ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা স্থগিত নোটিশ

ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা স্থগিত নোটিশ: প্রিয় ভিউয়ার্স আপনাদের মাঝে আমরা আজকে নিয়ে এলাম একটি জরুরী নোটিশ। আমাদের আজকে জরুরী নোটিশটি হচ্ছে ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা স্থগিত নদীর সম্পর্কিত একটি পোস্ট। বর্তমান সময়ে বাংলাদেশের আবহাওয়া প্রতিকূল না হওয়ার কারণে বাংলাদেশের বিভিন্ন রকম প্রাকৃতিক দুর্যোগ আঘাত হানছে। আর এরকম একটি নব সৃষ্টি প্রাকৃতিক দুর্যোগ হচ্ছে ঘূর্ণিঝড় সিত্রাং ।

এটি বর্তমান সময়ে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের বিপদ সংকেত হিসেবে চিহ্নিত করা হয়েছে। প্রাকৃতিক দুর্যোগের এই বিপদ সংকেত এর কারণে বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠিতব্য অনার্স প্রথম বর্ষের ২৫.১০-২০২২ মঙ্গলবার এর পরীক্ষাটি স্থগিত করা হয়েছে। অনেকেই এই পরীক্ষায় স্থগিত করার নোটিশটি সংগ্রহ করার জন্য বিভিন্ন জায়গা অনুসন্ধান করে যাচ্ছে। আমরা তাদের জন্য আমাদের ওয়েবসাইটে আজকের এই জরুরি নোটিশটি তুলে ধরলাম। যার মাধ্যমে আপনারা প্রত্যেককেই ২৫.১০. ২০২২ এর অনার্স প্রথম বর্ষের অনুষ্ঠিতব্য পরীক্ষাটি স্থগিত করার কারণটি জানতে পারবেন।

প্রাকৃতির অবলীলা বোঝা বড় দায়। কেননা প্রকৃতি তার নিজ গতিতে চলতে থাকে। প্রকৃতির অনেক রুপ রয়েছে যা আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে মিশে আছে। প্রকৃতির এই অপরূপ রঙ্গের কারণে প্রকৃতি কখনো কখনো নিজেকে সৌন্দর্যমন্ডিত করে তোলে। আবার কখনো কখনো রুড্র মূর্তি ধারণ করে আবার কখনো কখনো প্রকৃতিতে নেমে আসে বিষাদের ছায়া। প্রকৃতির মাঝে যখন বিষাদের ছায়া নেমে আসে তখন প্রকৃতিতে আসে সকল ধরনের প্রাকৃতিক দুর্যোগ। যা মানুষের জন্য অনুকূল হয়ে দাঁড়ায়। প্রকৃতি যেমন মানুষের জীবনকে সহজ সরল করে দিয়েছে আবার এই প্রকৃতি কখনো কখনো মানুষের জীবনকে থমকে দিয়েছে। কেননা প্রাকৃতিক দুর্যোগের কারণে মানুষ নিজেদের কর্ম ও কার্যকলাপ স্থগিত রাখতে বাধ্য হয়েছে। বিগত বছরগুলোর থেকে বর্তমান সময়ে প্রকৃতির মাঝে নতুন দুর্যোগের আবির্ভাব ঘটেছে। বর্তমান সময়ে সেরকমই একটি বিপদজনক প্রাকৃতিক দুর্যোগ হচ্ছে সিত্রাঙ্ক। যেটি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের বিপদ সংকেত হিসেবে চিহ্নিত করা হয়েছে।

ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা স্থগিত নোটিশ

পাঠক বন্ধুগণ বর্তমান সময়ে বাংলাদেশের প্রকৃতিতে বিভিন্ন রকম দুর্যোগ দেখা দিয়েছে। যা সে রকমই একটি সাম্প্রতিক সময়ের দুর্যোগ হচ্ছে ঘূর্ণিঝড় সিত্রাং। এটি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বিপদ সংকেত হিসাবে ঘোষণা করা হয়েছে। আবার খবরে বলা হয়েছে এটি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে আঘাত আনতে পারে। আর এই বিপদ সংকেত ঘূর্ণিঝড়ের কারণেই বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠিতব্য অনার্স প্রথম বর্ষের ২৫/১০-২০২২ মঙ্গলবার অর্থাৎ আগামীকালকের সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে।

ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা স্থগিত নোটিশ
ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা স্থগিত নোটিশ

পরীক্ষা স্থগিত করনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর বোর্ড একটি স্থগিত নোটিশ প্রদান করেছে। যা এখনো সকলের কাছে অজানা রয়েছে। আমরা সকলকে জানানোর জন্যই আমাদের ওয়েবসাইটে সেই নোটিশটি নিয়ে হাজির হয়েছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে নোটিশটি সংগ্রহ করে আপনার আশেপাশের আশেপাশের প্রথম বর্ষের প্রতিটি শিক্ষার্থীদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। আপনি সকলকে জানানোর উদ্দেশ্যে আমাদের আজকের নোটিশটি সোশ্যাল মিডিয়া শেয়ার করতে পারবেন। নিচে ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষার নোটিশটি তুলে ধরা হলো:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *