ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস: প্রিয় পাঠক বন্ধুগণ অনলাইনে আজকের এই আলোচনায় আপনি পাচ্ছেন ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুন্দর কিছু স্ট্যাটাস। অনেকেই রয়েছেন যারা নিজের ভাবীকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর আগ্রহ প্রকাশ করেন। কিন্তু নিজেরাই এমন স্ট্যাটাস লিখতে সক্ষম নয় এ ক্ষেত্রে সহযোগিতার জন্য অনলাইন থেকে সুন্দর স্ট্যাটাস গুলো সংগ্রহের আগ্রহ প্রকাশ করেন। তাই আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে ভাইয়ের বউ অর্থাৎ ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর সুন্দর কিছু স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করব। ভাবিদের খুশি করার জন্য অবশ্যই জন্মদিনের মতো এই বিশেষ দিনটিকে কেন্দ্র করে জন্মদিনের শুভেচ্ছা জানানোর প্রয়োজনীয়তা অনেক বেশি। আমরা অনেকেই জন্মদিনে উপহার সামগ্রী প্রদান করে থাকলেও শুভেচ্ছা বার্তা সুন্দরভাবে জানাতে পারি না এটি বেশি গুরুত্বপূর্ণ উপহারের তুলনায়।

তাই শুভেচ্ছা বার্তা জানানোর বিষয়টির উপর গুরুত্ব প্রদান করবেন। আপনার ভাবির জন্মদিন উপস্থিত হয়ে থাকলে এখান থেকে সুন্দর একটি শুভেচ্ছা বার্তা সংগ্রহ করে নিতে পারেন। বর্তমান সময়ে স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানানোর বিষয়টি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই আমরা স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানানোর বিষয়টি নিয়ে এসেছি আপনাদের মাঝে। তবে আমাদের প্রদাঙ্কিত এই স্ট্যাটাসগুলো আপনি চাইলে শুভেচ্ছা বার্তা কিংবা এসএমএস হিসেবে ব্যবহার করতে পারেন। সকল ক্ষেত্রে ব্যবহার উপযোগী ভাবিকে জন্মদিনের এই শুভেচ্ছা স্ট্যাটাস গুলো অসম্ভব সুন্দর হতে চলেছে। সুন্দর কথা ও সন্দেহের মাধ্যমে তৈরিকৃত এই স্ট্যাটাস গুলো আশা করছি আপনাদের ব্যবহার উপযোগী।

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুন্দর স্ট্যাটাস পেতে চাইলে আমাদের আলোচনাটি উত্তম হতে চলেছে। আমরা অনেকেই রয়েছি যারা শুধুমাত্র ভাইয়ের জন্মদিনে ভাইকে শুভেচ্ছা জানিয়ে থাকি স্ট্যাটাসের মাধ্যমে। কিন্তু ভাবিদের জন্মদিনে তেমন গুরুত্ব প্রদান করি না অবশ্যই ভাইয়ের পাশাপাশি ভাবিদের জন্মদিনেও স্ট্যাটাস প্রদান করার প্রয়োজন রয়েছে এক্ষেত্রে ভাবীরা খুশি হবেন। বিশেষ এই দিনকে কেন্দ্র করে তাইতো আমরা সুন্দর কিছু স্ট্যাটাস সংগ্রহ করেছি চেষ্টা করেছি এমন স্ট্যাটাস গুলোই আপনাদের মাঝে নিয়ে আসতে আশা করছি আমাদের প্রধান এই স্ট্যাটাস গুলো আপনার ভাবীর জন্মদিনে ব্যবহার করতে সক্ষম।

১. শুভ জন্মদিন ভাবী। আশা করি আপনার আগামীর দিনগুলো সুখ সমৃদ্ধি আনন্দে ভরে উঠবে।  আপনার সব স্বপ্নগুলো পূরণ হবে। হ্যাপি বার্থডে।

২. মায়ের পরেই যেই মানুষটি আমার সবচেয়ে প্রিয় সেই ভাবির জন্মদিনে আজকে তাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৩. ভাবি হচ্ছে মায়ের প্রতিরূপ। যার বাস্তব উদাহরণ হচ্ছে তুমি। আমার জীবনে তোমাকে পাওয়ার পর ২য় মা পেয়েছি। আর আজকে সেই ভাবির জন্মদিনে তাকে জানায় জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা। শুভ জন্মদিন ভাবি।

৪. আমার জীবনে সফলতার পেছনে যেই মানুষটির অবদান অনস্বীকার্য আজকে সেই মহান মানুষটির জন্মদিন। আর আমি কি করে তার জন্মদিনের কথা ভুলি!! শুভ জন্মদিন বৌদি। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল।

৫. আমার জীবনের প্রতিটি খারাপ সময়ে যেই মানুষটি অনুপ্রেরণা যুগিয়ে এসেছে আজকে সেই মানুষটির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন বৌদি।

৬. যাকে ছাড়া হয়তো আমি জীবন যুদ্ধে অনেক আগেই হাল মানতাম আজকে আমার জীবনের সাফল্যের সেই কারিগরের জন্মদিন।  আর তার জন্মদিনে ঈশ্বরের কাছে একটাই প্রার্থণা করি তার সকল ইচ্ছা যেন পূরণ হয়, সে যেন সারা জীবন সুখে থাকে। শুভ জন্মদিন বৌদি মনি।

৭. আমার জীবনের কাছের মানুষগুলোর মধ্যে অন্যতম একজন মানুষ তুমি বৌদি। আজকে তোমার জন্মদিনে তোমাকে জানায় অনেক অনেক শুভেচ্ছা আর ঈশ্বরের কাছে প্রার্থণা করি তুমি যেন অনেক ভালো থাকো। তোমার ইচ্ছেগুলো সব পূরণ হয়। শুভ জন্মদিন বৌদি

ভাবির জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

বর্তমান সময়ে সকলেই ফেসবুক ব্যবহার করে থাকেন। এক্ষেত্রে ভাবীর জন্মদিন কে কেন্দ্র করে ফেসবুকে সুন্দর একটি স্ট্যাটাস প্রদান করার আগ্রহ থেকে থাকলে এখান থেকে তা সংগ্রহ করে নিতে পারেন। বর্তমান সময়ে সকলেই বিভিন্ন কাজকর্মের সাথে যুক্ত থাকায় খুবই ব্যস্ত থেকে থাকে এক্ষেত্রে নিজেরা স্ট্যাটাস তৈরি করে ব্যবহার না করে অনলাইন থেকে সুন্দর স্ট্যাটাস সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করে। তাইতো আমরা আমাদের আজকের আলোচনায় ভাবি জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুন্দর একটি facebook স্ট্যাটাস প্রদানের উদ্দেশ্য নিয়ে কাজ করেছি। আমাদের আলোচনায় থাকছে একাধিক ফেসবুকে স্ট্যাটাস গুলো অবশ্যই আপনাদের এই স্ট্যাটাস গুলো ভালো লাগবে।

৮. জীবনে যেই মানুষটিকে নিজের ২য় মা বলে জেনেছি সেই মানুষ হচ্ছে  তুমি। আর আজকে তোমার সেই জন্মদিনে তোমাকে জানায় জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা বৌদিমনি।

৯. শুভ জন্মদিন ভাবী। আজকে সেই মহেন্দ্রক্ষণ যেই সময় আমার প্রিয় ভাবী এই ধরণীতে এসেছিল। আর সেই মহেন্দ্রক্ষণে তোমাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা।  শুভ জন্মদিন।

১০. আমি আমার জীবনে তোমার মতো মায়ের প্রতিরূপ একজন বৌদি পেয়ে সত্যিই নিজেকে খুব খুব ভাগ্যবান মনে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *