রবি এসএমএস কেনার কোড। রবি সকল এসএমএস প্যাকেজ এক্টিভেট কোড ২০২৪

রবি এসএমএস কেনার কোড। রবি হচ্ছে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। তাদের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। বর্তমান সময়ে গ্রামীণফোন বাংলাদেশের শীর্ষে অবস্থান করছে সিম অপারেটর কোম্পানি গুলোর মধ্যে। প্রথম স্থান অর্জন এর লক্ষে গ্রাহকদের বিভিন্ন প্রকার সুযোগ-সুবিধা অর্থাৎ অনেক গ্রাহক সেবা নিয়ে আসছে এই রবি কোম্পানিটি। জিতু আজকের পোস্টে আমরা রবির অফার সম্পর্কে কথা বলবো না এখানে আলোচনা করা হবে, রবি এসএমএস কেনার কোড সম্পর্কে।

আপনারা যারা রবি সিম ব্যবহার করেন। এবং রবি সিমে এসএমএস ব্যবহার করে থাকেন তাদের জন্য এই পোস্টটি গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ বলার কারণ এখানে আমরা রবির সকল এসএমএস প্যাকেজ এক্টিভেট কোড দিয়ে আপনাদের সহযোগিতা করব। সেই সাথে আমরা রবির এসএমএস প্যাকেজ গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরব আপনাদের সামনে। সুতরাং রবি এসএমএস প্যাকেজ সম্পর্কিত সকল তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

রবি এসএমএস কেনার কোড

রবি তাদের গ্রাহকদের সুবিধার্তে বেশ কিছু এসএমএস প্যাকেজ নিয়ে এসেছেন। আমরা অনেকেই এই প্যাকেজ গুলো সম্পর্কে জানি আবার অনেকেই জানিনা। যারা জানেন না তারা এই পোষ্টের মাধ্যমে জেনে নিতে পারবেন রবি এসএমএস কেনার কোড গুলো। প্রয়োজন এর ভিত্তিতে এসএমএস প্যাকেজ নির্বাচন করুন এর কারণ রবিতে রয়েছে অনেক বড় এসএমএস প্যাকেজ এবং ছোট এসএমএস প্যাকেজ রয়েছে। ছোট থেকে বড় সকল এসএমএস প্যাকেজ সম্পর্কে আলোচনা করা হবে এখানে এক্ষেত্রে আপনাদের প্রয়োজনের উপর ভিত্তি করে এসএমএস প্যাকেজ গুলো ক্রয় করতে পারেন।

রবি ৩ টাকায় ৪০ এসএমএস

রবি তাদের গ্রাহকদের জন্য এই ছোট্ট এসএমএস প্যাকেজ এর ব্যবস্থা করেছেন। এর কারণ অনেক গ্রাহক রয়েছেন যারা রেগুলার এসএমএস ব্যবহার করেন না তবে প্রয়োজনে এসএমএস ক্রয় করতে হয়। এমন গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে রবি নিয়ে এসেছে এই ছোট্ট এসএমএস প্যাকেজ আপনারা যারা এই প্যাকেজটি এক্টিভেট করতে চান তাদেরকে এক্টিভেট কোড ও প্যাকেজটির মেয়াদ দিয়ে আমরা সহযোগিতা করছি।

মেয়াদঃ ১ দিন

অ্যাক্টিভ কোডঃ *8666*40#

রবি ৫০০ SMS প্যাক

অনেকেই রবিতে 500 এসএমএস কিনতে আগ্রহী। এক্ষেত্রে তারা কিভাবে এসএমএস প্যাকেজ ক্রয় করবে এই বিষয়টি বুঝে উঠতে পারেনা। অনেকেই জানেন একটিভ কোড এর মাধ্যমে এসএমএস প্যাকেজ এক্টিভেট করা সম্ভব। তবে তারা জানেন না এই কোন এর কথা। এই ধরনের ব্যক্তিদের জন্য আমরা রবি 500 এসএমএস প্যাকেজ এর বিষয়ে বিস্তারিত তথ্য দিয়ে সহযোগিতা করব। সুতরাং আপনারা যারা এই প্যাকেজটি ক্রয় করতে আগ্রহী তারা এই প্যাকেজ সম্পর্কিত সকল তথ্য সংগ্রহ করুন। নিচে তথ্য গুলো উল্লেখ করা হলো।

রবি SMS প্যাক 500 SMS
আক্টিভেশন কোড *123*2*7*2#
মেয়াদ ৩০ দিন
এসএমএস USE Any Network
প্যাক মূল্য 10 টাকা
রিচার্জ টাক robi

১৫০০ এসএমএস প্যাক

রবি ১৫০০ এসএমএস প্যাক টি কিছু পরিবর্তন রয়েছে সেটি হচ্ছে। বর্তমান সময়ে এই প্যাকেজটি ক্রয় করলে সেখানে ১৫০০ এস এম এস এর পরিবর্তে ১৪০০ এসএমএস দেওয়া হয়। এক্ষেত্রে টাকার কোন পরিবর্তন করা হয়নি। বিষয়টি আগেই আপনার সামনে উল্লেখ করা হলো। এরপরেও আপনি এই প্যাকেজটি ক্রয় করতে চাইলে। নিচে প্যাকেজটির বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া রয়েছে। সেখান থেকে তথ্য সংগ্রহ করে প্যাকেজটি এক্টিভেট করে নিতে পারেন।

রবি SMS প্যাক 1400 SMS
আক্টিভেসন কোড *123*2*7*3#
মেয়াদ ৩০ দিন
এসএমএস ব্যবহার Any Network
প্যাক মূল্য 20 টাকা
রিচার্জ টাকা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *