রবি ৫ টাকায় ১৮০ এসএমএস (মেয়াদ ৩০ দিন)

রবি দিচ্ছে ৫ টাকায় ১৮০ এসএমএস। প্রিয় পাঠক বন্ধুগণ এই অফারটি সম্পর্কে অনেকেই জানতে আগ্রহী। বর্তমান সময়ে এস এম এস এর ব্যবহার খুবই জনপ্রিয়। এক্ষেত্রে সিম অপারেটর গুলো বিভিন্ন ধরনের এসএমএস অফার নিয়ে আসতেছে তাদের ব্যবহারকারীদের সন্তুষ্ট করার লক্ষ্যে। তেমনি একটি নতুন এসএমএস প্যাকেজ নিয়ে কথা বলবো আমরা। অর্থাৎ আপনারা যারা রবি সিম থেকে এসএমএস ব্যবহার করেন তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট হতে চলেছে এটি। আশাকরি প্যাকেজটি সম্পর্কে সকল তথ্য জানার আগ্রহ নেই অনলাইনে এসেছেন।

রবিতে এসএমএস অফার অনেক রয়েছে। অনেকগুলো এসএমএস প্যাকেজ এর মধ্য থেকে আমরা পাঁচ টাকায় 30 দিন মেয়াদে এসএমএস প্যাকেজ সম্পর্কে আপনাদের বিস্তারিত জানাবো। সুতরাং আপনি এমনই একটি প্যাকেজ সম্পর্কে জানতে আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান করে থাকলে সঠিক ওয়েবসাইটে এসেছেন।

রবি ৫ টাকায় ১৮০ এস এম এস

অনেকেই রয়েছেন যারা নিয়মিত এসএমএস ব্যবহার করে থাকেন। আবার অনেকেই রয়েছেন যারা শুধুমাত্র প্রয়োজনে এসএমএস ক্রয় করে থাকেন। উভয় ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ একটি প্যাকেজ হল এটি। এর কারণ এই প্যাকেজ এর মেয়াদ থাকতেছে পুরো এক মাস অর্থাৎ 30 দিন। সুতরাং এই পাঁচ টাকার বিনিময়ে ক্রয় কৃত এসএমএস প্যাকেজ টি আপনি পুরো এক মাস ব্যবহার করতে পারবেন নিঃসন্দেহে। নরমাল ব্যবহারকারীদের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ একটি প্যাকেজ। তবে যারা নিয়মিত এসএমএস এ যোগাযোগ করে থাকেন তাদের হয়তো কিছুদিনের মধ্যেই এসএমএস শেষ হয়ে যাবে।

কিভাবে রবিতে ৫ টাকায় এস এম এস কিনবেন ?

অনেকেই এসএমএস ক্রয় করার পদ্ধতি সম্পর্কে জানেন না। কিংবা পাঁচ টাকায় এসএমএস ক্রয় করার যে কোর্ট রয়েছে সেই কোডটি সম্পর্কে অবগত নন। তাদের জন্য আমরা এখানে এসএমএস ক্রয় এর কটি দিয়ে রাখব। যেটি আপনার রবি সিম থেকে ডায়াল করে ক্রয় করতে পারবেন ৫ টাকার বিনিময় ১৮০ এসএমএস।

*১২৩*২*৭*১# ডায়াল করে খুব সহজেই রবিতে এই এসএমএস প্যাক ক্রয় করতে পারেন। 30 দিন মেয়াদে| মজার বিষয় হলো এই প্যাকেজটি আপনি ব্যবহার করতে পারবেন বাংলাদেশের সকল অপারেটরে। সেইসাথে 24 ঘন্টা ব্যবহারের সুবিধা রয়েছে। আশাকরি আপনার প্রয়োজনীয় সকল তথ্য পেয়ে উপকৃত হয়েছেন।

রবি এসএমএস ব্যালেন্স চেক করার নিয়ম

অনেকেই রবিতে এসএমএস ব্যালেন্স চেক করতে পারেন না। এক্ষেত্রে তাদের সহযোগিতার লক্ষ্যে আমরা এখানে এসএমএস ব্যালেন্স চেক করার পদ্ধতি সম্পর্কে আপনাদের জানাবো। এ বিষয়ে সম্পর্কে না জেনে থাকলে অবশিষ্ট এস এম এস ব্যালেন্স কতো রয়েছে তা জানা সম্ভব হয়না। তাই আমরা আপনাদের সহযোগিতার লক্ষ্যে এসএমএস ব্যালেন্স চেক করার কোড দিয়ে রাখছি।

এর জন্য আপনার রবি সিম থেকে ডায়াল করতে হবে *২২২*১২#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *