ডিপ্রেশন নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন ও কিছু কথা

ডিপ্রেশন হচ্ছে মানব জাতির জীবনের একটি অংশ। ডিপ্রেশন এর মত সমস্যার সম্মুখীন হয়ে যারা জীবনের আনন্দ অনুভূতি হারিয়ে ফেলেছেন তাদেরকে ডিপ্রেশন কেন্দ্রিক কিছু স্ট্যাটাস উক্তি ও ক্যাপশন দিয়ে সহযোগিতা করতে সক্ষম আমাদের এই আর্টিকেল। নিঃসন্দেহে আমাদের এই আর্টিকেলের সাথে যুক্ত থাকার মাধ্যমে আপনারা ডিপ্রেশন কেন্দ্রিক এমন তথ্যগুলো সংগ্রহ করতে সক্ষম। সকলেই ডিপ্রেশনের মতো সমস্যার স্বাদ গ্রহণ করেছে এবং করবে এটি স্বাভাবিক। সকলেই এমন সমস্যার সম্মুখীন হবেন তবে স্বাভাবিকের তুলনায় অনেকেই খুব বেশি ডিপ্রেশনে রয়েছেন। ডিপ্রেশন নিয়ে এমন তথ্যগুলো আপনাদের মাঝে তুলে ধরার ইচ্ছে নিয়ে আমরা অবস্থান করছি।

ডিপ্রেশন কেন্দ্রিক এমন উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন সংগ্রহ করতে চাইলে অবশ্যই সম্পূর্ণরূপে আমাদের আলোচনার সাথে যুক্ত থাকতে পারেন। ডিপ্রেশন আমাদের অনেক বড় সমস্যা তৈরি করে। অনেকেই অনেক ক্ষেত্র থেকে ডিপ্রেশন পেয়ে থাকে । পারিবারিক বিভিন্ন ক্ষেত্রে থেকে ডিপ্রেশনে চলে যায় অনেকেই। আবার পছন্দের মানুষ প্রিয় মানুষের কাছ থেকে রিপ্রশন পাওয়া সম্ভব। এছাড়া বিভিন্ন ক্ষেত্রে থেকে আমরা ডিপ্রেশন পেয়ে থাকি।

ডিপ্রেশন কেন্দ্রিক এমন তথ্য গুলো আপনাদের প্রয়োজন হয়ে থাকলে অবশ্যই আমাদের এই বিশেষ আর্টিকেলটি অনুসরণ করতে পারেন। আমরা আপনাদের মাঝে তুলে ধরব ডিপ্রেশন নিয়ে সেরা কিছু স্ট্যাটাস এছাড়াও বিশেষ ব্যক্তিদের প্রদান কৃত গুরুত্বপূর্ণ ও নির্বাচিত কিছু মতামত। স্ট্যাটাস উক্তির পাশাপাশি আমরা আপনাদেরকে কিছু কথা ও ক্যাপশন প্রদানের সহযোগিতা করব।

ডিপ্রেশন নিয়ে স্ট্যাটাস

বর্তমান সময়ে মানুষের জীবনের সকল ধরনের আপডেটগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস রূপে প্রকাশ পেয়ে থাকে। আপনি যদি আপনার ডিপ্রেশনের বিষয়টি স্ট্যাটাস এর মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থাপন করতে চান তাহলে এখান থেকে ডিপ্রেশন কেন্দ্রিক সুন্দর ও সেরা কিছু ক্যাপশন সংগ্রহ করে ব্যবহার করতে পারে। ডিপ্রেশন এর মাত্রা বেশি হলে মানুষ সকল দিক থেকে ভেঙে পড়ে। এটি জীবনের অংশ হলেও এর মাত্রা বেশি হলে মানুষ বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয় মানসিক ও শারীরিকভাবে। ডিপ্রেশন কেন্দ্রিক সেরা কিছু স্ট্যাটাস তুলে ধরছি নিচে।

যাকে হারানোর সবচাইতে বেশি বেশি ভয় পায়,
সেই সবার আগে হারিয়ে যায়।

কি হবে জীবনে এতো পারফেক্ট মানুষ খুঁজে.!
যদি সেখানে ভালোবাসাই না থাকে

আমার সবথেকে বড় সমস্যা হচ্ছে
সবকিছুকে অতিরিক্ত চিন্তা করা।

কিছু কিছু মন খারাপ প্রচণ্ড বিচ্ছিরি
কাউকে বলাও যায়না, আবার সহ্য করাও যায়না

আমরা যা আশা করি তা দেওয়ার জন্য
জীবনের কোন বাধ্যবাধকতা নেই।

জীবনের গতির কথা ভাবলে পা দুটোর গতিও থেমে রয়,
নিঃসঙ্গ এই পথে তখন আত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয়

ডিপ্রেশন নিয়ে ক্যাপশন

ডিপ্রেশন নিয়ে সেরা ক্যাপশন গুলো খুঁজে থাকলে আমাদের এই আলোচনা থেকে সংগ্রহ করতে পারবেন বলে আশা রাখছি। আপনার মনোভাব এমন রয়েছে এক্ষেত্রে ক্যামেরাবন্দি হয়ে সুন্দর একটি ক্যাপশন এর মাধ্যমে সেরা স্ট্যাটাস প্রদান করতে চাইলে সংগ্রহ করতে পারেন বিষয়ভিত্তিক কিছু ক্যাপশন। আপনাদের সহযোগিতায় একাধিক ক্যাপশন প্রদান করছি এক্ষেত্রে আপনি আপনার পছন্দের ক্যাপশন নির্বাচন করতে পারবেন। ডিপ্রেশন নিয়ে সেরা ক্যাপশন প্রদান করা হচ্ছে নিচে।

আমি সত্যিই ব্যার্থ, কারণ আমি তোমাকে কখনো বঝাতে পারিনি
তোমাকে কতটা ভালোবাসি

বেদনা সত্যিই জীবনের সাথে আমাদের
পরিচয় করিয়ে দেয়।
প্রত্যেক মানুষই প্রেমে পরে, কেউ
প্রকাশ করে, কেউবা লুকিয়ে রাখে…
মানুষ অনুভূতি নিয়ে
খেলতে ভালোবাসে।

নিন্দা করতে গেলেবাইরে থেকে করা যায়
কিন্তু বিচার করতে গেলে, ভিতরে প্রবেশ করতে হয়

মনে হচ্ছে আমি ভেতরে ভেতরে
ধীরে ধীরে মরে যাচ্ছি।
তোমাকে এতটাই ভালবাসি যে তুমি ছাড়া আমার নিঃস্ব জীবন …

ডিপ্রেশন নিয়ে উক্তি

উক্তি বলতে আমরা সকলেই বুঝে থাকি বিশেষ ব্যক্তিদের মতামত এবং এগুলো আগ্রহের সাথে জেনে থাকি। ডিপ্রেশন কে কেন্দ্র করে বিশেষ ব্যক্তিগণ কি বলেছেন তা জানার ইচ্ছে থেকে থাকলে এখান থেকে জেনে নিতে পারেন সহজেই নিচে প্রধান করা হচ্ছে বিষয় ভিত্তিক কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মতাম।

ডিপ্রেশন একটি ভবিষ্যত
গঠনে অক্ষমতা।
কিছু লোক আপনার জীবনে আসে আপনার জীবনটা নষ্ট করে তারপর চলে যায় …
ঘুম এখন আর ঘুম নয়,
এটি একটি পালানো।
ডিপ্রেশন এড়াতে চাইলে
নিজেকে ব্যস্ত রাখুন।
কাগজের নৌকা টা না হয় খেলনা
সৃজনশীল ব্যক্তিরা ডিপ্রেশনে
বেশি ভোগেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *