ওয়ালটন বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২৪। আজকের ওয়ালটন অফার

ওয়ালটন হচ্ছে বাংলাদেশের একটি কোম্পানি । বিভিন্ন পণ্যের মাধ্যমে বেশ জনপ্রিয় হয়েছে এই কোম্পানিটি বর্তমান সময়ে ওয়ালটন এর অসংখ্য পণ্য রয়েছে যেগুলো বেশ কোয়ালিটি সম্পন্ন এবং সুন্দর তাদের এই অগ্রগতির জন্য আমরা গর্বিত বাংলাদেশে বেশ সুনামর্জিত একটি কোম্পানি হচ্ছে ওয়ালটন যাদের মোবাইল ফোন ফ্রিজ এসি সহ ইলেকট্রিক অনেক পণ্য রয়েছে এছাড়াও প্রতিনিয়ত নতুন নতুন পণ্যের জন্য কাজ করে যাচ্ছে এই কোম্পানি এক্ষেত্রে অনেকেই ওয়ালটন কোম্পানির বিভিন্ন পণ্য ক্রয় করছে তবে বিকাশ পেমেন্ট এর মাধ্যমে ক্রয় করলে থাকছে ক্যাশব্যাক ওয়ালটন ও বিকাশ উভয় কোম্পানির সম্মতির কারণে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে বিভিন্ন বিষয়ে নির্দিষ্ট পরিমাণে ডিসকাউন্ট প্রদান করা হয়েছে এক্ষেত্রে ক্রেতাগণ আগ্রহের সহিত ওয়ালটন থেকে পণ্য ক্রয় করছে এক্ষেত্রে মোবাইল ব্যাংকিং বিকাশ উপকৃত হচ্ছে পাশাপাশি ক্রেতা উপভোগ করছে ক্যাশব্যাক সেই সাথে ওয়ালটনের সেল বৃদ্ধি পাচ্ছে।

পুরো বিষয়ে সকলেরই লাভ এক্ষেত্রে সকলেই আগ্রহের সাহিত এটি করছেন ওয়ালটনের অনেক পণ্য রয়েছে এর মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছে ফ্রিজ এসি ও তাদের তৈরি কৃত মোবাইল গুলো । ছোট বড় অনেক পণ্য নিয়ে আসছেন এই ওয়ালটন কোম্পানি তাদের পণ্যগুলোর কোয়ালিটি নিশ্চিত করা হচ্ছে সুন্দর ডিজাইনের সাথে বিভিন্ন পণ্য তৈরি করা হচ্ছে তাই ওয়ালটন এর পণ্যের প্রতি দিন দিন মানুষের আগ্রহ ও আস্থা বৃদ্ধি পাচ্ছে অনেকেই নিশ্চিন্তে ওয়ালটনের পণ্য ক্রয় করার জন্য আগ্রহ প্রকাশ করছে।

ওয়ালটন 20 % বিকাশ ক্যাশব্যাক অফার

ওয়ালটন দিচ্ছে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার শুধুমাত্র বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে পাচ্ছেন (২০%) বিশ পার্সেন্ট পর্যন্ত ক্যাশব্যাক। সকল পণ্যের ক্ষেত্রে এই ডিসকাউন্টটি নয় তবে সকল পণ্যের মধ্যে বিকাশ লিমিটে ডিসকাউন্ট রয়েছে নির্দিষ্ট পরিমাণে এক্ষেত্রে আপনার অন্যের মূল্য অনেকটা কমে যাবে। এত বড় ডিসকাউন্ট দেওয়ার পরবর্তী সময়ে ক্রেতাদের আগ্রহের শেষ নেই প্রশংসা করছে বাংলাদেশ এর জনপ্রিয় কোম্পানি ওয়ালটনের ওয়ালটনের পণ্য ক্রয় করতে তারা আগ্রহী হয়ে উঠছে দিন দিন ওয়ালটন এর অগ্রগতি বেড়েই চলেছে ওয়ালটন বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস নিয়ে এসেছেন এক্ষেত্রে সমস্ত ইলেকট্রনিক অফার নেওয়ার জন্য আপনাকে যে কাজগুলো করতে হবে সেগুলো মূলত খুবই সহজ আপনি বিকাশ পেমেন্টের মাধ্যমে ক্যাশব্যাক নিতে পারবেন এক্ষেত্রে কিছু ছোট নির্দেশনা রয়েছে যা আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদের মাঝে তুলে ধরবো গ্রহণ করুন।

  • গ্রাহক ওয়ালটন প্লাজার নির্দিষ্ট আউটলেট থেকে টিভি ব্যতীত অন্য ইলেক্ট্রনিক্স পণ্যের (ফ্রিজ, এসি, হোম অ্যাপ্লায়েন্স, ল্যাপটপ, ফ্যান, লাইট, কেবল ইত্যাদি) পেমেন্ট বিকাশ করলে ১০% ডিসকাউন্ট পাবেন।
  • গ্রাহক অ্যাপ দিয়ে বা *247# ডায়াল করে পেমেন্ট বিকাশ করে অফার নিতে পারবেন।
  • ডিসকাউন্ট সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত মার্চেন্ট কর্তৃক নির্ধারিত হবে।
  •  লিমিট: ডিসকাউন্টের কোনো লিমিট নেই।

ওয়ালটন বিকাশ ক্যাশব্যাক অফারের সময়সূচী

অফার সম্পর্কে জানার পর অনেকেই ভাবছেন আমরা কত দিন পর্যন্ত এই অফারটি গ্রহণ করতে পারব। এ বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে কারণ এত বড় ডিসকাউন্ট সব সময় থাকবে না এটাই স্বাভাবিক তবে বেশ বড় সময় ধরে এই অফারটি দিয়ে থাকছেন ওয়ালটন কোম্পানি যেটি সত্যি প্রশংসার দাবিদার। এক্ষেত্রে আমরা সময়সূচির বিষয়ে আপনাদের জানাবো আপনারা ওয়ালটন থেকে কোন পণ্য ক্রয় করলে এই সময়ের মধ্যে ক্রয় করে ডিসকাউন্টে নিতে পারেন বিকাশ পেমেন্টে এক্ষেত্রে সময়সূচী নিচে প্রদান করা থাকছে।

অফারের সময়সূচীঃ ১১ জুলাই, ২০২৩ থেকে ৩১ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত।

ওয়ালটন বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার

অফার সম্পর্কিত প্রয়োজনীয় প্রায় অনেক তথ্যই আপনাদের মাঝে প্রদান করা হয়েছে এক্ষেত্রে আপনারা যারা ওয়ালটনের পণ্য ক্রয় করতে আগ্রহী তারা হয়তো অফারের সময়সূচি সম্পর্কে জেনে এই সময়ের মধ্যে ক্রয় করবেন এক্ষেত্রে আপনি অনেক বড় পণ্যগুলোতে অনেক বড় পরিমাণের একটি ডিসকাউন্ট গ্রহণ করতে পারবেন। উদাহরণস্বরূপ আমরা ওয়ালটনের ফ্রিজের কথা বলতে পারি এ ক্ষেত্রে ২০ পার্সেন্ট ডিসকাউন্ট পেলে ফ্রিজের মূল্য অনেকটাই কমে আসবে এমন ভাবে বড় বড় পণ্যগুলো ক্রয় করার মাধ্যমে আপনি অনেক বড় ডিসকাউন্ট গ্রহণ করছে আপনার পণ্যের মাল অনেকটা কমিয়ে যাবে আপনি উপকৃত হবেন বলে মনে করছি। তবে অবশ্যই আপনাকে ডিসকাউন্ট পেতে হলে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে হবে। প্রিয় পাঠক বন্ধু walton এর এই বিকাশ পেমেন্ট ডিসকাউন্ট সম্পর্কে বিস্তারিত জানতে কোন কিছু বাকি থাকলে নিচের কমেন্ট বক্সের মাধ্যমে আমাদের জানাতে পারেন এবং আমাদের তথ্যগুলো ভালোভাবে দেখে নিতে পারেন আশা করছি আপনি ওয়ালটন থেকে এই ডিসকাউন্টে পণ্য ক্রয় করলে উপকৃত হবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *