জিপি 5 টাকায় 200 এসএমএস কেনার কোড, মেয়াদ, অফার ২০২৪

গ্রামীণফোন কোম্পানির সিম ব্যবহার করেন এমন ব্যক্তিদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি আলোচনা নিয়ে উপস্থিত হয়েছি আজকে। সুতরাং আপনারা যারা গ্রামীণফোন সিম ব্যবহার করেন তাদেরকে আমাদের আলোচনাটির মাধ্যমে ৫ টাকায় ২০০ এসএমএস কেনার উপায় সম্পর্কিত বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব। বর্তমান সময়ে এসএমএস এর দাম অনেক বেশি পূর্বের প্যাকেজ গুলো প্রায় নেই ফলে অনেকেই অল্প টাকায় বেশি এসএমএস করার উদ্দেশ্যে অনলাইন অনুসন্ধান করছেন তাদেরকে আমরা একটি নিয়ম প্রদান করে সহযোগিতা করব সুতরাং আমাদের প্রধানকে তো নিয়মের উপর ভিত্তি করে আপনি খুব সহজেই ৫ টাকায় ২০০ এসএমএস ক্রয় করতে পারবেন। ৫ টাকায় ২০০ এসএমএস ক্রয়ের জন্য আমরা আপনাকে সহযোগিতা করব। সুতরাং আমাদের সাথে থেকে এমন বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন।

যোগাযোগের জন্য এসএমএস এর প্রয়োজন হয়ে থাকে অনেক ক্ষেত্রে। বর্তমান সময় ফোন কলে কথা বলার পাশাপাশি এসএমএসের মাধ্যমে কথা বলতে আগ্রহ প্রকাশ করে থাকেন তরুণ প্রজন্ম। তাই এসএমএস করার প্রয়োজনীতা রয়েছে তাদের আমরা তাদেরকে এসএমএস করার বিষয়ে তথ্য প্রদান করে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে উপস্থিত হয়েছি সুতরাং আমাদের সাথে থেকে এমন অফারের বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন আশা করছি এই ক্ষেত্রে আপনি আর্থিকভাবে সাশ্রয় করতে পারবেন।

জিপি 5 টাকায় 200 এসএমএস কেনার কোড

এসএমএস করার উদ্দেশ্যে যারা যুক্ত হয়েছেন তারা অবশ্যই উপকৃত হতে পারবেন আমাদের এই আলোচনা টি মধ্য দিয়ে। বর্তমান সিম কোম্পানি গ্রুপ বিভিন্ন সময় বিভিন্ন কারণে প্যাকেজগুলোর মূলক বৃদ্ধি করছে। এটা হতে পারে মিনিট প্যাকেজ এসএমএস প্যাকেজ কিংবা ইন্টারনেট প্যাকেজ। ফলে পূর্বের প্যাকেজগুলো অনুসন্ধান করে অনেকেই সময় নষ্ট করছেন প্যাকেজগুলোর পরিবর্তন হয়েছে আপডেট প্যাকেজ গুলোর বিষয় সম্পর্কে জানতে হবে। গ্রামীণফোন সিমে ৫ টাকা দিয়ে ২০০ এসএমএস এর আগ্রহ লক্ষ্য করেছি অনেকের মাঝে। গ্রামীণফোন কোম্পানির জনপ্রিয় এসএমএস প্যাকেজ গুলোর মধ্যে একটি তাইতো বর্তমান সময়ে এসেও অনেকেই এমন প্যাকেজ অনুসন্ধান করছেন।

গ্রামীণফোন ২০০ এসএমএস ৫ টাকা

এই প্যাকেজটার বিষয়ে পূর্ণাঙ্গ তথ্য আপনাদের মাঝে তুলে ধরছি এছাড়াও আপডেট প্যাকেজ গুলোর বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব আশা করছি যারা এসএমএস ক্রয় করার আগ্রহ নিয়ে যুক্ত হয়েছেন তারা আলোচিত প্যাকেস্তের পাশাপাশি অন্যান্য এসএমএস প্যাকেজ গুলোর বিষয় সম্পর্কেও জানতে পারবেন।

গ্রামীনফোনে 200 এসএমএস 30 দিনের জন্য কেনার নিয়ম

  1. grameenphone.com/flexi-plan ভিজিট করুন অথবা ফ্লেক্সিপ্লান অ্যাপ অথবা মাই জিপি অ্যাপ থেকে ফ্লেক্সিপ্লান এ ক্লিক করুন
  2. ২০০ এসএমএস সিলেক্ট করুন, ৩০ দিন মেয়াদ সিলেক্ট করুন। বাকি সবকিছু ০ সিলেক্ট করুন।
  3. বাই অপশনে ক্লিক করুন
  4. মোবাইল নাম্বার দিন, মোবাইলে একটি ওটিপি কোড পাবেন
  5. কোড টি সাবমিট করলেই আপনার মোবাইল থেকে ১১.০৯ টাকা কেটে নিবে এবং ২০০ এসএমএস প্যাকেজ টি চালু হয়ে যাবে অটোমেটিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *