ভালোলাগার অনুভূতি, উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

ভালোলাগার অনুভূতি সকলের মধ্যে রয়েছে। আর এই অনুভূতিকে কেন্দ্র করে আজকের আলোচনা। মানুষ সকল কিছুই অনুভব করতে পারে তবে ভালো লাগার অনুভূতি বারবার অনুরোধ করে আনন্দ পেয়ে থাকি। আর এই অনুভূতিকে ধারণ করতে চায় অনেকেই। সম্মানীয় পাঠক বন্ধু আজকে আমরা ভালোলাগার অনুভূতিকে কেন্দ্র করে বিশেষ জ্ঞানী ব্যক্তিদের সুন্দর কিছু মতামত প্রদান করব আপনাদের মাঝে।

অনুভূতি সব সময় ভালো হয় তা নয় খারাপ অনুভূতি রয়েছে যেগুলো মানুষকে দীর্ঘদিন পরেও কষ্ট যন্ত্রণা দিতে সক্ষম। ঠিক তেমন ভালো অনুভূতিগুলো ভালো লাগার অনুভূতিগুলো দীর্ঘদিন পরেও মানুষকে আনন্দ প্রদান করে। আর এই ভালোলাগার অনুভূতিকে কেন্দ্র করে উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন প্রদান করে সহযোগিতা করা হবে আমাদের আলোচনাটি। সুতরাং আমাদের সম্পূর্ণ আলোচনাটির সাথে থাকুন এবং অনুভূতি সম্পর্কিত এই বিষয়গুলো সম্পর্কে জানুন। আমরা ভালোলাগার সেরা কিছু অনুভূতি প্রদান করে সহযোগিতা করব আপনাকে।

ভালোলাগা নিয়ে উক্তি

ভালো লাগাকে কেন্দ্র করে অনেক জ্ঞানী ব্যক্তিগণ সুন্দর কিছু মতামত প্রদান করেছেন আশা করছি এই মতামত গুলো জানতে পেরে আপনাদের ভালো লাগবে। ভালো লাগার এই অনুভূতিগুলো সত্যিই মনে রাখার মত এমন অনুভূতিকে কেন্দ্র করে যে সুন্দর উক্তিগুলো রয়েছে তাই তুলে ধরছি নিচে।

যদি তোমাকে ভালো দেখায় তবে তোমার ভিতরে ভালো লাগা কাজ করবে, এবং যখন তোমার ভালো লাগা শুরু হবে, তখন ভালো কিছু করো।— জর্জস সেইন্ট পিয়েরে

সুখ হলো যখন আপনার নিজেকে নিয়েই এক ধরনের ভালো লাগা কাজ করে কারোর অনুমোদন ছাড়াই।— সংগৃহীত

আমি আয়নাতে তাকাতে ভালোবাসি এবং আমি যা দেখি তা নিয়ে ভালো লাগা কাজ করে।
— হিথার মরিস

নিজেকে নিয়ে ভালো লাগা অনুভূত হওয়ার একটি উপায় হলো নিজেকে ভালোবাসা এবং নিজের খেয়াল রাখা, যত্ন নেয়া।
— গোল্ডি হোন

অধিকার ছাড়িয়া দিয়া অধিকার রাখিতে যাইবার মত এমন বিড়ম্বনা আর না”।

– রবীন্দ্রনাথ ঠাকুর

বন্ধুত্ব একবার ছিঁড়ে গেলে পৃথিবীর সমস্ত সুতো দিয়েও রিপু করা যায় না”।

_কার্লাইল

ভালোলাগার ক্যাপশন

জীবনে চলার পথে আমাদের অনেক কিছুই ভালো লাগে সেটা হতে পারে কোন ব্যক্তি । বা অন্য কিছু। তবে ভালোলাগার সবকিছুই নিজের কাছে রাখতে চায় অনেকেই ভালোলাগা কে কেন্দ্র করে নতুন ও সেরা কিছু ক্যাপশন সংগ্রহ করেছি যা তুলে ধরা হচ্ছে নিচে আশা করছি যারা ভালোলাগাকে কেন্দ্র করে ক্যাপশন করছেন তাদের এই ক্যাপশন গুলো ভালো লাগবে।

তোমার প্রতি দিনকার জীবনে যা করা উচিত তা করাই হলো মূলত ভালো লাগা।
— ওয়ানে ডায়ার

জীবনের প্রাথমিক উদ্দেশ্য হলো ভালো লাগা।
— ড্যানিয়েলে দা পোর্টে

জীবনে তুমি খুব ভালো কিছু মোটেও করতে পারবে না, যদি তুমি সেই দিনগুলোতেই শুধু কাজ করো যখন তোমার ভালো লাগা কাজ করে।
— জেরি ওয়েস্ট

তোমার ভিতর তোমার নিজেকে নিয়ে ভালো লাগা থাকতে হবে,আর এই মোটিভেশন ভিতর থেকে আসতে হবে। নির্ভর করার জন্য কেউ নেই তোমার কাছে তুমি ছাড়া।
— ডানা হিল

ভালো লাগা এর চেয়ে ভালো দেখানোই বেশি উত্তম বিষয়।
— ফারনান্ডো লামাস

ভালোলাগার facebook status

আমাদের অনেক কিছুই ভালো লাগে। মানুষ, পরিবেশ, পরিস্থিতি সহ অনেক কিছুই। আমরা আমাদের আর্টিকেটির মাধ্যমে এমন কিছু স্ট্যাটাস প্রদান করব আপনাদের যেগুলোর মাধ্যমে আপনি ভাল লাগার এই অনুভূতির বিষয়গুলো অন্যের মাঝে তুলে ধরতে পারবেন। ভালো লাগাকে কেন্দ্র করে ফেসবুকে স্ট্যাটাস প্রদান করতে চাইলে আমাদের এই স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারবেন। ভালোলাগা নিয়ে নতুন ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো নিচে।

যদি তোমাকে ভালো দেখায় তবে তোমার ভিতরে ভালো লাগা কাজ করবে, এবং যখন তোমার ভালো লাগা শুরু হবে, তখন ভালো কিছু করো।
— জর্জস সেইন্ট পিয়েরে

আমার মনে হয় কোনো কিছুতে সঠিক হওয়ার মাঝে একটা ভালো লাগা কাজ করে।
— ক্লার্কস

ভয় পাওয়া বা খারাপ লাগা খুব বিরলভাবে একজনকে ভালো লাগা অনুভব করাতে পারে।
— বিল ক্রফর্ড

তোমার ভিতর তোমার নিজেকে নিয়ে ভালো লাগা থাকতে হবে,আর এই মোটিভেশন ভিতর থেকে আসতে হবে। নির্ভর করার জন্য কেউ নেই তোমার কাছে তুমি ছাড়া।— ডানা হিল

কিছু কিছু মানুষ সত্যি খুব অসহায়। তাদের ভালোলাগা মন্দলাগা, ব্যথা বেদনা গুলো বলার মত কেউ থাকে না। তাদের কিছু অবাক্ত কথা মনের গভীরেই রয়ে যায়, আর কিছু কিছু স্মৃতি – এক সময় পরিনত হয় দীর্ঘশ্বাসে।- হুমায়ূন আহমেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *