নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা বার্তা

নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা বার্তা: প্রিয় ভিউয়ার্স আমাদের আজকের আলোচনাটি হচ্ছে নববিবাহিত দম্পতিকে শুভেচ্ছা বার্তা সম্পর্কিত একটি আলোচনা। আমরা আপনাদের মাঝে নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানানোর বেশ কিছু শুভেচ্ছা বার্তা সংগ্রহ করেছি যা আমাদের আজকের এই পোস্টটিতে আপনাদের মাঝে শেয়ার করব। কেননা প্রতিটি নতুন কাজের শুরুতে বা নতুন জীবনের বা নতুন অধ্যায়ের শুরুতে আমরা সকলকে তাদের নতুন জীবনের অধ্যায় বা নতুন কাজটিতে শুভেচ্ছা বা অভিনন্দন জানিয়ে থাকি। ঠিক তেমনি একটি নববিবাহিত দম্পতিকেও বিভিন্ন রকম বার্তার মাধ্যমে তাদের নতুন জীবনের শুভেচ্ছা জানানো হয়। আমরা আজকে সেজন্যই নিয়ে এসেছি নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানানোর বেশ কিছু শুভেচ্ছা বার্তা। আপনারা যারা নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানানোর বার্তাগুলো সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে ভিজিট করে নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানানোর বার্তা গুলো সংগ্রহ করুন। আশা করছি আমাদের আজকের এই নতুন বিবাহিত দম্পতির শুভেচ্ছা বার্তা গুলো আপনাদের সকলের পছন্দ হবে।

বিয়ে একটি পবিত্র বন্ধন। যার কারণে প্রতিটি মানুষ এ বন্ধন দিতে আবদ্ধ হয়ে থাকে। বিয়ের মাধ্যমে নতুন একটি সম্পর্ক তৈরি করা হয় ।আর এই সম্পর্কে কি নাম হচ্ছে স্বামী স্ত্রীর সম্পর্ক। পৃথিবীতে সব থেকে পবিত্রতম সম্পর্ক হচ্ছে স্বামী স্ত্রীর সম্পর্ক যা মানুষের আত্মার সম্পর্ক। বিয়ের মতোই পবিত্র বন্ধন এর মাধ্যমে মানুষ তাদের দাম্পত্য জীবনের শুরু করে থাকে। তাদের নতুন এই দাম্পত্য জীবনে আপনজনরা তাদেরকে বিভিন্ন রকম ভাবে শুভেচ্ছা জানিয়ে থাকে। বিয়ের মাধ্যমে একটি মেয়ে নারীতে পরিণত হয় একটি ছেলে দায়িত্ববান পুরুষে পরিণত হয়ে যায়। এটি প্রতিটি মানুষের জীবনের একটি নতুন অধ্যায় যা নির্দিষ্ট একটি বয়সের পর মানুষ শুরু করে থাকে। মানুষের জীবনে অন্যান্য ফরজ কাজ গুলোর মত বিয়েও ফরজ একটি কাজ। যা প্রতিটি মানুষের জীবনে পালন করা একান্ত অত্যাবশক। মহান আল্লাহ তা’আলা বিয়ের মাধ্যমে একটি মানুষের জীবনে পূর্ণতা দান করে থাকেন। বিয়ের মাধ্যমে একটি নারী পুরুষের সবরকম জৈবিক চাহিদা পূরণ করা সম্ভব হয়। এটি বংশধর বাড়ানোর একটি প্রক্রিয়া বটে। পৃথিবীতে প্রতিটি ধর্ম তে বিয়ের মতোই পবিত্র বন্ধনটাকে মর্যাদা দেওয়া হয়েছে।

নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা বার্তা

প্রতিটি মানুষ নব দম্পতিদের কে তাদের নতুন জীবনে বিভিন্ন রকম ভাবে শুভেচ্ছা জানিয়ে থাকে। অনেকেই নবদম্পতির জন্য বিভিন্ন রকম রিচিপপশন অনুষ্ঠান বা পার্টির আয়োজন করে থাকে। আবার অনেকে বিভিন্ন রকম বার্তা এসএমএস এর মাধ্যমে নতুন দম্পতিদের তাদের নতুন জীবনের শুভেচ্ছা পাঠিয়ে থাকে। আজকে আমরা এজন্যই নিয়ে এলাম নতুন দাম্পত্য শুভেচ্ছা জানানোর বেশকিছু বার্তা। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে নতুন দম্পতিদের শুভেচ্ছা জানানোর বার্তাগুলো সংগ্রহ করলে আপনার নব দম্পতি আপনজনদের কিংবা বন্ধুবান্ধবদের শুভেচ্ছা জানাতে পারবেন। আপনি আমাদের প্রকাশিত বার্তা গুলো দিয়ে সামনাসামনি কিংবা মুঠোফোনে এসএমএস এর মাধ্যমেও তাদেরকে নতুন দাম্পত্য জীবনের শুভেচ্ছা জানাতে পারবেন। তাই আপনারা যারা নতুন দম্পতিকে শুভেচ্ছা জানানোর বার্তাগুলো সংগ্রহ করতে চান তারা এই পোস্ট থেকে সংগ্রহ করুন। নিচে নতুন বিবাহিত দম্পতির শুভেচ্ছা জানানোর বার্তা গুলো তুলে ধরা হলো:

  • বিষাদের কালো মেঘ যেন তোমাদের কখনো না ছুঁতে পারে নবদম্পতি! শুভেচ্ছা রইল। বিবাহিত জীবন আনন্দে কাটাও, ছন্দময় হয়ে উঠুক তোমাদের জীবন।
  • তোমরা দু’জনই-দু’জনের জন্য আশির্বাদ স্বরূপ। শুধুমাত্র একে অন্যের জন্য নয়। বরং সকলের জন্য। নতুন জীবনের জন্য তাই অনেক অনেক শুভ কামনা।
  • তোমাদের বিয়েতে উপস্থিত থেকে আশীর্বাদ করতে পারিনি তো কি হয়েছে! দূর থেকেই তোমাদের আশীর্বাদ করি, অনেক সুখী হও।
  • বিয়ে শুধু করলেই হবে না; তাকে পুরো জীবন ধরে বয়ে নিয়ে চলার, তাকে টিকিয়ে রাখার পুরো দায়িত্ব তোমাদের দুজনের উপর বর্তায়। আমার শুভকামনা রইলো তোমাদের প্রতি।
  • আমাদের আশীর্বাদী হাত সব সময় তোমাদের মাথার উপর থাকবে। চিন্তা করো না। পিছনে ফিরে তাকিওনা। নবদম্পতিরা, তোমরা সামনে এগিয়ে চলো।
  • বিবাহের শুভ রং তোমাদের জীবনকে রাঙিয়ে দিক, তোমাদের জীবন আরো মধুময় হোক! সব সময় একসাথে হাতে হাত রেখে পাশাপাশি চলো। এই কামনাই থাকলো তোমাদের প্রতি সব সময়!
  • বিয়ের মত এত সুখময় আর স্বর্গীয় একটা সম্পর্কে জড়িয়েছো নিজেকে। কারো যেন কু- নজর না লাগে, সেদিকে লক্ষ্য রেখো। সুখে থেকো।
  • বিয়ে মানে শুধু দুইজন মানুষের কাগজে-কলমে সাইন নয়; বিয়ে মানে দুই আত্মার মেলবন্ধন, দুটি পরিবারের মেলবন্ধন। সুখী হও তোমরা দুজন, এই কামনা করি।
  • জীবনে অনেক সুখি হও। আর উপভোগ করো, তোমাদের এই সদ্য বিবাহিত নব জীবন।
  • শুধু স্বামী-স্ত্রী নয়, দুজন দুজনের বন্ধু হয়ে থেকো। একে অপরকে বুঝতে শেখো, একে অপরকে বিশ্বাস করো সব সময়। অন্যের কথায় কান দিয়ে সম্পর্কে অবিশ্বাস বয়ে এনো না। এবং সবশেষে জানাই ভালো থেকো অনেক।
  • তোমরা একে অপরের হাত ধরে এই বৈবাহিক দাম্পত্য জীবন সুখে কাটিয়ে দাও, এই কামনা করি।
  • তোমরা একে অন্যের জন্য একদম পারফেক্ট ম্যাচ! তোমাদের ভবিষ্যৎ দাম্পত্য জীবনের জন্য অনেক শুভেচ্ছা রইল।
  • আকাশের জন্য-নীলিমা, চাঁদের জন্য-পূর্নিমা,পাহাড়ের জন্য-ঝর্না,নদীর জন্য-মোহনা,আর তোমাদের জন্য-রইলো “শুভ কামনা
  • বিবাহের এই পবিত্র সম্পর্কে তোমার প্রবেশ করতে চলেছো। আর দৃঢ় বিশ্বাস জগতের সমস্ত সুখে ভরে উঠবে তোমাদের সংসার। তোমাদের জন্য রইলো শুভ বিবাহের অনেক অভিনন্দন।
  • প্রিয় ব্যক্তির সাথে জীবনের সবথেকে মূল্যবান অধ্যায়ের শুরু হলো তোমাদের বিবাহের মাধ্যমে। আজ এই পবিত্রক্ষনে তোমাদের জানায় শুভ বিবাহের অনেক অনেক অভিনন্দন।
  • আমার জীবনের দেখার সবথেকে রোমান্টিক জুটির জন্য রইলো শুভ বিবাহের অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা।
  • তোমাদের এই ভালোবাসা দিনে দিনে আরো চলুক বেড়ে। চিরকাল একে ওপরের হাত ধরে থাকে ঠিক আজকের দিনটির মত। শুভ বিবাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *