মাথা ব্যথার দোয়া, উচ্চারণ, যেভাবে এ দোয়া পড়বেন

মাথা ব্যথার দোয়া, উচ্চারণ: সম্মানিত পাঠক বৃন্দ আপনাদের সকলের জন্য আমরা আজকে আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি মাথা ব্যাথার দোয়া সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টে আমরা আপনাদের মাঝে মাথা ব্যাথার দোয়াটি তুলে ধরব। মাথা ব্যাথা বর্তমান সময়ে প্রতিটি মানুষের মাঝেই রয়েছে। মাথাব্যথা সম্পূর্ণভাবে নিরাময়ের জন্য অনেকেই অনেক ধরনের ওষুধ সেবন করে থাকে। অনেক সময় সকল চেষ্টা বৃথা হয়ে যায় আজকে আমরা এজন্যই আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি মাথা ব্যাথা দূর করার দোয়াটি ।কেননা মহান আল্লাহ তা’আলা সকল ক্ষমতার অধিকারী। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে মাথা ব্যথার দোয়াটি সংগ্রহ করে দোয়াটি আমল করলে মহান আল্লাহ তাআলার রহমতে আপনারা মাথা ব্যাথার কবল থেকে নিজেকে রক্ষা করতে পারবেন। আশা করি আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা মাথা ব্যথার দোয়াটি সংগ্রহ করতে পারবেন।

মাথা ব্যাথা বর্তমান সময়ে প্রতিটি মানুষের মাঝে প্রচলিত একটি সমস্যা। এই সমস্যাটি প্রতিটি মানুষের মাঝে রয়েছে। মাথা ব্যাথা মানুষের দৈনন্দিন জীবনের নিত্যকার কর্মকাণ্ডে নীতিবাচক প্রভাব বিস্তার করে। কেননা এটি অনেক সময়ে মাত্রাতিরিক্ত আকার ধারণ করে থাকে যা মানুষের কর্ম জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন ও রাষ্ট্রীয় জীবনের প্রতিটি ক্ষেত্রে সমস্যার তৈরি করে। মাথা ব্যাথা অনেক সময় বড় কোন রোগের লক্ষণ বহন করে থাকে।

মাথা ব্যাথা বিভিন্ন কারণে হতে পারে যেমন চোখের সমস্যার কারনে মাথাব্যথা হয় আবার রোদের প্রকট তাপে মাথা ব্যথার সৃষ্টি হয়। তবে মাতা অতিরিক্ত মাথা ব্যাথার কারণে মাইগ্রেনের সমস্যা হয়। বর্তমান সময়ে বাংলাদেশসহ দেশের বিভিন্ন দেশে মাইগ্রেনের সমস্যাটি জটিল আকার ধারণ করেছে। অনেকে ই এই সমস্যা থেকে উত্তরণের জন্য বিভিন্ন রকম ওষুধ সেবন করছে। তবে ইসলামী শরীয়তে মাথা ব্যাথা সম্পূর্ণভাবে নিরাময়ের জন্য বেশ কিছু আমল রয়েছে। তার মধ্যে মাথা ব্যাথার দোয়াটি অন্যতম। মাথা ব্যথার দোয়াটি সম্পূর্ণ সঠিক নিয়ম অনুসারে আমল করলে মাথা ব্যাথা নিরাময় করা পুরোপুরি সম্ভব।

মাথা ব্যথার দোয়া

পাঠক বন্ধুগণ আমরা আপনাদের সকলের সহায়তার জন্য আমাদের ওয়েবসাইটে আজকে নিয়ে এসেছি মাথা ব্যাথার দোয়াটি। বর্তমান সময় প্রতিটি মানুষের মাঝে মাথা ব্যাথা একটি প্রচলিত সমস্যায় পরিণত হয়েছে। মাথা ব্যথার কবল থেকে রক্ষা পাওয়ার জন্য মানুষ বিভিন্ন ধরনের ওষুধ সেবন করে থাকে। সেজন্যে আমরা আজকে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি মাথা ব্যথা দোয়াটি। মাথা ব্যাথার এই দোয়াটি আমল করার মাধ্যমে পুরোপুরি মাথা ব্যাথা নিরাময় করা সম্ভব। মহান আল্লাহ তা’আলা এই দোয়াটির মাধ্যমে মাথা ব্যথার সমস্যা থেকে মানুষকে মুক্তি দান করেন। তাই আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করুন এবং মাথা ব্যথার দোয়াটি সংগ্রহ করুন। নিচে আমাদের আজকের এই পোষ্টের মাথাব্যথার দোয়াটি উপস্থাপন করা হলো:

لَّا يُصَدَّعُونَ عَنْهَا وَلَا يُنزِفُونَ

উচ্চারণ : লা ইউসাদ্দাউনা আনহা ওয়া লা ইয়ুংযিফুন।’ (সুরা ওয়াকিয়া : আয়াত ১৯)

যেভাবে এ দোয়া পড়বেন
যখন কারো মাথা ব্যথায় হয় তখন তার উচিত ডান হাত দিয়ে মাথা চেঁপে ধরে ৩ বার এ দোয়াটি পড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *