিস ব্যবহার করে থাকেন। তারা এখন বিদ্যুৎ শক্তির পরিবর্তে বিভিন্ন ধরনের সৌরশক্তি ও জ্বালানি শক্তি ব্যবহার করে তাদের প্রয়োজনগুলো পূরণ করেন। এজন্যই বর্তমান সময়ে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে লোডশেডিং এর কবল থেকে প্রতিটি মানুষ তাদের কর্মকান্ডকে পরিচালিত করার জন্য বিদ্যুতের বিকল্প শক্তি হিসেবে বিভিন্ন ধরনের আইপিএস ব্যবহার করে।

রহিম আফরোজ আইপিএস এর দাম

বাংলাদেশের বাজারে যে সমস্ত আই পি এস এর কোম্পানি গুলো জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্যে অন্যতম একটি জনপ্রিয় কোম্পানি নাম হচ্ছে রহিম আফরোজ আইপিএস কোম্পানি। যেটি ইতিমধ্যে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। তাইতো প্রতিটি মানুষ আইপিএস ক্রয় করার ক্ষেত্রে রহিম আফরোজ কোম্পানির আইপিএস গুলোকে প্রাধান্য দিয়ে থাকে। এজন্য আজকের প্রতিবেদনটিতে আপনাদের উদ্দেশ্যে রহিম আফরোজ কোম্পানির প্রতিটি আইপিএস এর সঠিক মূল্য সম্পর্কে যাবতীয় তথ্য উপস্থাপন করেছি। যেগুলো আপনাদের সকলকে সঠিক মূল্যে আইপিএস ক্রয় করতে সাহায্য করবে নিচে রহিম আফরোজ কোম্পানির আইপিএস এর দাম সম্পর্কে আলোচনা করা হলো:

Rahimafrooz IPS Battery price List 2024 :

Rahimafrooz 350VA IPS Light Box
 ৳ ২৬,৫০০
Rahimafrooz 1275-Watt IPS Control Unit
 ৳ ২১,০০০
Rahimafrooz IPS VLX Sinewave 675VA 2 Hours Backup Soundless
 ৳ ৪১,১০০
Rahimafrooz RZ 1650 Sine Wave IPS
 ৳ ৬৯,৯০০
Rahimafrooz DB Sinewave 800VA IPS 600 Watt
 ৳ ৪৫,৫৫০
Rahimafrooz ION 2 KVA IPS
 ৳ ৮৫,১৫০
Rahimafrooz Jumbo 6 KVA IPS 4500 Watt
 ৳ ৩৯৩,২০০
Rahimafrooz 550VA Full Set IPS Light Box
 ৳ ৩৩,৫০০

Rahimafrooz IPS price 2024

Rahimafrooz RZ 950 Sine Wave IPS
 ৳ ৪২,৯০০
Rahimafrooz ION 3.5 KVA 2300 Watt IPS
 ৳ ১২৪,৭০০
Rahimafrooz IPS ION 1500VA 2 Hours Backup 10 Tube and 7 Fan
 ৳ ৬৯,১৫০
Rahimafrooz Ion 1000VA Backlight Display IPS
 ৳ ৪৯,৫০০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *