রুমিন ফারহানার জীবনী, বয়স, স্বামি, পরিবার, মোবাইল নাম্বার, ও শিক্ষাগত যোগ্যতা

সংসদে বক্তব্যে বেশ আলোচনায় এসে থাকেন রুমিন ফারহানা । আপনি কি জানেন কে এই রুমিন ফারহানা ? না জেনে থাকলে আজকের আলোচনাটি আপনার জন্য এখান থেকে আপনি জানতে পারবেন রুমিন ফারহানের ব্যক্তিগত জীবনসহ সমস্ত বিষয় সুতরাং আপনারা যারা এই রুমির ফারহানা সম্পর্কে বিস্তারিত জানতে চান তাদের আমাদের আলোচনার সাথে থাকতে হবে দীর্ঘ সময়। আর আমাদের আলোচনার সাথে থেকে রুমিন ফারহানা কে তার নাম কি বাসা কোথায় স্বামীর নাম পরিবার বয়স ও তিনি কোন পদে রয়েছেন কোন দলের হয়ে কথা বলেন সমস্ত বিষয় সম্পর্কে জানতে পারবেন এখান থেকে সুতরাং আমরা স্বাগতম জানাচ্ছি রুমিন ফারহানা সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিদের।

প্রতিদিন কিছু সংখ্যক ব্যক্তি রুমিন ফারহানের সাথে পরিচিত হয়ে থাকেন তবে তাদের ভিডিওর মাধ্যমে এ পরিচিতি অর্জন করে থাকেন এর পরবর্তী সময়ে এই ব্যক্তির বিষয়ে বিস্তারিত জানার জন্য অনলাইনে অনুসন্ধান করেন আর এ কারণেই আজকের আলোচনার মাধ্যমে আমরা এই ব্যক্তি সম্পর্কে তথ্য প্রদানের লক্ষ্য নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে । রুমিন ফারহানা তার কথার মধ্যে অবশ্যই তার জ্ঞানের পরিধি সম্পর্কে বুঝতে সক্ষম তার কথায় রয়েছে যুক্তি এবং কথা বলার ধরন সবকিছু মেলে বেশ জ্ঞানী ও প্রতিভাবান একজন ব্যক্তি হিসেবেই মনে হয়েছে আমাদের।

মূলত তার বলা বক্তব্যর মাধ্যমে বেশ আলোচনায় এসে থাকেন তিনি। তবে তিনি সংসদে আওয়ামী লীগের বিভিন্ন ভুল ধরে থাকেন অর্থাৎ বাংলাদেশ সরকার এর বিভিন্ন কর্মকান্ডের ভুল প্রদান করে থাকেন অর্থাৎ তিনি হচ্ছে বাংলাদেশ বিএনপির একজন নেত্রী। এক্ষেত্রে তার জনপ্রিয়তা রয়েছে বেশ তবে এই ব্যক্তির বিষয়ে প্রয়োজনীয় অনেক তথ্য সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে অনেকে এক্ষেত্রে আজকের আলোচনার মাধ্যমে এই ব্যক্তির বিষয়ে তথ্য প্রদান করব আমরা যার মাধ্যমে এই ব্যক্তি সম্পর্কে জানতে পারবেন ।

রুমিন ফারহানার জীবনী

২০১৮ তে ব্যারিস্টার রুমিন ফারহানা
একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-৫০ সংসদ সদস্য
কাজের মেয়াদ
২৮ মে ২০১৯  চলমান
সংখ্যাগরিষ্ঠ বাংলাদেশ জাতীয়তাবাদী দল
ব্যক্তিগত বিবরণ
জন্ম ১৯ আগস্ট ১৯৮১ (বয়স ৩৮)
ব্রাহ্মণবাড়িয়া, বিজয়নগর
নাগরিকত্ব বাংলাদেশ
জাতীয়তা বাংলাদেশী
রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল
পিতামাতা পিতা: অলি আহাদ
মাতা: রাশিদা বেগম
বাসস্থান ল্যাবরেটরি রোড, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫
প্রাক্তন শিক্ষার্থী ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ
লন্ডন বিশ্ববিদ্যালয়
পেশা রাজনীতি
জীবিকা আইনজীবী
যে জন্য পরিচিত নারী রাজনীতিবিদ ও আইনজীবী
ধর্ম ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *