পেট্রোলের নতুন দাম। আজকে পেট্রোলের দাম কত

সয়াবিন তেলের পরবর্তী সময়ে বাড়ল জ্বালানি তেলের দাম। কোন প্রকার আবাস ছাড়াই হঠাৎ করে পেট্রোলের দাম বাড়ায় বিভিন্নভাবে সমস্যার সম্মুখীন হচ্ছে সাধারণ মানুষ অনেক জায়গায় বিক্ষোভ সহ মিছিল লক্ষ্য করা যাচ্ছে হঠাৎ করে এত বেশি মূল্য বৃদ্ধির কারণে অনেকেই বিষয় মেনে নিতে পারছেন না। কেনইবা বাড়লো পেট্রোলের দাম এর পিছনের কারণ কি এক্ষেত্রে বাংলাদেশ কি আরো খারাপ রূপ ধারণ করবে এই বিষয়ে সম্পর্কে চিন্তিত অনেকেই।

প্রিয় পাঠক বন্ধুগণ পেট্রোলের নতুন দাম সম্পর্কে জানতে আগ্রহী হয়ে অনেকেই অনলাইনে এসেছেন এই বিষয়ে সম্পর্কে আমরা জানি অনেকেই আজকের পেট্রোলের দাম সম্পর্কে জানতে আগ্রহী এক্ষেত্রে আমরা আজকের পেট্রোলের দাম দিয়ে আপনাদের সহযোগিতা করব। তবে পেছনের কিংবা জ্বালানি তেলের দাম বাড়ার কারণ সম্পর্কে আপনাদেরকে কিছুটা তথ্য প্রদান করব আমরা যার মাধ্যমে আপনি এই বিষয় সম্পর্কে জানতে সক্ষম হবেন। মূল্যর পাশাপাশি মূল্য বৃদ্ধির কারণ গুলো সম্পর্কে জানতে হবে এবং এই মূল্য কতদিন থাকছে আবারও কমার সম্ভাবনা আছে কিনা এই বিষয় সম্পর্কে জানতে আগ্রহী রয়েছেন অনেকেই এই সমস্ত বিষয়ে আজকের আলোচনা আলোচনার সাথে থাকলে আপনি এই বিষয়গুলো সম্পর্কে জানতে পারবেন।

ডিজেলের দাম লিটারে ৩৪, পেট্রলে ৪৪ টাকা বাড়ল

বিষয়টি সম্পর্কে অনেকেই অনেক ধরনের মতামত প্রদান করেছেন হঠাৎ করে এত মূল্য বৃদ্ধি যেটি সাধারণ মানুষের কাছে অনেকটাই কষ্টকর। কিসের জন্য এত মূল্য বৃদ্ধি পেল আগের দাম কত ছিল এবং বর্তমান সময়ে এর দাম কত সমস্ত বিষয়ে সম্পর্কে জানানোর আগ্রহ থেকে থাকলে আমাদের আলোচনার সাথে থাকতে পারেন আপনিও।

পেট্রোলের নতুন দাম

শুধু কি পেট্রোলের দাম বৃদ্ধি পেয়েছে তা নয় পেট্রোল সহ জ্বালানি সকল তেলের দাম বৃদ্ধি পেয়েছে এক্ষেত্রে আপনারা যারা নতুন পেট্রোলের দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের সাথে থেকে নতুন পেট্রোলের দাম সম্পর্কে জানতে পারবেন পাশাপাশি আমরা আপনাদের সহযোগিতার জন্য ডিজেল কেরোসিন এবং অকটেনের দাম দিয়ে সহযোগিতা করব আপনারা সকল প্রকার সম্পর্কে জানতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে নিচে একটি ছোট্ট তালিকার মাধ্যমে আপনাদের এই বিষয়টি নিশ্চিত করা হচ্ছে।

জ্বালানির দাম– প্রতি লিটার/টাকা

পণ্য আগের দর নতুন দর
ডিজেল ৮০ ১১৪
কেরোসিন ৮০ ১১৪
পেট্রল ৮৬ ১৩০
অকটেন ৮৯ ১৩৫

আজকে পেট্রোলের দাম কত

আপনি কি আজকের পেট্রোলের দাম সম্পর্কে জানতে আগ্রহী তাহলে এখান থেকে আজকের পেট্রোলের দাম সম্পর্কে জেনে নিতে পারেন। আমরা এই বিষয়টি নিয়ে অনেক চিন্তিত রয়েছি এর কারণ হঠাৎ করে অনেকটা মূল্য বৃদ্ধি পেয়েছে পেট্রোলের শুধু নয় উপরে তো আলোচনার মাধ্যমে জানতে পেরেছেন জ্বালানি তেলের কোনটিতে কত টাকা বৃদ্ধি পেয়েছে এই বিষয়টি। এখন পর্যন্ত বৃদ্ধি পাওয়া মূল্য থেকে কোন প্রকার কমানো হয়নি কিংবা বাড়ানো হয়নি যেটি নতুন মূল্য নির্ধারণ করা হয়েছে সেটি এখনো কার্যকর রয়েছে পরবর্তী সময়ে পেট্রোলের মূল্য কমানো হলে আমরা আমাদের আলোচনার তালিকা থেকে দাম পরিবর্তন করে দিব অর্থাৎ আপনি আজকের মূল্য সম্পর্কে জানতে পারবে সেখানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *