আজকের বিকাশ অফার | নতুন বিকাশ অফার ২০২৩

আজকের বিকাশ অফার | আজকের বিকাশ অফার সম্পর্কে জানতে আগ্রহী থাকেন অনেকেই। সুতরাং এই সকল বিকাশ অফার সম্পর্কে জানার জন্য সহজ মাধ্যম হচ্ছে অনলাইন। এক্ষেত্রে বিপুলসংখ্যক মানুষ অনলাইনে অনুসন্ধান করেন আজকের বিকাশ অফার সম্পর্কে জানার জন্য। বিকাশ হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং সিস্টেম। বর্তমান সময়ে বাংলাদেশে মোবাইল ব্যাংকিং সিস্টেম অনেকগুলো রয়েছে তবে এখনও বিকাশ রয়েছে তাদের উপরে। এর কারণ বিকাশ সেবা প্রদান শুরু করেছেন এদের আগে। তাই তুলনামূলক ব্যবহারকারী বেশি হওয়ায় প্রথম স্থান অর্জন করেছেন এই কোম্পানি।

তবে নতুন নতুন অনেক মোবাইল ব্যাংকিং সিস্টেম আমাদের মাঝে আশায় বিকাশ তাদের জায়গা ধরে রাখতে গ্রাহকদের সুবিধা দিয়ে আসছে অনেক ধরে । এ কারণেই মূলত নতুন নতুন অফার নিয়ে আসছেন। এই অফার গুলোর মধ্য থেকে আমরা লক্ষ্য করি। বিকাশ রিচার্জ অফার, এছাড়াও বিকাশ ক্যাশব্যাক অফার, বিকাশ বিল পে অফার। বিকাশ ক্যাশ আউট অফার। এই অফার গুলোর বাইরে আরও অনেক রফার রয়েছে। যেমন বিভিন্ন শপিং সেন্টারে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে ডিসকাউন্ট এর সুবিধা রয়েছে। তেমনি বিকাশের আজকের যে অফারগুলো রয়েছে এবং নতুন যে অফারগুলো চলতেছে এই অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানাব এখানে।

সুতরাং আপনারা যারা বিকাশ অফার সম্পর্কে জানতে আগ্রহী এই বিষয়ে জানার উদ্দেশ্যে অনলাইনে অবস্থান করছেন তারা অবশ্যই পুরো পোস্টের সাথে থেকে আপনার প্রয়োজনীয় সকল তথ্য সংগ্রহ করবেন । আমরা আশা করছি আপনার প্রয়োজনীয় সকল তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করতে পারব।

আজকের বিকাশ অফার

বিকাশ মোবাইল ফোন সেবা প্রদানকারী প্রতিষ্ঠানটি গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকেন প্রতিনিয়ত। তবে আমরা কি সেই অফারগুলি নিতে পারি। অনেকেই এই অফার গুলি সম্পর্কে জানতে পারেন না। এক্ষেত্রে আমরা প্রতিদিনের বিকাশ অফার গুলো দিয়ে আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে এই পোস্টটি লিখতে আগ্রহ প্রকাশ করেছে। বিকাশ খুবই ভালো অফার নিয়ে আসেন তাদের গ্রাহকদের জন্য। আর এই অফার গুলোর মধ্যে রয়েছে ক্যাশব্যাক ডিসকাউন্ট অফার সহ আরো বিভিন্ন অফার। সুতরাং প্রতিদিনের অফার গুলো সম্পর্কে জানতে ভিজিট করতে পারেন আমাদের এই পোস্টটি।

এখানে আমরা বিকাশের জনপ্রিয় কিছু অফার যেগুলো রেগুলার থাকেন সেই অফারগুলো ছবির মাধ্যমে তুলে ধরেছি আপনাদের মাঝে। এখানে মূলত বিকাশের ক্যাশব্যাক অফারের সাথে সিম কোম্পানিগুলোর সাথে চুক্তিকৃত কিছু রিচার্জ অফার উল্লেখ্য রয়েছে।

আজকের বিকাশ অফার
আজকের বিকাশ অফার

বিকাশ বিল পে অফার

বিকাশ বিল পে অফার বলতে আমরা বুঝি বিভিন্ন ক্ষেত্রে বিল প্রদানের মাধ্যমে বিভিন্ন সুযোগ-সুবিধা গ্রহণ। এক্ষেত্রে একটি বিষয় উল্লেখ করছি সেটি হচ্ছে প্রতি মাসে দুইটি বিদ্যুৎ বিল পেমেন্ট করতে পারবেন একদম বিনামূল্যে। সুতরাং কোন প্রকার অতিরিক্ত অর্থব্যয় ছাড়াই আপনি মাসে দুইটি বিদ্যুৎ বিল দিতে পারছেন বিকাশ থেকে বিদ্যুৎ বিল দেওয়ার কারনে। শুধু তাই নয় এর বাইরে বিল পেমেন্ট করতে গেলে ক্যাশব্যাক অফার দিয়ে থাকেন বিকাশ। এক্ষেত্রে এই ধরনের সুবিধা গুলো নেওয়ার জন্য আপনাকে অবশ্যই নিয়মিত বিকাশ অফার সম্পর্কে জানতে হবে।

বিকাশ অ্যাপ ওয়েলকাম অফার

আমরা হয়তো অনেকেই জানি আবার অনেকেই জানিনা বিকাশে প্রথম অ্যাপ এ জয়েন করলে ওয়েলকাম অফার দিয়ে থাকেন। যেখানে কোম্পানিটি দারুন অফার করেন আমাদের জন্য। এক্ষেত্রে আপনি অ্যাপের মাধ্যমে বিভিন্ন সুযোগ-সুবিধার পাশাপাশি বাড়তি সুবিধা হিসেবে অফার গ্রহণ করতে পারছেন। এই অফার গুলোর মধ্যে বেশ কিছু উল্লেখযোগ্য অফার রয়েছে। প্রতি সপ্তাহেই বোমা রয়েছে। আপনাদের সুবিধার্থে আমরা সেই সকল অফার গুলো সুন্দর ভাবে পয়েন্ট আকারে উল্লেখ করছি। আশাকরি সেখান থেকে আপনি সহজেই এই অফার গুলো জেনে নিতে পারবেন।

  • প্রথমবার অ্যাপ লগইন করলে পাবেন বিশ টাকা বোনাস ।
  • প্রথম সপ্তাহে তিনবার অ্যাপ লগইন করলেই 10 টাকা বোনাস।
  • দ্বিতীয় সপ্তাহেমোবাইল রিচার্জ করলে 15 টাকা বোনাস।
  • তৃতীয় সপ্তাহের ক্যুইজ খেলি সঠিক উত্তর দিলে 10 টাকা বোনাস।
  • চতুর্থ সপ্তাহের কোন টাকা সেন্ড মানি করলে 15 টাকা বোনাস। পঞ্চম সপ্তাহের ।
  • যেকোনো লেনদেনে 25 টাকা বোনাস।
  • ষষ্ঠ সপ্তাহে প্রেমেন্ট করলেই 30 টাকা বোনাস।
  • সপ্তম সপ্তাহে বিল করলে 35 টাকা বোনাস।
  • অষ্টম সপ্তাহের যেকোনো লেনদেনে 40 টাকা ।
  • এই অফারটি চলবে পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *