বেয়াইনকে নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

বেয়াইনকে নিয়ে উক্তি ও স্ট্যাটাস: ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি বেয়াইনকে নিয়ে স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা বেয়াইনকে নিয়ে বেশ কিছু উক্তি স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরবো। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে বেয়াইনকে নিয়ে মজার মজার উক্তি স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন । অনেকেই বেয়াইনকে নিয়ে উক্তি ও স্ট্যাটাস দিতে চায় যার কারনে তারা অনলাইনে বিএনকে নিয়ে একটু স্ট্যাটাস গুলো সম্পর্কে জানতে চাই আজকে আমরা সেজন্যই বেয়াইন কে নিয়ে উক্তি ও স্ট্যাটাস গুলো সংগ্রহ করেছি। আপনাদের জন্য স্ট্যাটাস গুলো আমাদের ওয়েবসাইটে সুন্দরভাবে প্রকাশ করা হয়েছে। আপনারা আমাদের ভিজিট করার মাধ্যমে সংগ্রহ করতে পারবেন। আশা করছি আমাদের আজকের এই পোস্টটির বেয়াইন কে নিয়ে উক্তি ও স্ট্যাটাস গুলো আপনাদের সকলকে ভালো লাগবে।

বেয়াইন বলতে সাধারণত ছেলে বা মেয়ের শাশুড়ি কে বুঝিয়ে থাকে। বর্তমান সময়ে বেয়াইন শব্দটি ব্যাপক পরিচিত একটি শব্দ কেন না বর্তমান সময়ে বেয়াইন বলতে বোনের ননদ দেবর ও ভাসুর এবং ভাইয়ের শালা ও শালি কে বোঝায়। তাইতো বর্তমান সময়ে বেয়াইন শব্দটি সকলের কাছে পরিচিত একটি শব্দ। বেয়াইন শব্দটির সাথে একটি হাসি তামাশা বিষয় জড়িয়ে আছে। কেননা এই সম্পর্কের মাঝে সব সময় হাসি মজা ও ইয়ার্কি তে মেতে থাকে। প্রায় প্রতিটি মানুষ তার বেয়াইন এর সাথে মজা হাসি তামাশা করে থাকে। অতীতে এই শব্দটি শহর অঞ্চলে ব্যাপক জনপ্রিয় হলেও বর্তমান সময়ে বাংলাদেশের সর্বত্রই এই শব্দটি ব্যপক ভাবে পরিচিতি পেয়েছে।বেয়াইন এর সম্পর্ক টি একটি রোমান্টিক ও মজার সম্পর্ক।

বেয়াইনকে নিয়ে উক্তি

আপনি কি বেয়াইনকে নিয়ে উক্তিগুলো সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন কিন্তু আপনার পছন্দনীয় কোন উক্তি খুঁজে পাচ্ছেন না তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন পাঠক বন্ধুরা এখানে আমরা আপনাদের মাঝে বেয়াইন কে নিয়ে বেশ কিছু উক্তি প্রকাশ করবো। যা থেকে আপনি আপনার পছন্দনীয় বেয়াইনকে নিয়ে উক্তিগুলো সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে বেয়াইনকে নিয়ে উক্তি গুলো সংগ্রহ করে আপনি আপনার বেয়াইনের মাঝে উক্তি গুলো শেয়ার করে দিতে পারবেন। তাই আপনারা যারা বেয়াইন কে নিয়ে উক্তিগুলো সংগ্রহ করতে চান তারা আমাদের পোস্ট থেকে বেয়াইনকে নিয়ে সকল ধরনের উক্তি সংগ্রহ করুন। নিচে বেয়াইনকে নিয়ে উক্তিগুলো তুলে ধরা হলো:

১। ধন্য সেই ব্যক্তি, যিনি সত্যিকারের বন্ধুকে খুঁজে পান এবং সবচেয়ে সুখী তিনিই যিনি তাঁর স্ত্রীর মধ্যে সেই সত্য বন্ধুটি খুঁজে পান।
~ ফ্রান্জ শোবার্ট

২। স্ত্রী স্বামীকে ঘরে ফিরে আসতে আনন্দিত করুন এবং তাকে ছেড়ে চলে যেতে দেখে তাকে দুঃখ করুন।
~ মার্টিন লুথার

৩। সমস্ত ঘরোয়া প্রতিকারের মধ্যে একজন ভাল স্ত্রীই সেরা।
– স্বজন হুবার

৪। কারণ একজন পুরুষ ভাল স্ত্রীর চেয়ে ভাল কিছু জিততে পারে না এবং তারপরে খারাপের চেয়ে মারাত্মক আর কিছুই হয় না।
– হেসিয়ড

৫। গৃহিণী হওয়ার জন্য আমার অনেক কল্পনা আছে…। আমি অনুমান করি আমি একটি কল্পনা।
~ মেরিলিন মনরো

৬। একটি মেয়ে সবচেয়ে ভাল জিনিস হতে পারে একটি ভাল স্ত্রী এবং মা। এটি একটি মেয়ের সর্বোচ্চ কলিং। আমি প্রস্তুত আমি প্রস্তুত।
~ ন্যান্সি ই টার্ন

৭। নিজের পছন্দসই ব্যক্তির জন্য রাতের খাবার রান্না করার অভিনয়ে একজন সুন্দরী মহিলার চেয়ে পৃথিবীতে এর চেয়ে বেশি আকর্ষণীয় কোনও আকর্ষণ নেই। ~ টমাস ওল্ফ (এটি টুইট)

৮। এটিই ভাল স্ত্রী যা করেন, আপনার স্বপ্নগুলি বাঁচিয়ে রাখেন এমনকি আপনি যখন বিশ্বাস করেন না তখনও।
~ মাইকেল জে সুলিভান

৯। একজন স্ত্রী বাচ্চাদের চলচ্চিত্রের মতো; সর্বদা প্রশংসিত হয় এবং উভয় ছাড়া জীবন অসম্পূর্ণ হবে।
~ জন স্টেইনবেক

১০। স্বামী বা স্ত্রী হয়ে ওঠা, প্রত্যাশাগুলি যোগ না করে কাঁধ মিলানো ইতিমধ্যে একটি বিশাল দায়িত্ব।
~ নুরফসাহ হামিদ

বেয়াইনকে নিয়ে স্ট্যাটাস

অনেকে বেয়াইনকে নিয়ে ফেসবুক হোয়াটসঅ্যাপ বা ইনস্টাগ্রামে স্ট্যাটাস দিতে চান যার কারণে তারা বেয়াইকে নিয়ে স্ট্যাটাস গুলো খুঁজে বেড়ায়। আজকে আমরা তাদের জন্য নিয়ে এসেছি আমাদের এই পোস্টটিতে বেয়াইনকে নিয়ে বেশ কিছু স্ট্যাটাস। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে বেয়াইনকে নিয়ে আপনার পছন্দনীয় স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনি আপনার ফেসবুক instagram ও হোয়াটসঅ্যাপে বেয়াইনকে নিয়ে মজার মজার স্ট্যাটাস দিতে পারবেন। আপনি আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো আপনার বেয়াইনের কাছে শেয়ার করে দিতে পারবেন। নিচে বেয়াইনকে নিয়ে স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *