আলো আলো লিরিক্স-Alo Alo | Lyrics | Tahsan

আলো আলো লিরিক্স: জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান এর জনপ্রিয় একটি গান আলো আলো। সাম্প্রতিক সময়ের জনপ্রিয় এই গানটি লিরিক্স হওয়ার পরবর্তী সময়ে ব্যাপক আলোচনা এসেছে। বেশ কিছু ক্ষেত্র থেকে প্রশংসিত হয়েছে এই গানটি। আমরা সকলেই জানি তাহসান হচ্ছেন জনপ্রিয় একজন কণ্ঠশিল্পী পাশাপাশি অভিনয় জগতে রয়েছে পরিচিতি। সকলের সেনা লোক চেনা পরিচিত একজন শিল্পী তাহসান। ইতিমধ্যেই আমাদের মাঝে আলো আলো গানটি নিয়ে এসেছেন আর এই গানটির কথা সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করছেন অনেকেই।

যেহেতু আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে নতুন পুরাতন সকল গানের লিরিক্স সহ গানটির সাথে সম্পর্কিত ব্যক্তিদের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিয়ে থাকি। তাই ধারাবাহিকভাবে আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে আলো আলো গানটি লিরিক্স সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব। বাংলাদেশে ব্যাপক সুনামধন্য একজন শিল্পীর কন্ঠে গাওয়া এই গানটি মানুষের মুখোমুখি রয়েছে। এক্ষেত্রে আমরা অনেকেই রয়েছি যারা তাহসান এর ভক্ত বিন্দু। তারা অবশ্যই এই গানটি শুনে থাকবেন। অনলাইনে ব্যাপক ভাইরাল একটি গান আলো আলো আমরা গানটি বিষয় সম্পর্কে আপনাদের জানাচ্ছি। প্রথমত জানাচ্ছি গানটি কি লিখেছেন সুর করেছেন কে এবং গায়কের বিষয় সম্পর্কে আমরা ইতিমধ্যেই জানিয়েছি এরপরেও আলোচনা সাপেক্ষে এ বিষয়গুলো তুলে ধরছি।

আলো আলো লিরিক্স

আলো আলো গানটি ২০২২ সালের অন্যতম সেরা গানগুলোর তালিকা রয়েছে। প্রতিদিন অনেকে এই গানটির কথা সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন খুবই ভিন্নধর্মী একটি গান বেশ কিছু বিষয়ের উপর ভিত্তি করে মানুষের মনে জায়গা করে নিয়েছে। গানটির বিশেষ সম্পর্কে বেশ কিছু তথ্য জেনেছেন এখান থেকে গানের কথা অর্থাৎ লিরিক সম্পর্কে জানুন আশা করছি গানটা লিরিক্স আপনাদের ভালো লাগবে।

তুমি আর তো কারো নও শুধু আমার
যত দূরে সরে যাও রবে আমার
স্তব্ধ সময়টাকে ধরে রেখে,
স্মৃতির পাতায় শুধু তুমি আমার
কেন আজ এত একা আমি?
আলো হয়ে দূরে তুমি
আলো আলো আমি কখনো খুঁজে পাবনা
চাঁদের আলো তুমি কখনো আমার হবে না
রোমন্থন করি ফেলে আশা
দৃশ্যপট স্বপ্নে আঁকা
লুকিয়ে তুমি কোন সুদুরে
হয়তো ভবিষ্যতের আড়ালে
ঘাসের চাদরে শুয়ে একা
আকাশের পানে চেয়ে জেগে থাকা
তবে আজ এত একা কেন
আলো হয়ে দূরে তুমি
আলো আলো আমি কখনো খুঁজে পাবনা
চাঁদের আলো তুমি কখনো আমার হবে না.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *