এশিয়া লাইন পরিবহনের টিকিট কাউন্টার, নিয়মাবলী আপডেট তথ্য ২০২৪

এশিয়ার লাইন পরিবহন সম্পর্কিত অত্যন্ত গুরুত্বপূর্ণ এটি প্রতিবেদনে উপস্থিত হয়েছেন আপনি। আমাদের প্রতিবেদনের মাধ্যমে আপনারা বেশ কিছু বিষয় সম্পর্কে জানতে পারবেন। এই প্রতিবেদনটির মাধ্যমে টিকিট কাউন্টার নাম্বার সহ প্রয়োজনীয় সমস্ত বিষয় সম্পর্কে জেনে উপকৃত হতে পারবেন আশা রাখি আপনারা যারা এশিয়া লাইন পরিবহনটিতে ভ্রমণ করতে চাচ্ছে তারা ভ্রমণ সহযোগী সকল তথ্যই সংগ্রহ করতে পারবেন এখান থেকে।

সুতরাং আপনারা যারা এশিয়ানের পরিবহনে ভ্রমণ করতে চান এসি কিংবা নন-এসি তারা আমাদের এই প্রতিবেদনটি অনুসরণ করে প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করতে পারেন এই পরিবহন টি বাংলাদেশের জনপ্রিয় পরিবহন গুলোর মধ্যে একটি তবে সারা বাংলাদেশে সার্ভিস প্রদান করা সম্ভব হয়নি এই এয়ারলাইন্স পরিবহন টির বাংলাদেশের কেন্দ্রস্থল ঢাকা থেকে কুমিল্লা রোডে নিয়মিত চলাচল করেন এই পরিবহন।

এশিয়া লাইন পরিবহন এর টিকিট কাউন্টার সমূহ:

আপনি যদি এশিয়ার পরিবহনটিতে ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই ভ্রমণ সহযোগী প্রয়োজনীয় তথ্যগুলো সম্পর্কে জানতে হবে। সহজ পদ্ধতিতে এই সমস্ত বিষয় সম্পর্কে জানতে অবশ্যই আপনাকে অনলাইনে অনুসন্ধান অব্যাহত রাখতে হবে পাশাপাশি আপনি চাইলে এশিয়া লাইন পরিবহন টির কাউন্টার নাম্বার সংগ্রহ করতে পারেন যার মাধ্যমে তাদের কাছ থেকে সঠিক তথ্য সংগ্রহ করতে পারেন আমরা মূলত কাউন্টার নাম্বার প্রদান করেই সহযোগিতা করার চেষ্টা করছি আপনাদের।

এশিয়া লাইন পরিবহনের ঢাকা অঞ্চলের টিকিট কাউন্টার সমূহ:

আপনারা যারা ঢাকা অঞ্চল থেকে আমাদের ওয়েবসাইটটি অনুসরণ করছে তারা ঢাকা অঞ্চলে টিকিট কাউন্টার নাম্বার সমূহ সংগ্রহ করতে পারেন এখান থেকে। বাস পরিবহন এর ক্ষেত্রে আপনারা কাউন্টার নাম্বার সংগ্রহ করে অন্যান্য তথ্য কাউন্টারে যোগাযোগের মাধ্যমে সংগ্রহ করতে পারেন এটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ও সহজ মাধ্যম । তাইতো আমরা বাস সম্পর্কিত প্রতিটি আলোচনায় আপনাদেরকে কাউন্টার নাম্বার গুলো প্রদান করার আগ্রহ প্রকাশ করি।

সিরিয়াল নং কাউন্টারের নাম ============ মোবাইল/ফোন:
০১ সায়দাবাদ বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা এশিয়ালাইন পরিবহন মোবাইল: 01709-377805
০২ সায়দাবাদ বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা মোবাইল: 01716-359563

এশিয়া লাইন পরিবহনের কুমিল্লা অঞ্চলের টিকিট কাউন্টার সমূহ :

এশিয়া লাইন পরিবহনের কুমিল্লা অঞ্চলের টিকিট কাউন্টার অনলাইনে সার্চ তারা এখান থেকে অতি সহজে কুমিল্লা অঞ্চলের এশিয়া লাইন পরিবহনের কাউন্টার খুজে পাবেন।নিচে তুলে ধরা হলো —

সিরিয়াল নং কাউন্টারের নাম ============ মোবাইল/ফোন:
০১ কুমিল্লা বাস ষ্টেশন কাউন্টার, কুমিল্লা এশিয়ালাইন পরিবহন মোবাইল: 01716-359563
০২ শাসন গাছা বাস ষ্টেশন কাউন্টার, কুমিল্লা মোবাইল: 01787-859867

এশিয়া লাইন পরিবহনের নিয়মাবলী:

  • বাস ছাড়ার অন্তত 30 মিনিট আগে উপস্থিত হতে হয়।
  • গাড়ীর ভেতর ধূমপান করা নিষেধ।
  • অপরিচিত লোকের দেয়া খাবার খাওয়া থেকে বিরত থাকতে হবে।
  • বাসের নিচে বক্সে যে লাগেজ রাখা হয়, সেখানে লাগেজ রাখার পর প্রকৃতি বুঝে নিতে হবে এবং হাই হ্যান্ড ব্যাগ বা অন্যান্য জিনিসপত্র নিজ দায়িত্বে রাখতে হবে।
  • অবৈধ মালপত্র বহন করা যায় না অবৈধ মালপত্র বহন করলে কর্তৃপক্ষ কোন দায়ী থাকবে না।
  • বিলম্বে পৌঁছানোর কারণে বাস ধরতে যদি ব্যর্থ হন টিকিটের টাকা ফেরত দেওয়া হয় না।
  • যাত্রাপথে কোন সমস্যা হলে অভিযোগ অফিসে জানাতে পারেন।

এশিয়া লাইন গাড়ির গুনগতমান :

অন্যান্য গাড়ির তুলনায় গুণগতমান অনেক ভালো পরিবহনটি এসি ও নন এসি আছে । তাছারা পরিবহনটি রুটে চলার সময়, মশা প্রতিরোধক স্প্রে ও সুগন্ধি স্প্রে ব্যবহার করা হয় ।

এশিয়া লাইন গাড়ির বৈশিষ্ট্য :

গাড়িটি দ্রুত গন্তব্য স্থানে পৌছায়, গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *