ইমপ্রেস করার এসএমএস

প্রিয় পাঠক বন্ধুগণ আপনাদের সবাইকে জানাচ্ছি অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। আজকে আমরা আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।আমাদের আজকের এই পোস্টটি হচ্ছে ইমপ্রেস করার এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ইমপ্রেস করার এসএমএস গুলো করতে পারবেন সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে ইম্প্রেস করার এসএমএস গুলো সংগ্রহ করে আপনি যে কাউকে ইমপ্রেস করতে পারবেন। আশা করছি আমাদের আজকের এই ইমপ্রেস করার এসএমএস গুলো আপনাদের সকলের পছন্দ হবে।

ইমপ্রেস করা বলতে কারো মন জিতিয়ে নেওয়া কে বোঝায়। মানুষ বিভিন্নভাবে ইমপ্রেস করে থাকে। অনেকে  নিজের পরিবারের মানুষকে ইমপ্রেস করে থাকে। আবার অনেকে নিজের বন্ধুদের ইমপ্রেস করে থাকে। মানুষ কথাবার্তা নিজের ব্যক্তিত্ব ও  গান অভিনয় ও বিভিন্ন উপায়ে ইমপ্রেস করে থাকে। মানুষ ও পরিস্থিতি ভেদে ইমপ্রেস করার উপায়  গুলোর  পার্থক্য  রয়েছে। ইমপ্রেস করার মাধ্যমে একজন মানুষের মনে নিজের জন্য জায়গা তৈরি করা হয়। ইমপ্রেস করার মাধ্যমে নতুন একটি সম্পর্ক তৈরি হয় হোক সেটা বন্ধুত্ব কিংবা ভালোবাসা। প্রতিটি সম্পর্কের মূলে ইমপ্রেস করার বিষয়টি জড়িয়ে আছে। মানুষ বিশেষ করে নিজের প্রিয় মানুষটিকে ইমপ্রেস করে থাকে। ইমপ্রেস করার মাধ্যমে তাদের  সম্পর্ক গভীর থেকে গভীরে প্রবেশ করে।

ইমপ্রেস করার এসএমএস

পাঠক বন্ধুরা আপনারা যারা ইমপ্রেস করার এসএমএস সংগ্রহ করতে চান সমূহ তাদের জন্য আমাদের আজকের এই লেখাটি। আমরা আজকে আমাদের এই পোস্টে আপনাদের মাঝে ইমপ্রেস করার বেশ কিছু এসএমএস তুলে ধরবো। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ইমপ্রেস করার সম্পর্ক সংগ্রহ করে আপনি আপনার বন্ধুবান্ধব ও পরিবার পরিজনদের কে ইমপ্রেস করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা থেকে আপনারা ইমপ্রেস করার এসএমএস সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। আপনি চাইলে আমাদের আজকের এই এসএমএস সমূহ  ফেসবুক আইডিতে ব্যবহার করতে পারবেন। নিচে ইমপ্রেস করার এসএমএস সমূহ  তুলে ধরা হলো:

★কাজল কালো আখির মাঝে ভালবাসার স্বপ্ন সাজে,,,,,, দূর দেশের কাজল আখি ছুঁয়ে গেলে মন প্রজাপতি,,,,,,,, রঙ্গিন প্রজাপতি আজ খুঁজে ফেরে সেই আখি,,,, যাহার মাঝে নিজেরে আজ হারায়েছি,,,!!!!

★দিব তোমায় লাল গোলাপ,,,, সপ্নে গিয়ে করবো আলাপ,,,, বলবো খুলে আমার কথা,,,, আছে যত মনের কথা,,, বলবো তোমায় ভালোবাসি,, থাকবো দুজন পাশাপাশি,,,!!!

★হাসাতে সবাই পারে , তেমনি কাঁদাতেও পারে সবাই,,,,, কাদিয়ে যে মানাতে পারে,,,,, সেই হচ্ছে সত্যি কারের বন্ধু ! আর , কাঁদিয়ে যে নিজেও কেঁদে ফেলে,,,,, সে হচ্ছে সত্যি কারের ভালোবাসা,,,,!!!

★মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ,,,,, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত,,,,, সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি,,,,,, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি,,,,,!!!

★চোখে আছে কাজল কানে আছে দুল,,,,, ঠোট যেন রক্তে রাঙা ফুল,,,,,, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,,,,, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি,,,,,!!!!

★ভালবেসে এই মন,,,,,, তোকে চায় সারাক্ষন,,,, আছিস তুই মনের মাঝে,,,,, পাশে থাকিস সকাল সাঝেঁ,,,, কি করে তোকে ভুলবে এই মন,,,,, তুই যে আমার জীবন,,,,,!!

মেয়েদের ইমপ্রেস করা স্ট্যাটাস

★হাজারো সম্পূর্ণ কবিতার মাঝে না হয়,,, একটা কবিতা অসমাপ্ত রাখলাম,,,,, আমার প্রত্যুত্তর তোমার কাছে ভয়াবহতা,,,, তাই নিশ্চুপ সাক্ষী হয়েই  অসমাপ্ত রাখলাম ,,,,,!!!!

★তুমি আমায় ডাকলানা গো,,,,,, তুমি রইলা দূরে তোমার হইয়া অবাক জোছনা ডাকলো অচিন সুরে,,,,,!!!!

★শোন  আমাকে একটা সংসার দিবি?

আমি সেখানে সারা দিন ঘর গোছাবো,,,,,,রান্না করবো,,,,,,তোর জন্য অপেক্ষা করে বসে থাকবো,,,,  আবার একটু ঝড়গাও করবো,,,  তবে তোকে অনেক ভালোবাসবো,,,,, আমাকে একটা সংসার দিবি?,,,,,!!!!

★তুমি এই বর্ষায় ধুয়ে যাওয়া স্বচ্ছ চোখ,,,,, হালকা হিমেল হাওয়ায় খোলা চৈত্রের সকাল নিয়ে যাও,,,,  দহন আমার থাক,,,,, তোমার থাকুক শুধু বহন ,,,,,,!!!

★তুমি মানে যেন Back space এ জমে থাকা,,,,,, এক অভিমানী ভীতু মহাকাব্য,,,,,!!!!

★আমার মাঝে শুধুমাত্র আমাকেই একটিবারের জন্য খুঁজে দেখো,,,,দেখবা ভালোবাসা তখন কত সহজ,,,,,!!!!

★বালিকা : তুমি এত ঘুমাও ক্যান?

বালক : কারণ আমার স্বপ্নে তুমি থাকো তাই,,,,,!!!

★এই চোখের গভীরতা মাপতে এসো না মায়া জালে আকটা পড়ে যাবা,,,,,,!!!!!

মেয়েদের ইমপ্রেস করার কবিতা

★হতে পার তুমি মন থেকে দুরে তথাপি,,,,, রয়েছো মোর নয়ন পুরে,,,,, হয়তো তুমি নেই এই হৃদয়ে,,,,, তবুও রয়েছো পরশের – ই ভিতরে,,,,, কারণ , ভালবাসি শুধুই তোমারে,,,,!!!

★ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,,,,, শিশির ভেজা ফুলের মত পবিত্র,,,,, কিন্তু সময়ের কাছে পরাজিত,,,,,, বাস্তবতার কাছে অবহেলিত,,,,,!!!

★মহান কোন উপহার পাওয়া যায় না কোন দোকানে,,,,,, পাওয়া য়ায় না কোন গাছের নিচে,,,,,, সেটা পাওয়া শুধু পাওয়া যায়,,,,, সত্যকারী ভালবাসার মানুষের মনে,,,,,!!!!

★এই জীবনে সব পেয়েছি,,,,,,,

পাইনি কারো মন,,,,,

জানিনা যে এই জীবনে,,,,,,

কে হবে আপন মনের মত চাই তারে,,,,,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *