মেঘ ও মেঘ লিরিক্স- Megh Lyrics

মেঘ ও মেঘ লিরিক্স: অত্যন্ত সুন্দর একটি গান। রিলিজ হওয়ার পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত জনপ্রিয়তা বেড়েই চলেছে। ইতিমধ্যে এই গানটি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া গুলোতে ব্যবহার করা হচ্ছে। গানটির মধ্যে আবেগ সহ বিভিন্ন অনুভূতির কথা প্রকাশ পেয়েছে সবকিছু মিলিয়ে খুবই সুন্দর একটি গান গানের কথা অনেক সুন্দর হওয়ায় অনেকেই গানটি লিরিক্স খুজে থাকে। তাইতো আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে আপনাদের এই গানটির লিরিক্স সম্পর্কে জানিয়ে সহযোগিতা করবো। সুতরাং আমাদের সাথে থেকে এই গানটি লিরিক্স সম্পর্কে জানুন আশা করছি আপনারা উপকৃত হবেন।

আপনারা যারা মেঘ ও মেঘ গানটি পছন্দ করে থাকেন এই গানটি ভালো লাগে তারা অবশ্যই এখান থেকে গানের সম্পূর্ণ কথা সম্পর্কে জানুন। গানটির প্রথম লাইনে রয়েছে মেঘ ও মেঘ রে তুই জানা ওরে আমার বন্ধু থাকে যে শহরে। লেখক তার গানের মাধ্যমে বুঝিয়েছেন তার বন্ধু থাকে তার থেকে অনেক দূরে ভিন্ন শহরে। এক্ষেত্রে মেঘের মাধ্যমে বাত্রা পাঠানোর উদ্দেশ্য নিয়েই গানটি লেখা হয়েছে এছাড়াও গানের কথার মধ্যে রয়েছে আরও বেশ কিছু বিষয়। প্রথমত গানটির বিষয় সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য আপনাদের মাঝে তুলে ধরছি পাশাপাশি আমাদের সাথে থেকে গানটির লিরিক সম্পর্কে জেনে নিবেন প্রথমত গানটির সম্পর্কে সাধারণ কিছু তথ্য তুলে ধরছি আমরা।

Song: Megh
Singer: Jisan Khan Shuvo
Music & Lyrics: Jisan Khan Shuvo
Cast: Shlina Afree & Tuhin Chowdhury
Label: Dhrubo Music Station

মেঘ ও মেঘ লিরিক্স

মেঘ ও মেঘ রে তুই জানা ওরে আমার বন্ধু থাকে যে শহরে। অবশ্যই এই লানের মাধ্যমে আপনি বুঝতে সক্ষম হয়েছেন যে লেখক এর বন্ধু ভিন্ন শহরে থাকে পাশাপাশি অবহেলা বন্ধুর কাছ থেকে অবহেলা পাওয়ার বিষয়টি প্রকাশিত হয়েছে এই গানের কথায়। গানটির কথা ও সুর এর মাধ্যমেই জনপ্রিয়তা পেয়েছে আমরা নিচে এই গানটির সম্পূর্ণ লিরিক্স টি প্রদান করছি।

ও মেঘ, ও মেঘ রে তুই
যা না উড়ে,
আমার বন্ধু থাকে যে শহরে ।
ও মেঘ, ও মেঘ রে তুই
বলিস বন্ধুরে,
আমি আজও ভালোবাসি যে তারে ।মেঘের সাথে মেঘের খেলা,
বন্ধু করলো অবহেলা ।
মেঘের সাথে মেঘের খেলা,
বন্ধু করলো অবহেলা ।
বন্ধু আমার রইলো কোন দূরে ।
আমি আজও ভালোবাসি যে তারে ।
আমি আজও ভালোবাসি যে তারে ।

মেঘ শুধু দুঃখ পেলে কাঁদে ।
রংধনু হয়ে আবার হাসে ।
আমার দুঃখগুলো আমায় নিয়ে,
সে মেঘের ভেলায় চড়ে ভাসে ।

বৃষ্টি ঝরে অবেলা,
বন্ধু করলো অবহেলা ।
বৃষ্টি ঝরে অবেলা,
বন্ধু করলো অবহেলা ।
বন্ধু আমার রইলো কোন দূরে ।
আমি আজও ভালোবাসি যে তারে ।
আমি আজও ভালোবাসি যে তারে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *