রবি 10 টাকা 450 SMS কেনার কোড ২০২৪

রবি ব্যবহারকারীদের জন্য গুরুত্বপূর্ণ একটি পোষ্ট। তবে কি না যারা রবি সিম থেকে এসএমএস প্যাকেজ ব্যবহার করে থাকেন তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ও কার্যকর একটি পোস্ট হচ্ছে এটি। এখানে আমরা যে বিষয় সম্পর্কে আলোচনা করব তা আপনারা ইতিমধ্যে জেনে গেছেন এর কারণ টাইটেল ও পিকচারে আমরা সেটি উল্লেখ করেছি। এরপরেও আপনাদের উদ্দেশ্যে বলছি এখানে আমরা রবির এসএমএস প্যাকেজ নিয়ে কথা বলবো তবে সকল এসএমএস প্যাকেজ এখানে একটি নির্ধারিত এসএমএস প্যাকেজ এর বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

যে এসএমএস প্যাকেজ এর মধ্যে 10 টাকায় ৪৫০ এসএমএস থাকছেন। এই প্যাকেজ স্ত্রীর মতো বিস্তারিত সকল তথ্য জানতে পারবেন এখানে সেই সাথে প্যাকেজটি কিভাবে এক্টিভেট করবেন এক্টিভেট করতে আপনাদের সহযোগিতা করার জন্য একটিভ্যাট প্রদান করা হবে। সুতরাং আপনারা যারা এই প্যাকেজ সংক্রান্ত তথ্য জানতে আগ্রহী হয় অনলাইনে অনুসন্ধান করে বর্তমানে আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন তারা অবশ্যই আমাদের সাথে থেকে এই বিষয়ে জানতে পারবেন।

রবি এসএমএস প্যাকেজ

রবি তাদের গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বেশকিছু এসএমএস প্যাকেজ রেখেছেন। যেখান থেকে আপনি চাইলেই যেকোনো একটি এসএমএস প্যাকেজ ক্রয় করে ব্যবহার করতে পারেন। তবে এখানে আমরা যে প্যাকেজটি সম্পর্কে আলোচনা করব সেটি হচ্ছে জনপ্রিয় একটি এসএমএস প্যাকেজ। জেলা রবি সিম থেকে এসএমএস প্যাকেজ ক্রয় করে থাকেন তাদের আগ্রহ রয়েছে এই প্যাকেজটি উপর। বিশেষ করে যারা রেগুলার এসএমএস ব্যবহারকারী তাদের জন্য এই প্যাকেজটি উপযুক্ত নিচে প্যাকেজ টির বিষয় উল্লেখ করা হলো।

রবি 10 টাকায় 450 SMS

এখানে আমরা এই এসএমএস প্যাকেজ তার বিষয়ে বিস্তারিত আলোচনা করব। কিভাবে এই প্যাকেজটি এক্টিভেট করবেন অর্থাৎ প্যাকেজ ক্রয় করতে আপনাকে কি ডায়াল করতে হবে। প্যাকেজের মেয়াদ সহ অন্যান্য বিষয়গুলো দিয়ে আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে রয়েছি আমরা। আশা করি আপনারা যারা এই প্যাকেজ সম্পর্কিত তথ্য জানতে আগ্রহী তারা প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন খুব সহজে। নিচে প্যাকেজটি সংক্রান্ত কিছু তথ্য উল্লেখ করা হয়েছে যেগুলো আপনার জন্য জানা জরুরী।

প্যাকেজের নাম রবি 10 টাকা এসএমএস প্যাক
এসএমএস এর পরিমাণ 450 এসএমএস
মূল্য 10 টাকা
অ্যাক্টিভেশন কোড *123*2*7*2*1#
মেয়াদ 30 দিন
এসএমএস পাঠানো যাবে যেকোনো নম্বর
ব্যবহারের সময় ২৪ ঘন্টা
এসএমএস ব্যালেন্স চেক কোড *222*12#

রবি এসএমএস প্যাক 30 দিন

আমরা যে এস এম এস প্যেকেজ নিয়ে আলোচনা করেছি সেটি রবির মাসিক এস এম এস প্যেকেজ গুলোর একটি। সুতরাং যারা এই এস এম এস প্যেকেজ কিনবেন তারা পুরো মাস ব্যবহার করার সুযোগ পাচ্ছেন। ব্যবহার কারি দের জন্য এটি খুবই ভালো।

SMS Pack Price Validity Activation Code
200 SMS 5 Taka 30 Days *123*2*7*1#
SMS Pack Price Validity Activation Code
500 SMS 10 Taka 30 Days *123*2*7*2#
 SMS প্যাক মূল্য  আক্তিভেশন কোড  মেয়াদ
 ২০০০ SMS (রবি- রবি) 130.43 টাকা *8666*1500# ২৮ দিন
১০০০ SMS (যেকোন অপারেটর) 173.91 টাকা *8666*2000# ২৮ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *