ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সময়সূচি ভাড়ার তালিকা

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সময়সূচি ভাড়ার তালিকা: প্রিয় ভিউয়ার্স আমরা আজকে জনপ্রিয় একটি আন্তঃনগর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে আলোচনা করব। আমাদের আজকের এই আলোচনা কৃত ট্রেন টি হচ্ছে ঢালারচর এক্সপ্রেস ট্রেন। আমরা আজকে আমাদের আলোচনার পরিপ্রেক্ষিতে আপনাদের মাঝে ঢালার চর ট্রেন এক্সপ্রেস এর সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কিত সকল তথ্য প্রকাশ করব যা থেকে আপনারা এই ট্রেনটির যাতায়াত ভাড়া ও সময়সূচী থেকে শুরু করে সকল ধরনের তথ্য সংগ্রহ করতে পারবেন। ঢালার স্যার এক্সপ্রেস এই ট্রেনটি পাবনার ঢালার চর থেকে রাজশাহী পর্যন্ত চলাচল করে থাকে। এ ট্রেনটি শুরুতে পাবনা এক্সপ্রেস থাকলেও বর্তমান সময়ে এটি ঢালার চর এক্সপ্রেস নামে সকলের কাছে পরিচিত। আমরা আজকে আমাদের এই পোস্টের মাধ্যমে আপনাদের সকলকে ঢালার চর এক্সপ্রেস ট্রেনটির সম্পর্কে সকল তথ্য জানাবো।

বাংলাদেশের সকল অঞ্চলের মানুষকে নিরাপদ পরিবহন ও ভ্রমণ উপহার দেওয়ার জন্য সর্বত্ত বিভিন্ন রকম ট্রেন এক্সপ্রেস চালু হয়েছে। এর মধ্যে অন্যতম একটি ট্রেন এক্সপ্রেস হচ্ছে ঢালার চর ট্রেন এক্সপ্রেস। যা রাজশাহী থেকে পাবনা রেল নাইনে চলাচল করে থাকে। ঢালার চর এই এক্সপ্রেস টি একটি আন্ত নগর ট্রেন। যা প্রায় চার বছর ধরে রেলপথে যাতায়াত করেছে। শুরুতেই ঢলার চর এক্সপ্রেস এই ট্রেনটি পাবনা এক্সপ্রেস নামে পরিচিত ছিল। পরবর্তীতে এটি পাবনার ঢালার চর এর নাম অনুসারে এর নামকরণ করা হয় ঢালার চর এক্সপ্রেস। ঢালার চর এক্সপ্রেস এই ট্রেনটি বাংলাদেশের সকল মানুষের কাছে ঢালার চর এক্সপ্রেস নামে পরিচিত হয়েছে। মানুষ দৈনন্দিন জীবনে বা শখের বসে বিভিন্ন রকম ভ্রমণ করে থাকে। কিন্তু প্রতিটি মানুষের কাছে সকল ধরনের ভ্রমণের থেকে ট্রেন ভ্রমণটি একটু বেশি প্রিয় হয়ে থাকে। কেননা ট্রেন ভ্রমণটি অত্যন্ত শান্তিপ্রিয় ও কোলাহল মুক্ত একটি ভ্রমণ। যার মাধ্যমে প্রকৃতির অপরূপ সৌন্দর্য ও গ্রামীণ পরিবেশকে সুন্দরভাবে উপলব্ধি করা সম্ভব হয়।

ঢালারচর এক্সপ্রেস এর সময়সূচী

অনেকে ই ব্যক্তিগত প্রয়োজনে বা ভ্রমণ সংক্রান্ত বিষয়ে রাজশাহী থেকে পাবনা ভাবনা থেকে রাজশাহী যাতায়াত করতে ঢালার চর এক্সপ্রেস এর সময়সূচি সম্পর্কে জানতে চান। আজকে আমরা তাদের জন্য নিয়ে এলাম ঢলার এক্সপ্রেস এর সময়সূচী সম্পর্কিত একটি তালিকা। আপনারা আমাদের আজকের এই উল্লেখিত পোষ্টের মাধ্যমে ঢালার চর এক্সপ্রেস এর সময়সূচি সম্পর্কে জানতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে সময়সূচি সম্পর্কিত তালিকাটি সংগ্রহ করার মাধ্যমে নিরাপদে আপনার গন্তব্য স্থলে পৌঁছাতে পারবেন এবং কোলাহলমুক্ত ও শান্তি পূর্ণ ট্রেন ভ্রমণ উপভোগ করতে পারবেন। তাই আপনারা যারা ঢালার চর এক্সপ্রেস এর সময়সূচী সম্পর্কে জানতে চান আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিন। নিচে ঢালারচর এক্সপ্রেস এর সময়সূচি তুলে ধরা হলো:

ট্রেন নং উৎস প্রস্থান গন্তব্য প্রবেশ
৭৭৯ ঢালারচর ০৭:২৫ রাজশাহী ১১:১০
৭৮০ রাজশাহী ১৬:৩০ ঢালারচর ২০:১৫

ঢালার চর ট্রেন এক্সপ্রেস এর ভাড়া

এখন আমরা আপনাদের মাঝে তুলে ধরব ডলারসর এক্সপ্রেস এর ভাড়া সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে ঢালার চর ট্রেন এক্সপ্রেস এর সকল ধরনের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে পারবেন। আপনি আমাদের উল্লেখিত ভাড়ার তালিকাটি থেকে আপনার নির্দিষ্ট গন্তব্যস্থলে ভারা সম্পর্কে সম্পূর্ণ ধারণা নিতে পারবেন। আপনি আমাদের আজকের এই ঢালার চর এক্সপ্রেস এর ভাড়া সম্পর্কিত তালিকাটি আপনার পরিচিত জনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। তাই আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ঢালার চর ট্রেন এক্সপ্রেস এর ভাড়া সম্পর্কিত তালিকাটি সংগ্রহ করুন এবং নিরাপদ শান্তিপূর্ণ ট্রেন ভ্রমণ করুন। নিচে ঢালার চর ট্রেন এক্সপ্রেসের ভাড়া তালিকাটি তুলে ধরা হলো:

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন ও সময়সূচী

ঢালারচর থেকে রাজশাহী অভিমুখে ছাড়ার সময় রাজশাহী থেকে ঢালারচর অভিমুখে ছাড়ার সময়
বাঁধেরহাট ০৭. ৩৬ মিনিটে রাজশাহী ০৪.  ৩০ মিনিটে
কাশীনাথপুর ০৭. ৫২ মিনিটে সরদহ রোড ০৪.  ৪৭ মিনিটে
চিনাখোড়া ০৮. ০৭ মিনিটে আড়ানী ০৫. ০৬ মিনিটে
তাতীবান্ধা ০৮ট. ২০ মিনিটে আব্দুলপুর ০৫.  ২০ মিনিটে
দুবলিয়া ০৮. ২৯ মিনিটে আজিমনগর ০৫.  ৩০ মিনিটে
রাঘবপুর ০৮. ৪১ মিনিটে ঈশ্বরদী বাইপাস ০৫.  ৪০ মিনিটে
পাবনা ০৮. ৫২ মিনিটে মাঝগ্রাম ০৫.  ৪৮ মিনিটে
টেবুনিয়া ০৯. ০৬ মিনিটে দাশুরিয়া ০৬.  ০০ মিনিটে
দাশুরিয়া ০৯. ২০ মিনিটে টেবুনিয়া ০৬.  ১৪ মিনিটে
মাঝগ্রাম ০৯. ৩২ মিনিটে পাবনা ০৬.  ২৮ মিনিটে
ঈশ্বরদী বাইপাস ০৯. ৪০ মিনিটে রাঘবপুর ০৬.  ৪০ মিনিটে
আজিমনগর ০৯. ৫০ মিনিটে দুবলিয়া ০৬.  ৫২ মিনিটে
আব্দুলপুর ১০. ০০ মিনিটে তাতীবান্ধা ০৭.  ০১ মিনিটে
আড়ানী ১০. ১৪ মিনিটে কাশীনাথপুর ০৭.  ৩০ মিনিটে
সরদহ রোড ১০. ৩৩ মিনিটে বাঁধের হাট ০৭.  ৪৬মিনিটে
রাজশাহী পৌঁছাবে ১১. ১০ মিনিটে ঢালারচর পৌঁছাবে ০৮.  ১৫ মিনিটে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *