ইমোশনাল কষ্টের উক্তি স্টাটাস ও পিকচার

প্রিয় ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে ইমোশনাল কষ্টের উক্তি স্ট্যাটাসের পিকচার সম্পর্কিত একটি পোস্ট নিয়ে আলোচনা করবো। আমরা আজকে আমাদের এই পোস্টে ইমোশনাল কষ্টের উক্তি স্ট্যাটাস ও পিকচার গুলো আপনাদের মাঝে প্রকাশ করবো। আপনারা যারা ইমোশনাল কষ্টের স্ট্যাটাস উক্তি ও পিকচারগুলো নিজের কাছে সংগ্রহ করতে চান তারা আমাদের আজকের এই ওয়েবসাইট থেকে ইমোশনাল কষ্টের উক্তি স্ট্যাটাস পিকচার গুলো সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে নিজের জীবন নিয়ে ইমোশনাল স্ট্যাটাস দিতে পারবেন।আশা করছি আমাদের আজকের এই পোস্টের ইমোশনাল কষ্টের স্ট্যাটাস উক্তি ও পিকচার গুলো আপনাদের সকলের হৃদয় জুড়ে যাবে।

কষ্ট মানুষের জীবনে এমন একটি অবিচ্ছেদ্য অংশ যা মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রে প্রতিটি পদক্ষেপে এবং প্রতিটি ধাপে ধাপে অঙ্গাঙ্গি ভাবে জড়িয়ে আছে। কষ্টগুলো মানুষের জীবনে মানুষকে উন্নতি বা সফলতার পথে এগিয়ে নিয়ে যেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। কেননা মানুষ কেবলমাত্র কষ্টের মাধ্যমে জীবনের সঠিক অর্থ ও উদ্দেশ্য সম্পর্কে বুঝতে পারে। মানুষের জীবনে কষ্ট মানুষকে খাঁটি মানুষের পরিণত করে তোলে। কষ্ট মানুষকে জীবনে আসল ও নকল বন্ধুর পার্থক্য বুঝতে শেখায়। মানুষের জীবনে কষ্ট ছাড়া সুখের কোন মূল্য নেই। মানুষ কষ্টকে উপেক্ষা করে জীবনে সুখী হতে পারে না। কষ্ট মানুষের জীবনে মানুষকে প্রকৃত অর্থে সুখ শান্তি ও সফলতা দান করে থাকে। কষ্টের মাধ্যমে অর্জিত সফলতা মানুষ নিজের জীবনে চিরকাল ধরে রাখতে পারে।

ইমোশনাল কষ্টের উক্তি

প্রতিটি মানুষের জীবনে কষ্ট রয়েছে। কেউ প্রকাশ করতে পারে আবার কেউ প্রকাশ করতে পারে না। অনেকে ইমোশনালি হয়ে নিজের কষ্টগুলো আপনজনদের মাঝে শেয়ার করে থাকে। আবার অনেকে নিজের কষ্টগুলো বিভিন্ন রকম ইমোশনাল উক্তি দ্বারা প্রকাশ করে থাকে। তাইতো আমরা আজকে আমাদের এই পোস্টে ইমোশনাল কষ্টের বেশ কিছু উক্তি শেয়ার করব আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ইমোশনাল কষ্টের উক্তিগুলো সংগ্রহ করে আপনি আপনার বাস্তব জীবনের কষ্টগুলো উক্তির মাধ্যমে শেয়ার করতে পারবেন। এতে করে আপনি কষ্টগুলো থেকে হালকা হতে পারবেন। আপনি আমাদের আজকের এই ইমোশনাল কষ্টের উক্তিগুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে ইমোশনাল কষ্টের উক্তিগুলো তুলে ধরা হলো:

জীবন টা আজ সাদা পাতা, লেখার কিছু নেই
মরুভূমিতে দাঁড়িয়ে আছি, পুরানো আমি সেই
হটাত করে কেনো কাঁদে আজ আমার মন
তাকিয়ে দেখি হারিয়ে গেছে আমার আপনজন ।

যদি লেখা হয় হাজারও উপন্যাস
তবুও পুরাবে না আমার এই সত্য হৃদয়ের কথা
কোন কলমে লিখবো আমি আমার মনের বেথা ?
জন্ম থেকে জীবন আমার দুঃখ দিয়ে গাঁথা ।

তুমি ভুল বুঝে চলে গেলে করে আমায় একা
তুমি ছাড়া এই ভুবনে সুখের নেই দেখা
বলেছিলে আমার সাথে থাকবে চিরদিন
আজ তুমি নেই তাই আমি স্বপ্ন হীন ।

বলবো না তুমি ফিরে আসো
চাইবো না আমি কোন ভালোবাসার অধিকার
বলবো তুমি ভালো থাকো
সুখের নীড়ে হোক তোমার বসবাস ।

ভুলেই যদি যাবি কেনো বাধলি মায়ার এই বাঁধন
কেনো ভাসালি জীবন টাকে সুখের এ আভাসে
বুঝবিরে ঠিকই একদিন ফিরবি সেই চেনা ঘরে
সে দিন আর থাকবো নারে
শান্ত হয়ে ঘুমিয়ে রবো অচিন সেই পুরে ।

কাঁদছি আমি কত রাত তোমার কথা ভেবে
সৃতির পাতায় আজও তুমি অভিমানী এক মেয়ে
আসোনা ফিরে তুমি আজ সব অভিমান ভুলে
সত্যি আর পারছি না তোমার সৃতির সাথে
যুদ্ধ করে একা আমি থাকতে ।

আজ কষ্ট সৃতির পাতায় আমি খুঁজি সেই দিন গুলো
যে খানে আমার ভালোবাসা শুধু তোমার জন্য ছিলো
তোমার জন্য সাজানো ছিলো আমার প্রতিটি দিন
আজ নেই তুমি তাই আমি স্বপ্ন হীন ।

ইমোশনাল কষ্টের স্ট্যাটাস

অনেকে ফেসবুকে বা সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের প্রতিটি বিষয় বা ঘটনাগুলো বিভিন্ন রকম স্ট্যাটাস দ্বারা প্রকাশ করে থাকেন। তারা আমাদের আজকের এই ওয়েবসাইট থেকে ইমোশনাল কষ্টের স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। আমরা আজকে আমাদের এই ওয়েবসাইটে আপনাদের কথা ভেবে নিয়ে এসেছি ইমোশনাল কষ্টের বেশ কিছু স্ট্যাটাস। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ইমোশনাল কষ্টের স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনি আপনার অনলাইন বা বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়া গুলোতে আপনার বাস্তব জীবনে ঘটে যাওয়া কষ্ট নিয়ে স্ট্যাটাস দিতে পারবেন। আমার আজকের এই ইমোশনাল কষ্টের স্ট্যাটাস গুলো আপনাদের বাস্তব জীবনের কষ্টগুলোর সাথে মিলে যাবে। নিচে ইমোশনাল কষ্টের স্ট্যাটাস গুলো প্রকাশ করা হলো:

না বুঝে তোমাকে অনেক আপন ভেবেছি আমি
আপন ভেবে দেখি তোমার মন থেকে অনেক দূরে আমি
কেনো এতো আপন মনে করি তোমায়
কখনো কি বুঝতে চেয়েছো আমায় ?

পথের কাটায় পা কেটেছে, ফুলের কাটায় হাত
মনের কাটায় মন কেটেছে, কাঁদি দিনরাত
চোখের দেখায় ভুল হয়েছে এখন মনে হয়
যাকে আমার সব ভেবেছি সে তো আমার নয় ।

ভালোবাসনি বলে বন্ধু দুঃখ দিলা মনে
আজ কেনো বাসবা ভালো বললে কানে কানে
শেষের পথে আজ কেনো ভালো বাসতে চাও
এখনো সময় আছে আমায় ভুলে যাও ।

দূরে আছি তাই বলে ভুলে গেছি এমন টা নয়
হৃদয়ে আছে যা, তাকে কি করে ভুলে থাকা যায়
কথা হয় না হয়তো কিন্তু ভালোবাসা আছে আগের মত
মিস করি তোমায় অবিরত, আছি আমি আগের মত ।

ইমোশনাল কষ্টের পিক

পাঠক বন্ধুরা আমরা আজকে আমাদের ওয়েবসাইটে আপনাদের মাঝে ইমোশনাল কষ্টের বেশ কিছু পিকচার তুলে ধরবো। আপনারা যারা ইমোশনাল কষ্টের পিকচার গুলো সম্পর্কে বিভিন্ন রকম ওয়েবসাইটে অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন। তারা আমাদের ওয়েবসাইট থেকে ইমোশনাল কষ্টের স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিজের প্রয়োজনে ব্যবহার করতে পারবেন। আমরা আজকে বিভিন্ন জায়গা থেকে আমাদের ইমোশনাল কষ্টের পিকচার গুলো সংগ্রহ করেছি। আমাদের আজকের এই ইমোশনাল কষ্টের পিকচার গুলো আপনাদের সবার অনেক ভালো লাগবে। নিচে ইমোশনাল কষ্টের পিকচার গুলো তুলে ধরা হলো:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *