বাসর রাতের গল্প

প্রিয় পাঠক বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে রোমান্টিক একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আমাদের আজকের এই রোমান্টিক পোস্ট টি হচ্ছে বাসর রাতের গল্প সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট টিতে আমরা আপনাদের মাঝে তুলে ধরবো বাসর রাতের গল্প। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা বাসর রাতের গল্প গুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই বাসর রাতের গল্প সম্পর্কিত পোস্ট টি থেকে বাসর রাতের রোমান্টিক রোমান্টিক গল্প গুলো জানতে পারবেন। আজকের এই বাসর রাতের গল্প সম্পর্কিত পোস্ট টি আপনাদের রোমান্টিকতা বাড়িয়ে তুলতে সাহায্য করবে। আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে।

বাসর রাত বলতে সাধারণত বিয়ের পর নব দম্পতির একসাথে কাটানো প্রথম রাতকে বোঝায়। এই রাত কে অনেকে অনেক ভাবে আখ্যায়িত করে থাকে। যেমন অনেকে বাসর রাত কে সোহাগ রাত বা ফুল সজ্জার রাত বলে থাকেন। এই রাত প্রতিটি মানুষের জীবনে গুরুত্বপূর্ণ একটি রাত। বাসর রাত নিয়ে প্রতিটি মানুষের অনেক সাজানো গোছানো স্বপ্ন থাকে। তবে বাসর রাতের কথা ভাবলেই চোখের সামনে ভেসে ওঠে ফুল দিয়ে সাজানো বিছানা ক্যান্ডেল লাইট বা মোমবাতি ও নতুন কিছু অনুভূতি।এই রাতের কিছু নিয়ম কানুন আছে যা প্রতিটি মানুষকে পালন করতে হয়। ইসলামে বাসর রাতে স্বামীকে স্ত্রীর মোহরানা পরিশোধ করতে বলা হয়েছে। প্রত্যেকের জীবনে এই রাত টির অনেক গুরুত্ব রয়েছে।

বাসর রাতের গল্প

অনেকেই বাসর রাতের গল্প সম্পর্কে অনলাইনে অনুসন্ধান করে যান তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট টি। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা বাসর রাতের গল্প গুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা বাসর রাতের অভিজ্ঞতা লাভ করতে পারবেন। আজকের এই পোস্টটি থেকে আপনারা ইসলামিক ভাবে বাসর রাতের নিয়ম কানুন সম্পর্কে জানতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে বাসর রাতের গল্প গুলো তুলে ধরা হলো:

এখন আমি আমার ঘরে ঢুকতে ভয় পাচ্ছি। হঠাৎ কেউ যেনো আমায় ধাক্কা মেরে রুমের ভিতর ফেলে দিলো। রুমে ঢুকতেই দেখি বউ আমার দিকে করুন এক দৃষ্টিতে হা করে তাকিয়ে আছে। তখনই আমি বললাম,,,
— কি ব্যাপার এইভাবে তাকিয়ে আছেন কেনো?
আমার এ কথা শুনে আমার বউ তোতলা ইয়া উত্তর দিল।
— ক,ক, কই না তো! কই তাকাইছি?
— আচ্ছা আপনার নাম কি?
— কেনো, জানেন না?
— ভুলে গেছি।
— আমার নাম আফরীন।
— আপনি আমার কপাল টাই খাইলেন ভাবছি ২-৩ বছর প্রেম করবো তারপর বিয়ে। প্রেম তো দুরের কথা, কোনো মেয়ের দিকে তাকানোর সুযোগই পেলাম না।
— কোনো মেয়ের দিকে তাকান নি এইটা আপনার দোষ, কিন্তু এখন থেকে কোনো মেয়ের দিকে তাকাইলে গাল টেনে ছিড়ে ফেলবো।
— মনে মনে বললাম, বাপরে বাপ কি গুন্ডি একটা মেয়ে বিয়ে করলাম,,,, এর পর বউ কে বললাম, না না আমি আর কোনো মেয়ের দিকে তাকামু না।
— কি বললা, কোনো মেয়ের দিকে না?
— হ্যাঁ কোনো মেয়ের দিকে তাকামু না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *