ডলার রেড ইন বাংলাদেশ সোনালী ব্যাংক

সোনালী ব্যাংক ব্যবহারকারী ব্যক্তিদের স্বাগতম। আপনারা যারা সোনালী ব্যাংকের সাথে লেনদেন করে থাকেন তাদেরকে ডলার রেট সম্পর্কিত বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করা হবে আজকের আলোচনায়। লেনদেন সম্পর্কিত বিষয় সম্পর্কে সর্বদা সর্বোচ্চ সচেতনতা অবলম্বন করার প্রয়োজন রয়েছে। অনলাইন ব্যাংকিং এর সাথে জড়িত বিভিন্ন ব্যাংকের সাথে প্রতারণা হচ্ছে বিভিন্ন উপায়ে তাই সকল ক্ষেত্রে সচেতনতার প্রয়োজনীয়তা রয়েছে। আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে জানাবো সোনালী ব্যাংক ডলার রেট সম্পর্কিত বিষয় সম্পর্কে অনেকেই দেশের বাইরে থেকে সোনালী ব্যাংকের মাধ্যমে পরিবারের নিকট নিজের উপার্জিত অর্থ পাঠিয়ে থাকেন। এক্ষেত্রে কিভাবে সঠিক মূল্যে সহজ পদ্ধতিতে পরিবারের নিকট টাকা পাঠানো সম্ভব তা জানতে অনলাইনে অনুসন্ধান করেন।

চেষ্টা করব সেই সমস্ত প্রবাসী ভাই ও বোনদের সহযোগিতা করতে সেই সাথে অনেকেই রয়েছেন যারা বিভিন্ন ভাবে ডলার ইনকাম করে থাকেন এবং তা ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে পেমেন্ট নিয়ে থাকেন। এমন অনেক ব্যক্তিদের ডলার রেট সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে আমরা সমস্ত ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে এই প্রতিবেদনটি নিয়ে এসেছি আশা করছি আলোচনায় উপস্থিত ব্যক্তিগণ সকলেই ডলার রেট ইন বাংলাদেশ সোনালী ব্যাংক সম্পর্কে জানতে পারবেন অর্থাৎ আজকে সোনালী ব্যাংকে ডলারের মূল্য কত টাকা রয়েছে তা জেনে উপকৃত হতে পারবেন।

সোনালী ব্যাংক মূলত বাংলাদেশের জনপ্রিয় ব্যাংকগুলোর মধ্যে একটি এটি একটি একটি আধা সরকারি ব্যাংক। অনেকের এই ব্যাংক সার্ভিস সম্পর্কিত বিষয় সম্পর্কে বিস্তারিত জানা রয়েছে আবার অনেকেই নতুন এই ব্যাংকে লেনদেন করছে তাদের জন্য এই সমস্ত বিষয় সম্পর্কে জানা জরুরী যারা দেশে ডলার পাঠাতে চাচ্ছেন তারা এখান থেকে ডলারের মূল্য সম্পর্কে বিষয় সম্পর্কে জানবেন চেষ্টা করব সহজেই আপনাদের মাঝে প্রয়োজনীয় তথ্য তুলে ধরে সহযোগিতা করতে।

আজকে ডলারের দাম সোনালী ব্যাংক

সোনালী ব্যাংকে আজকে এক ডলার সমান কত টাকা তা জানার ইচ্ছে থেকে থাকলে এখান থেকে জেনে নিন। বর্তমান বাংলাদেশের সোনালী ব্যাংক বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এর প্রধান কারণ হচ্ছে ব্যাংকিং সিস্টেম সার্ভিস সহ দ্রুততম টাকার ট্রান্সফার করার সুযোগ রয়েছে এখানে কোন ধরনের ঝামেলা ছাড়াই দেশে টাকা পাঠাতে চাইলে সোনালী ব্যাংক ব্যবহার করতে পারেন। জিতু আপনাদের কষ্টের পরিশ্রমের পরিচিত টাকা তাই মূল্য সম্পর্কিত বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন আমরা চেষ্টা করব অবশ্যই আপনাদেরকে মূল্যের বিষয় সম্পর্কে জানাতে বর্তমান সময়ে সোনালী ব্যাংকের ডলার রেট নিচে তুলে ধরছি।

CURRENCY DAY´S LOWEST DAY´S HIGHEST
USD 108.4600 108.5100

ডলার রেট ইন বাংলাদেশ সোনালী ব্যাংক

স্বনামধন্য সুপরিচিত একটি ব্যাংকের ডলার রেট সম্পর্কিত বিষয় সম্পর্কে আপনাদের জানাবো। যেহেতু দেশের বাইরে থেকে অনেকেই ডলার পাঠিয়ে থাকেন সোনালী ব্যাংকের মাধ্যমে তাই তাদের রেট সম্পর্কিত তথ্য জানতে অনলাইনে সহযোগিতা নেওয়ার প্রয়োজন হয়ে থাকে। আশা রাখছি এখান থেকে তাদের প্রয়োজনীয় তথ্য সম্পর্কে জেনে উপকৃত হতে পারবেন প্রতিনিয়ত ডলারের দাম কম বেশি হওয়ায় টাকা পাঠানোর সময় মূল্য সম্পর্কিত বিষয় সম্পর্কে জানলে সঠিক হিসেব এর বিষয় সম্পর্কে জানা সম্ভব।

আমেরিকান ডলার বাংলাদেশি টাকা
১ ডলার সমান ১০৮.৪৬০ টাকা
১০ ডলার সমান ১০৮৪.৬০ টাকা
১০০ ডলার সমান ১০৮৪৬.০০ টাকা
৫০০ ডলার সমান ৫৪২৩০.০০ টাকা
১০০০ ডলার সমান ১০৮৪৬০.০০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *