বাংলাদেশে ভিভো Y20 মূল্য ও বিস্তারিত সকল তথ্য

আপনারা যারা ভিভো ফোন Y20 মডেলের বিষয়ে বিস্তারিত জানতে আগ্রহী তারা অবশ্যই আমাদের সাথে থাকবেন আমরা আজকে ভোটের বিষয়ে আপনাদের বিস্তারিত তথ্য প্রদান করব। প্রিয় পাঠক বন্ধু আপনারা বর্তমান সময়ে ফোন ক্রয়ের পূর্বে বিভিন্ন কোম্পানির বিভিন্ন মডেলের বিষয় সম্পর্কে জানার চেষ্টা করুন এক্ষেত্রে আপনার জন্য ভালো একটি ফোন নির্বাচন করতে পারবেন আপনার মূল্যে কোন কোন কোম্পানির কোন কোন মডেলের ফোন রয়েছে এই সমস্ত ফোনের বিষয় সম্পর্কে জানার মাধ্যমে কোন ফোনটি সেরা এই বিষয়টি নিশ্চিত করা সম্ভব । এছাড়াও ফোনের ডিসপ্লে সম্পর্কে ধারণা থাকলে আপনি নিজেরাই ডিসপ্লে সম্পর্কিত বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন অবশ্যই প্রসেসর সম্পর্কে ধারণা থাকতে হবে জানতে হবে ফোনের ব্যাটারি চার্জিং সিস্টেম সহ সমস্ত কিছু এছাড়া বর্তমান সময়ে অনেকেই ফোনে ডিজাইন এর উপর বিশেষ লক্ষ্য রাখেন। তাই অবশ্যই সুন্দর একটি ডিজাইন সমৃদ্ধ ফোন নির্বাচন করবেন।

বাংলাদেশে vivo ফোনের চাহিদা খুব বেশি না থাকলেও বর্তমান সময়ে কিছু সংখ্যক ফোন রয়েছে যেগুলো কেনার জন্য মানুষ বেশ আগ্রহী। ভিভো উন্নত মানের ফোন তৈরির কাজে লক্ষ্য রাখছেন বর্তমান সময়ে ভিভোর অনেক ফ্লাক্সিপ লেভেলের ফোন রয়েছে। এছাড়াও মিড রেঞ্জের ফোন থাকছে পাশাপাশি অনেক কম দামের ফোন লঞ্চ করছে ভিভো কোম্পানি এক্ষেত্রে সকল স্তরের ব্যক্তি ভিভো ফোন ব্যবহার করার সুযোগ পাচ্ছে। তবে আমরা সমস্ত ফোনের বিষয়ে তথ্য প্রদান করবোনা যে ফোনটি বিষয় সম্পর্কে আলোচনা করা হবে সেই ফোনের নাম আমরা টাইটেলে ব্যবহার করেছি আপনারা হয়তো বুঝতে সক্ষম হয়েছেন আপনারা যারা এই ফোনটি ক্রয় করতে চান তারা ফোনের বিষয়ে সম্পর্কে সমস্ত তথ্য জানাবেন।

বাংলাদেশে ভিভো Y20 মূল্য

ফোনটি ডিজাইন অনেক সুন্দর খুব নজর কাটার ডিজাইন এর উপর নির্মাণ করা হয়েছে ফোনটি বেশ সুন্দর দেখতে ভিভোর এই ফোনটি কেনার আগ্রহ রয়েছে অনেকের। এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা এই ফোনের মূল্য সম্পর্কে তথ্য প্রদান করব আমরা অনেকেই ফোনটি দেখার পর এর মূল্য সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে আজকে এই ফোনটির মূল্য দিয়ে সহযোগিতা করব আপনাদের। বাংলাদেশের ভিভোর এই ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে:

ভিভো ওয়াই২০ এর বর্তমান বাংলাদেশ মার্কেট প্রাইস বা দাম ১৩,৯৯০টাকা। ৪জিবি র্যাম আর ৬৪জিবি রম বা ইন্টার্নাল ফোন মেমোরি।

ভিভো Y20 বিস্তারিত সকল তথ্য

ভিভোর এই ফোনটির বিষয়ে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী ব্যক্তিগণ এখান থেকে ফোনটির বিষয়ে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন। ফোন করবে অবশ্যই সমস্ত বিষয়ে সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনায় আপনাদেরকে বোনের বিষয়ে সমস্ত তথ্য প্রদান করছি। যারা ফোনটি ক্রয় করার সিদ্ধান্ত নিতে চাচ্ছেন তারা অবশ্যই সমস্ত বিষয়ের প্রতি লক্ষ্য রাখবেন এছাড়াও আপনি যদি গেমার হয়ে থাকেন তাহলে অবশ্যই প্রসেসরের দিকে লক্ষ্য রাখতে হবে পাশাপাশি যারা ছবি তুলতে পছন্দ করেন তারা ক্যামেরার দিকে লক্ষ্য রাখবেন এবং আপনারা যারা ভিডিও কিংবা মুভি দেখতে পছন্দ করেন তারা অবশ্যই ডিসপ্লের দিকে বিশেষ লক্ষ্য রাখবেন।

ডিসপ্লেঃ ৬.৪৪ইঞ্চি
প্রসেসরঃ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০
র‍্যামঃ ৮জিবি
স্টোরেজঃ ১২৮জিবি
মেইন ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা
ফ্রন্ট ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা
কানেক্টিভিটিঃ ৩জি, ৪জি, ৫জি
ব্যাটারিঃ ৪২০০মিলিএম্প
চার্জিংঃ ৪৪ওয়াট ফাস্ট চার্জিং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *