সমস্যা নিয়ে উক্তি, স্ট্যাটাস ও ফেসবুক ক্যাপশন

সমস্যা সম্পর্কিত বিষয়ে আজকের আলোচনায় আমরা সমস্যা সম্পর্কিত উক্তি গুলো দিয়ে আপনাদের সহযোগিতা করব। পাশাপাশি কি সমস্যা নিয়ে ফেসবুক ক্যাপশন প্রদান করা হবে আপনাদের মাঝে। প্রতিটি মানুষের জীবনে কোনো না কোনো বিষয়ই সমস্যা হয়ে থাকে। এই সমস্যাগুলো অনেকের অনেক বড় আকারের হয়ে থাকে আবার অনেকের সীমিত সমস্যা নিয়ে জীবন যাপন করে থাকেন। বিভিন্ন ধরনের সমস্যার মধ্য দিয়ে মানুষের জীবন অতিবাহিত হয়ে থাকে । এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা সমস্যা সম্পর্কিত কিছু বিশেষ ব্যক্তিদের মতামত প্রদানের পাশাপাশি এই বিষয়ে কিছু তথ্য প্রদান করা হবে সেগুলো আপনি স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন ।

শুধু স্ট্যাটাসে নয় আজকের আলোচনায় আমরা আপনাদের সমস্যা সম্পর্কিত কিছু ফেসবুক ক্যাপশন দিয়ে সহযোগিতা করব । তবে স্ট্যাটাস ক্যাপশন এর পাশাপাশি আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন সেটি হচ্ছে উক্তি অবশ্যই আমাদের সমস্যা সম্পর্কিত এই উক্তিগুলো সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে এক্ষেত্রে আমরা জীবনের সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে সক্ষম হব তাই আমরা অবশ্যই আজকের আলোচনার প্রদানকৃত মূল্যবান এই বিষয়ের প্রতি বিশেষ ব্যক্তিদের মতামত গ্রহণ সম্পর্কে জানব।

সমস্যা নিয়ে উক্তি

সমস্যা কে কেন্দ্র করে অনেক মহান ব্যাক্তিগন তাদের মতামত গুলো প্রদান করেছেন এক্ষেত্রে বিশেষ জ্ঞানী ব্যক্তিদের এই মতামতগুলো সম্পর্কে জানলে আমরা সমস্যা সম্পর্কিত সামাধান গ্রহণ করতে পারবো। এক্ষেত্রে আমাদের সকলেরই উচিত বিভিন্ন বিষয়ের উপর বিশেষ ব্যক্তিদের মতামতগুলো সম্পর্কে জানা। এক্ষেত্রে জীবনে চলার পথে তাদের মতামত গুলো অনুসরণ করে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে সক্ষম হবো আমরা। বিষয়ভিত্তিক আলোচনা সমস্যা সম্পর্কিত উক্তি গুলো তুলে ধরা হচ্ছে আপনাদের মাঝে।

সব সমস্যার প্রতিকারই হচ্ছে ধৈর্য্য।

—- হোয়াটলি

যদি ভালোভাবে বাঁচতে চান তা হলে মনে রাখবেন–সমস্যাকে তুচ্ছজ্ঞান করতে হবে, আর্শীবাদকে গণ্য করতে হবে।

—- ডেল ক্যার্নেগি

এক দোর বন্ধ হলে দশ দোর খুলে যায়; বোবার এক মুখ বন্ধ হলে দশ আঙুল তার ভাষা তর্জমা করে দেয়

—- সৈয়দ মুজতবা আলী

অন্যায় করে লজ্জিত না হওয়াটা আরেক অন্যায়।

—- সক্রেটিস

“সবসময়, যতক্ষণ না কাজ সমাধা হচ্ছে ততক্ষণ পর্যন্ত তা এক অসম্ভব বিষয় বলে মনে হয়।”

—- নেলসন ম্যান্ডেলা

“সমস্যা সর্বদা, একবার সমাধান পেয়ে যাওয়ার পর সরল হয়েই যায়”

—- টমাস আলভা এডিসন

সমস্যাবিহীন জীবন একটি পাঠ ছাড়া স্কুল।

এখানে কোনও বড় সমস্যা নেই, খুব সামান্য সমস্যা রয়েছে।

হেনরি ফোর্ড

আপনার সমস্যা থেকে বাঁচার সর্বোত্তম উপায় হ’ল তাদের সমাধান করা।

সমস্যা যাই হোক না কেন, সমাধানের অংশ হতে হবে।

যে কোনও সমস্যা থেকে দূরে চলে যাওয়া কেবল সমাধান থেকে দূরত্ব বাড়ায়।

নামবিহীন

সমস্যা নিয়ে ফেসবুক ক্যাপশন

মানুষের জীবনে প্রতিনিয়ত কোন না কোন সমস্যা লেগেই থাকে এ ক্ষেত্রে সমস্যা কে কেন্দ্র করে অনেকেই ফেসবুকে ক্যাপশন প্রদান করে থাকেন। তাইতো আজকের আলোচনার ভিত্তিতে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সমস্যার উপর ভিত্তি করে তৈরি কিছু কিছু সুন্দর সুন্দর ক্যাপশন যেগুলো আপনি ফেসবুক ব্যবহার করতে পারেন। আমাদের সমাজে অনেক ধরনের মানুষ রয়েছে অনেকেই রয়েছে যাদের সমস্যা গুলো লুকিয়ে রাখতে পছন্দ করেন আবার কিছু সংখ্যক মানুষ রয়েছে তাদের সমস্যাগুলোকে স্ট্যাটাস গ্রুপের সকলের মাঝে প্রকাশ করে থাকেন। সুতরাং সমস্যার বিষয়ে অন্যকে জানানোর আগ্রহ থেকে থাকলে আমাদের ক্যাপশনগুলো সংগ্রহ করুন এবং ব্যবহার করুন আপনার ফেসবুক আইডি সহ অন্যান্য সোশ্যাল আইডিতে।

১। জীবন উপভোগ করুন, সমস্যা থাকা সত্ত্বেও তারা সমাধানযোগ্য।

নামবিহীন

২। আপনি যতই আপনার সমস্যাগুলি সম্পর্কে অভিযোগ করবেন তত বেশি সমস্যা সম্পর্কে আপনার অভিযোগ করতে হবে।

জিগ জিগ্লার

৩। জীবনে সমস্যার প্রয়োজন আছে। সমস্যা আছে বলেই সাফল্যের এতো স্বাদ।

—- এ পি জে আবুল কালাম

৪। গাছ থেকে যখন আপেল পড়ল তখন সবাই বলল, গাছ থেকে আপেল পড়েছে। কিন্তু সব মানুষের মধ্যে এক ব্যক্তিই শুধু জানতে চাইল কেন আপেলটি পড়েছে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *