অশ্রু নিয়ে উক্তি, স্ট্যাটাস বাণী ও কিছু কথা

অশ্রু নিয়ে উক্তি, স্ট্যাটাস বাণী ও কিছু কথা: অশ্রু সম্পর্কিত আলোচনা এটি। অনেকেই চোখে অশ্রু নিয়ে অশ্রু সম্পর্কিত বিষয় সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেন। তাদের সহযোগিতা করে আজকের আলোচনায় আমরা প্রদান করব অশ্রু সম্পর্কিত কিছু প্রয়োজনীয় তথ্য। এর মধ্যে উল্লেখযোগ্য থাকছে অশ্রু সম্পর্কিত উক্তি সেইসাথে অশ্রুর নিয়ে সুন্দর কিছু স্ট্যাটাস বাণী ও গুরুত্বপূর্ণ কথা। অশ্রু অর্থাৎ চোখের পানি। কান্নার সময় চোখে যে পানি আসে সেগুলোকে মূলত অশ্রু বলা হয়ে থাকে আর এই অশ্রু নিয়ে অনেক জ্ঞানী ব্যক্তিগণ কিছু মূল্যবান মতামত প্রকাশ করেছেন যা জানার উদ্দেশ্য নিয়ে অনেকেই এসে থাকেন অনলাইনে।

অশ্রু সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে অনেকেই অনলাইনে আসেন মূলত তাদের সহযোগিতা করতে আমরা আমাদের আলোচনায় নিয়ে এসেছি অশ্রুকে কেন্দ্র করে লেখা বেশ কিছু তথ্য এর মধ্যে উল্লেখযোগ্য থাকছে সেরা কিছু স্ট্যাটাস। আশা করছি আমাদের সম্পূর্ণ আলোচনার সাথে থেকে এই বিষয়কে কেন্দ্র করে গুরুত্বপূর্ণ এই তথ্যগুলো সংগ্রহ করবেন যা পরবর্তী সময়ে আপনাদের সহযোগিতা প্রদান করতে সক্ষম।

অশ্রু নিয়ে উক্তি

আপনি যদি কিনা অশ্রু সম্পর্কিত বিষয় সম্পর্কে জ্ঞানী ব্যক্তিদের মতামত গুলো জানতে চান তাহলে আপনার জন্য উপযুক্ত এই আলোচনাটি। আলোচনা সাপেক্ষে অশ্রুকে কেন্দ্র করে জ্ঞানী ব্যক্তিগণ কি মতামত প্রকাশ করেছেন তাই তুলে ধরছি আলোচনা শুরুতে পরবর্তী সময়ে আলোচনার নিজ দিকে থাকছে স্ট্যাটাস ও গুরুত্বপূর্ণ কিছু কথা।

“দুঃখের একমাত্র মৌন ভাষাই হল অশ্রু। – ভলটেয়ায়”
“কেউ কাঁদতে পছন্দ করে না, কিন্তু আমাদের আত্মায় অশ্রু। – জিনরান”
“অশ্রু হৃদয় থেকে আসে মস্তিষ্ক থেকে নয়। – লিওনার্দো দা ভিঞ্চি”
“আমি কাঁদছি না, তবে মনে মনে অশ্রু রয়েছে। – ভাস্লাভ নিজিনস্কি”
“এই পৃথিবীর সমস্ত সৌন্দর্য অশ্রু দিয়ে ভিজে গেছে। – থিওডর হ্যাকার”
 “তােমরা পুরুষ মানুষ দুঃখের সঙ্গে লড়াই কর, মেয়েরা যুগে যুগে দুঃখ কেবল সহ্যই করে। চোখের জল আর ধৈর্য্য ছাড়া আর তাে কিছু সম্বল নেই তাদের। – রবীন্দ্রনাথ ঠাকুর”
“আমার অশ্রু আমার জন্য কথা বলে। – জোয়ান ক্রফোর্ড”
“আনন্দের অশ্রু যেন গ্রীষ্মের বৃষ্টির ফোঁটা। – হোসিয়া বলিউ”
 “ব্যস্তদের চোখের জলের জন্য সময় নেই। – লর্ড বায়রন”

অশ্রু নিয়ে স্ট্যাটাস

চোখের পানি অথবা অশ্রু যাই বলুন না কেন এই বিষয়কে কেন্দ্র করে সুন্দর একটি স্ট্যাটাস প্রদান করতে চাইলে আলোচনাটি আপনার জন্য। আলোচনা সাপেক্ষে আমাদের সাথে থাকার মাধ্যমে আপনি জানতে পারবেন অশ্রু সম্পর্কিত একাধিক স্ট্যাটাস। এমন স্ট্যাটাস গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহারের আগ্রহ প্রকাশ করলেও নিজেরা এমন বিষয়কে কেন্দ্র করে সুন্দর স্ট্যাটাস লিখতে ব্যর্থ। তাদের সহযোগিতা করার জন্য আমরা এখানে নিয়ে এসেছি অশ্রু সম্পর্কিত সুন্দর ও সাবলীল ভাষায় লেখা কিছু স্ট্যাটাস।

“অশ্রু কোনও মহিলার একমাত্র অস্ত্র নয়। – জর্জ আর আর্ট মার্টিন”
“গভীর রাতে অশ্রু আপনার কানে। – লুইস বোগান”
“অশ্রু আপনাকে মেয়ে বানায় না, তবে তারা অবশ্যই আপনাকে মানুষ করে তোলে। – মানসী তেজপাল”
 “অশ্রু হ’ল আবেগের দেহের বৃষ্টিপাত। – রবার্ট এম হেনসেল”

অশ্রু নিয়ে কিছু কথা

সমস্ত বিষয়ে কিছু মূল্যবান কথা থেকে থাকে আর আমরা আমাদের আলোচনার এ পর্যায়ে অশ্রু সম্পর্কিত মূল্যবান কিছু ব্যক্তির বলা কথা কিংবা লেখা কথাগুলো তুলে ধরবো এখানে। সুতরাং এই বিষয়ে লেখা ও বলা কথাগুলো আপনি এসএমএস ও স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন এর পাশাপাশি সরাসরি মুখে বলে এই সুন্দর কথাগুলো প্রকাশ করতে পারেন।

 “এক মিনিটের নোটিশে ডিউটি করতে প্রস্তুত অশ্রু। – জুভেনাল”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *