মেকআপ নিয়ে স্ট্যাটাস, উক্তি, ছন্দ ও ফেসবুক ক্যাপশন

আজকের আলোচনায় আপনাদের সামনে যে বিষয় সম্পর্কে কথা বলববস সেটি হচ্ছে মেকআপ মেকআপ সংক্রান্ত স্ট্যাটাস গুলো সম্পর্কে জানতে পারবেন এখানে। বর্তমান সময়ের মেয়েরা মেকআপ করে থাকেন এই বিষয়ে আমরা সকলেই জানি খুব কমসংখ্যক মেয়ে রয়েছে যারা মেকআপ ছাড়া চলাফেরা করেন। তবে বিশেষ দিনগুলোতে অবশ্য এরা মেকআপ করে থাকেন এক্ষেত্রে মেকআপ সম্পর্কিত স্ট্যাটাস প্রদান করেন অনেক ছেলে আবার কিছু সংখ্যক মেয়ে রয়েছে যারা মেকআপ নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস প্রদান করেন। এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা মেকআপ কে কেন্দ্র করে বেশ কিছু স্ট্যাটাস প্রদান করব আপনাদের মাঝে।

শুধু তাই নয় মেকআপ নিয়ে স্ট্যাটাস প্রদানের পাশাপাশি। মেকআপ সম্পর্কে উক্তি সন্দেহ ফেসবুক ক্যাপশন সম্পর্কে জানতে পারবো এখান থেকে। সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থাকার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে আমরা চেষ্টা করছি মেকআপ সম্পর্কিত এই তথ্যগুলো গুরুত্বের সাথে আপনাদের মাঝে উপস্থাপন করা। মেকআপ সম্পর্কে স্ট্যাটাস গুলো এখান থেকে সংগ্রহ করে আপনি সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারবেন এ বিষয়ে সম্পর্কে কোনো বিরোধ নেই তবে এখানে গুরুত্বপূর্ণ একটি বিষয় হচ্ছে মেকআপ সম্পর্কিত উক্তি। মেকাপ সম্পর্কে বিশিষ্ট ব্যক্তিগণ কি বলেছেন এই বিষয় সর্ম্পকে অবশ্যই জানার প্রয়োজন রয়েছে এক্ষেত্রে আমরা মেকআপ সম্পর্কিত উক্তি গুলো আপনাদের মাঝে উপস্থাপন করবে পাশাপাশি ফেসবুক ফটো ক্যাপশন থাকছে এই আলোচনায়।

মেকআপ নিয়ে স্ট্যাটাস

মেকআপ নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস রয়েছে এক্ষেত্রে সমস্ত স্ট্যাটাস আপনাদের মাঝে উপস্থাপন করার সামর্থ্য নেই আমাদের এর কারণ এক্ষেত্রে আপনার বিরক্ত হবেন এত সাপের মত থেকে আপনার পছন্দের স্ট্যাটাসটি নির্বাচন করে নিতে। এসেছে আমরা সীমিত আকারে সুন্দর কিছু মেকআপ সম্পর্কিত স্ট্যাটাস আপনাদের মাঝে প্রকাশ করবো যেগুলো আপনারা ব্যবহার করতে পারবে সোশ্যাল মিডিয়াতে, ছেলেরা এই ধরনের স্ট্যাটাস ব্যবহার করে থাকলেও সেগুলো হচ্ছে পুরো মেকআপ এর বিরুদ্ধে এক্ষেত্রে তেমনি কিছু স্ট্যাটাস প্রদান করা হবে এখানে সুতরাং আগ্রহ নিয়ে ছেলে এবং মেয়ে উভয়ের আলোচনায় অবশ্যই মেকাপের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ কিছু স্ট্যাটাস প্রদান করবো আমরা।

মেয়েদের মুখের মেকাপ নিয়ে কথা বলা
আর মৌমাছির চাঁকে ঢিল মারা একই কথা
এই ঠোঁট এতো রাঙ্গানোর কি প্রয়োজন আছে
প্রিয়তমা,আমিতো এই রূপেই অনেক খুশি,
তোমার চিবুকের তিল,চোখের মায়াবী দৃষ্টি
আমি এতেই অনেক খুশি।
কি প্রয়োজন ওই শ্যামলা মুখে কৃত্রিম সাজসজ্জা
আমিতো তোমাকেই-
তোমার মনের উজ্জল, অনিন্দ্য ফুলকেই ভালোবাসি।
যদি আমাদের বিশ্বাস থাকে অনড় ভালোবাসায়
তবে ছুঁড়ে দাও মেকআপ,সাজসজ্জা,এসো-
দু হাত সঙ্গী করে গাই গান’ ভালোবাসি,ভালোবাসি।’

মেকআপ নিয়ে ফানি স্ট্যাটাস

মেকআপ কে কেন্দ্র করে অনেকে ফানি স্ট্যাটাস গুলো প্রদান করে থাকেন এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা তেমনি কিছু মেকআপ সম্পর্কিত মজার স্ট্যাটাস তুলে ধরব আপনাদের মাঝে। অবশ্যই এই স্ট্যাটাস গুলো অনেক মজার হবে এক্ষেত্রে আপনি চাইলেই এই ধরনের স্ট্যাটাসগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারেন। এছাড়া বর্তমান সময়ে অনেকেই রয়েছে যারা মেয়েদেরকে রাগানোর জন্য এ ধরনের স্ট্যাটাসগুলো ব্যবহার করেন অনেকগুলো কিছুটা ফানি করে তোলেন এ ক্ষেত্রে বেশ আলোচনায় আসেন এই ধরনের ফানি স্ট্যাটাস গুলো যেগুলো কিনা মেকআপ কে কেন্দ্র করে তৈরি করা হয়েছে।

মেকআপ নিয়ে ফেসবুক ক্যাপশন

মেকআপ করেছেন এমন একজন মেয়েকে ছবির জন্য কিংবা ফটোর জন্য নির্ধারণ করে সেখানেই মেকআপ সম্পর্কিত ক্যাপশন দিতে আগ্রহী ব্যক্তিগণ অনলাইন থেকে এধরনের ক্যাপশনগুলো আগ্রহ করেন। তাইতো আজকের আলোচনার মাধ্যমে এই ধরনের গুরুত্বপূর্ণ তথ্যগুলো উপস্থাপন করছি আপনাদের মাঝে। সুতরাং আপনারা যারা মেকআপ সম্পর্কিত ফেসবুক ফটো ক্যাপশন গুলো হচ্ছেন তারা এখান থেকে এই ক্যাপশনগুলো সংগ্রহ করতে পারেন বেশ কিছু ক্যাপশন নিচে প্রদান করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *