আকাশ খারাপ নিয়ে স্টাটাস

প্রিয় ভিউয়ার্স আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি আপনারা সবাই ভালো আছেন। বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে আকাশ খারাপের স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। আমার আজকের এই পোস্ট থেকে আপনারা আকাশ খারাপের সুন্দর সুন্দর স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন। আশা করি আমার আজকের পোস্ট টি আপনাদের সবার অনেক ভালো লাগবে।

মাথার উপরে সুবিশাল আকাশ আমাদের সবার জীবনে গভীরভাবে প্রভাব ফেলে। আকাশের দিকে তাকিয়ে আমরা আমাদের মনের কথা গুলো বলে থাকি। আকাশের অবস্থা আমাদের মনের উপর গভীর প্রভাব ফেলে। আকাশ যখন থাকে রৌদ্রময় এটি তখন আমাদের কে কঠোর হতে উৎসাহ প্রদান করে। শান্তশিষ্ট নীল আকাশ যেমন আমাদের মনকে আনন্দিত করে ঠিক তেমনি গাঢ় অন্ধকার আকাশ আমাদের মনকে ব্যথিত করে। মানুষের মনের মতো আকাশের ও মন খারাপ থাকে। আকাশ যখন মেঘলা থাকবে আমাদের তখন বুঝতে হবে আকাশের মত খারাপ।

আর যখন আকাশে মুষলধারায় বৃষ্টি শুরু হয় তখন আমাদের বুঝতে হবে আকাশের মন অনেক খারাপ। আকাশ খারাপ আমাদের মনে গভীর প্রভাব ফেলে। আকাশ খারাপ হলে আমাদের মন ও খারাপ হয়ে যায়। আকাশ খারাপ হলে মানুষের মন মানসিকতার উপর গভীর প্রভাব বিস্তার করে। এটি মূলত মানুষের জীবনের পরম বন্ধু।

আকাশ খারাপ নিয়ে স্টাটাস

আপনি কি অনলাইনে আকাশ খারাপের স্ট্যাটাস নিয়ে অনুসন্ধান করে যাচ্ছেন কিন্তু পছন্দনীয় কোনো স্ট্যাটাস খুঁজে পাচ্ছেন না তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। এখানে আমি আপনাদের মাঝে আকাশ খারাপের কিছু স্ট্যাটাস তুলে ধরবো।এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করলে আপনি আকাশ খারাপের সময় ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস বা ক্যাপশন আকারে শেয়ার করতে পারবেন। আকাশ খারাপের এই স্ট্যাটাস গুলো আপনি আপনার মন খারাপের সময় ও কাজে লাগাতে পারবেন। আপনার যখন মন খারাপ থাকবে আমাদের এই স্ট্যাটাস গুলো আপনাকে মোটিভেট করতে সাহায্য করবে। নিচে আমাদের আকাশ খারাপের স্ট্যাটাস গুলো তুলে দেওয়া হলো:

১. শুধুমাত্র হৃদয় থেকেই আপনি আকাশকে ছুতে পারবেন, কেননা বাস্তবে তা অসম্ভব।
— রুমি

২. আকাশের দিকে তাকাও সেখানে তুমি আলো দেখতে পাবে, সৌন্দর্য খুজে পাবে। যা কোনো ছায়া কোনোদিন স্পর্শও করতে পারবে না।
— যে. আর. আর টলকিয়েন

৩. আকাশ মাঝে মাঝে অন্ধকারে আচ্ছন্ন হয়ে যায়, শুধুমাত্র তারাগুলোকে দেখাতে।
— ইভিট্টি কার্টার

৪. ভুলে যেও না সুন্দর একটা সূর্যাস্তের জন্য একটা মেঘাচ্ছন্ন আকাশই প্রয়োজন।
— পাওলো কোয়েলহো

৫. আকাশ আমাদের চোখের প্রতিদিনের খাবার স্বরূপ।
— রালফ ওয়ালডো ইমারসন

৬. আমার সীমা অনেক কম, আপনার টাও তাই, তবে আকাশের কোনো সীমা নেই।
— টি.এফ. হজ

৭. একটা সূর্যাস্তের সময় মনে হয় আকাশ একটা ডিম এর মতো ফেটে গেছে এবং সমুদ্রতে আগুন লেগেছে।
— পামেলা হ্যান্ডসফোর্ড জনসন

৮. আকাশ আমার কাছে অসংখ্য চলচ্চিত্রের এক সন্নিবেশ। আমি কখনো তার দিকে তাকিয়ে হাপিয়ে যাই না, কারণ সবসময়ই উপরে কিছু না কিছু চলছেই।
— কে.ডি ল্যাং

৯. একসাথে থাকলে আমরা অনেক কিছুর মোকাবেল করতে পারবো তা যতই সাগর এর চেয়ে গভীর কিংবা আকাশের মতো উচু হোক।
— সোনিয়া গান্ধী

১০. বৃষ্টি একটা দান,যখন বৃষ্টি পড়ে ধরে নাও আকাশ তোমাকে দান করছে। কেননা বৃষ্টি ছাড়া পৃথিবীতে প্রাণের অস্তিত্ব বিলীন হয়ে যেত।— জন আপডিক

পাঠক বন্ধুরা এতক্ষন ধরে আপনাদের মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েব সাইট টি ভিজিট করার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন।আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *