মার্সেল কাস্টমার কেয়ার নাম্বার, হটলাইন নাম্বার, ইমেইল, সার্ভিস সেন্টার-Marcel Customer Care Centre

অনেকেই মার্সেল কাস্টমার কেয়ার নাম্বার গুলো অনুসন্ধান করে অনলাইনে এসে থাকেন এমন পাঠক বন্ধুদের আমরা অভিনন্দন জানাই আমাদের ওয়েবসাইটে। বর্তমান সময়ে কাস্টমার কেয়ারের উপর গুরুত্ব প্রদান করে আমরা দেশের বিভিন্ন কোম্পানির কাস্টমার সার্ভিস সম্পর্কিত বিষয়গুলো উপস্থাপন করছি এক্ষেত্রে দেশের সাধারণ জনগণ বিভিন্নভাবে উপকৃত হবেন তাই আপনারা যারা মার্সেলের কাস্টমার কেয়ার নাম্বার গুলো অনুসন্ধান করেছেন পাশাপাশি ঠিকানা ও সকল ব্রাঞ্চের লোকেশন সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের সাথে থেকে এই সমস্ত বিষয়ে সম্পর্কে জেনে নিতে পারেন। এ বিষয়ে সম্পর্কে অনলাইন অনুসন্ধানে তেমন কোন ওয়েবসাইট নেই এক্ষেত্রে খুব কম সংখ্যক ব্যক্তি অনলাইনে অনুসন্ধান করলেও তারা হতাশ হয়ে পড়েন এক্ষেত্রে বর্তমান সময়ে আমরা আমাদের ওয়েবসাইটিতে এ তথ্যগুলো প্রদান করার মাধ্যমে তারা উপকৃত হচ্ছেন।

গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে কোম্পানিগুলো কাস্টমার কেয়ারের ব্যবস্থা করে থাকেন এটি অবশ্যই গুরুত্বপূর্ণ একটি বিষয় অনেক কোম্পানি এখন পর্যন্ত এই সেবারেই প্রদান করছেন না হলে পণ্য ক্রয়ের পর সাধারণ ক্রেতা কোন প্রকার সমস্যার সম্মুখীন হয়ে থাকলে সমাধানের জন্য সঠিক পদ্ধতি অবলম্বন করতে পারছেন না । তবে বর্তমান সময়ের ছোট বড় অনেক কোম্পানি কাস্টমার কেয়ারের ব্যবস্থা করেছে খুব কম সংখ্যক কাস্টমার সার্ভিস সেন্টার থাকলেও যোগাযোগের মাধ্যমে বিভিন্ন ধরনের পরামর্শ সহ বিভিন্ন তথ্য সংগ্রহ করতে পারেন সাধারণ মানুষজন এক্ষেত্রে কোম্পানির প্রতি মানুষের বিশ্বাস আরো বেড়ে যায়।

মার্সেল গ্রুপ হেড অফিস

বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজের জন্য মার্চেন গ্রুপের হেড অফিসে যোগাযোগ করতে আগ্রহী হয়ে থাকেন কিছু সংখ্যক ব্যক্তি এক্ষেত্রে তাদের গ্রুপের মর্যাদা করছি না সরাসরি আমরা মার্চেন্ট গ্রুপের হেড অফিসের সাথে যোগাযোগ করার ব্যবস্থা করে দিচ্ছি আমরা আমাদের আলোচনায় হেড অফিসের ঠিকানা তুলে ধরব পাশাপাশি টেলিফোন নাম্বার তুলে ধরার ব্যবস্থা রয়েছে। এছাড়াও অনেকেই ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে চায় তাই আমরা সরাসরি মার্সেল গ্রুপের হেড অফিসের ইমেইল নাম্বার দিয়ে সহযোগিতা করব আপনাদের আশা করছি আপনাদের সমস্ত প্রকার তথ্য দিয়ে সহযোগিতা করতে সক্ষম আমরা।

Corporate Office :

Plot-1088, Block-I, Sabrina Sobhan Road
P.O-Khilkhet, P.S-Vatara,
Bashundhara R/A, Dhaka-1229.
Telephone: 008809606-555555
Email: info@marcelbd.com

মার্সেল কাস্টমার কেয়ার নাম্বার

মার্সেল কাস্টমার কেয়ার নাম্বার। কাটুক বন্ধুগণ আপনারা যারা মার্চের কাস্টমার কেয়ার নাম্বার তারা এখান থেকে কাস্টমার কেয়ার নাম্বার গুলো খুঁজে নিন। আমরা ঠিকানার সাথে কাস্টমার কেয়ার নাম্বার গুলো তুলে ধরেছি আপনারা আগ্রহের সহিত কাস্টমার কেয়ার নাম্বার গুলো সংগ্রহ করতে পারেন এবং কিছু কিছু শাখার ইমেইল এড্রেস প্রদান করার চেষ্টা করেছি আপনারা চাইলে ইমেইলের মাধ্যমে আপনার সমস্যার কথা তুলে ধরতে পারেন।

Factory Address :

Chandra, Kaliakoir, Gazipur
Email: engn@waltonbd.com

Domestic Sales & Marketing Office :Plot-1088, Block-I, Sabrina Sobhan Road P.O-Khilkhet, P.S-Vatara, Bashundhara R/A, Dhaka-1229.

Telephone: 008809606-555555
Email: marketing@marcelbd.com
Corporate HRM :

Plot-1088, Block-I, Sabrina Sobhan Road P.O-Khilkhet, P.S-Vatara, Bashundhara R/A, Dhaka-1229.

Telephone: 008809606-555555
Email: info@marcelbd.com

Walton Service Management System (Corporate Office) :

Plot-1088, Block-I, Sabrina Sobhan Road
P.O-Khilkhet, P.S-Vatara,
Bashundhara R/A, Dhaka-1229.
Telephone: 008809606-555555
Email: support@waltonbd.com

Customer Care Centre :

Our Helpline Number: 16267 & 09612316267
Local Toll Free Number: 08000016267
365 days service
Operation hour: 7.00 am to 11.00 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *