বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস, ফেসবুক ক্যাপশন ও উক্তি

বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস, ফেসবুক ক্যাপশন ও উক্তি: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ সকলে সুস্বাস্থ্য কামনা করছি। আজকের আলোচনায় আপনাদেরকে বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করব। অনেকেই রয়েছেন যারা অন্যকে বিয়ের শুভেচ্ছা বার্তা জানাতে চান তাদের জন্য সহযোগী একটি আলোচনা হতে পারে এটি। আমরা সকলেই একে অটের বিয়েতে গিয়ে থাকি অন্যকে বিয়ের শুভেচ্ছা বার্তা জানানোর উদ্দেশ্য গ্রহণ করে থাকি। সুতরাং আপনারা যারা নিজের পরিচিত ব্যক্তিদের বিয়েতে যেমন বড় ভাই বোন বন্ধু এবং অন্য আত্মীয়দের বিয়েতে গিয়ে তাদেরকে বিয়ের শুভেচ্ছা জানাতে পারে ।পাশাপাশি স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানাতে পারেন। বিয়েকে কেন্দ্র করে বর্তমান সময় সকলেই শুভেচ্ছা বার্তা জানিয়ে থাকেন স্ট্যাটাসের মাধ্যমে। তাই তো আজকের আলোচনায় আমরা আপনাদেরকে বিয়ের শুভেচ্ছা বার্তা জানিয়ে সহযোগিতা করবো।

অর্থাৎ পরিচিত ব্যক্তিদের বিয়ের শুভেচ্ছা জানিয়ে কিংবা নতুন দম্পতিদের দোয়া প্রদান করে অনেক অনেক শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস প্রদান করতে পারেন এমন স্ট্যাটাস গুলো নিজেরা লিখতে ব্যর্থ হয়ে থাকলে এখান থেকে সংগ্রহ করতে পারে। অর্থাৎ আপনি যদি কিনা আপনার পরিচিত ব্যক্তিদের বিয়ের শুভেচ্ছা জানাতে চান তাহলে অবশ্যই আমাদের আজকের আলোচনার সাথে থাকবেন আমরা পুরো আলোচনা জুড়ে এমন কিছু তথ্য দিয়েই আপনাদের সহযোগিতা করব যেগুলো আপনারা স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারবেন সকল ক্ষেত্রে।

বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস

সকল বিষয়কে কেন্দ্র করে স্ট্যাটাস লক্ষ্য করা যায়। আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে সেই সমস্ত ব্যক্তিদের সহযোগিতা করব যারা কিনা বিয়েকে কেন্দ্র করে শুভেচ্ছা জানিয়ে সুন্দর স্ট্যাটাস গুলো প্রদান করতে চাই অবশ্যই আমাদের সাথে থেকে এমন স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। বিয়েকে কেন্দ্র করে স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা জানালে খুশি হয়ে থাকেন সকলেই তাই আপনি আপনার পরিচিত ব্যক্তিদের শুভেচ্ছা জানাতে পারেন স্ট্যাটাসের মাধ্যমে এমন কিছু স্ট্যাটাসেই তুলে ধরছি আমরা অবশ্যই এমন স্ট্যাটাস গুলো আপনাদের ভালো লাগবে ব্যবহার করতে পারবেন।

বিয়ের মত এত সুন্দর পবিত্র সম্পর্কে, এত মিষ্টি সম্পর্কে যেন কারোল নজর না লাগে, সেই আশাবাদ ব্যক্ত করি।

 জীবনে অনেক সুখি হও। আর উপভোগ করো, তোমাদের এই সদ্য বিবাহিত নব জীবন।

বিয়ের মত এত সুখময় আর স্বর্গীয় একটা সম্পর্কে জড়িয়েছো নিজেকে। কারো যেন কু- নজর না লাগে, সেদিকে লক্ষ্য রেখো। সুখে থেকো।

সম্পর্ক টিকিয়ে রাখার একমাত্র এবং অন্যতম ভিত্তি হলো বিশ্বাস। সে বিশ্বাসটা কে আরো দৃঢ় করো। একে অপরের সাথে অনেক বেশি বেশি সময় কাটাও। ওহ! অভিনন্দন জানাতেই তো ভুলে গেছি। শুভেচ্ছা তোমাদের!

 হে নবাগত দম্পতি! তোমাদের আগমনে এ সংসারে সুখের বন্যা বয়ে যাক। সবসময় এই কামনা করি।

 বিয়ে, কোন ছেলে খেলা নয়। এই দাম্পত্য জীবনকে আগলে রেখো। ভবিষ্যতে সুখী হতে পারবে তবে। শুভকামনা তোমাদের জন্য। – বিয়ের শুভেচ্ছা বানী

বিয়ে শুধু করলেই হবে না; তাকে পুরো জীবন ধরে বয়ে নিয়ে চলার, তাকে টিকিয়ে রাখার পুরো দায়িত্ব তোমাদের দুজনের উপর বর্তায়। আমার শুভকামনা রইলো তোমাদের প্রতি।

 তোমাদের এই নব জীবন অনেক সুখের হোক। রংধনুর সাত রঙে রাঙিয়ে যাক তোমাদের এই সদ্য বিবাহিত জীবন, এই কামনা করি। ভালো থেকো সবসময়।

তোমাদের বিয়েতে উপস্থিত থেকে আশীর্বাদ করতে পারিনি তো কি হয়েছে! দূর থেকেই তোমাদের আশীর্বাদ করি, অনেক সুখী হও।

বিয়ের শুভেচ্ছা ক্যাপশন

বিয়ের শুভেচ্ছা জানিয়ে সুন্দর ক্যাপশন গুলো পাওয়ার উদ্দেশ্য নিয়ে যারা আমাদের সাথে রয়েছেন তারা আমাদের সাথে থাকবেন পুরো আলোচনা জুড়ে। আলোচনার মাধ্যমে আপনারা পেয়েছেন সুন্দর স্ট্যাটাস এবং এখান থেকে পারবেন সুন্দর কিছু ক্যাপশন। এমন ক্যাপশনগুলো সংগ্রহ করে ছবির সাথে যুক্ত করার মাধ্যমে স্ট্যাটাস তৈরি করে নেওয়ার আগ্রহ প্রকাশ করেন যারা তারা অবশ্যই এমন ক্যাপশন পেয়ে উপকৃত হবেন তৈরি করে নিতে পারবেন সেরা কিছু বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস আশা করছি এখান থেকে ক্যাপশন সম্পর্কে জানবেন এবং ভালো লাগলে এই ক্যাপশন গুলো ব্যবহার করবেন।

বিয়ে একটি জুয়া খেলা , পুরুষ বাজী রাখে স্বাধীনতা আর নারী বাজী রাখে সুখ ।
— মাদ সোয়াজেন

বিয়ে করার অর্থ হচ্ছে নিজের অধিকারের অর্ধেক করে নেওয়া এবং কর্তব্যকে দ্বিগুণ করা ।
— শুপেনহাওয়ার

পরিণয় দুটি হৃদয়কে মিলিয়ে দেয় কিন্তু এই মিলন আবিষ্কার করবার জন্যই চলে সারাজীবন তীব্র সংগ্রাম ।
— সংগৃহীত

ভালোবাসা কথাটা বিবাহ কথার চেয়ে আরো বেশী জ্যান্ত ।
— রবীন্দ্রনাথ ঠাকুর

লোকে ভুলে যায় দাম্পত্যটা একটা আর্ট, প্রতিদিন ওকে নতুন করে সৃষ্টি করা চাই ।
— রবীন্দ্রনাথ ঠাকুর

বিয়ে হচ্ছে বুদ্ধির কাছে কল্পনার জয় আর দ্বিতীয় বিয়ে হচ্ছে অভিজ্ঞতার কাছে আশার জয়।
— স্যামুয়েল জনসন

বিয়ে করলে মানুষকে মেনে নিতে হয়, তখন আর গড়ে নেবার ফাঁক পাওয়া যায় না ।
— রবীন্দ্রনাথ ঠাকুর

বিয়ে নিয়ে উক্তি

স্ট্যাটাস ক্যাপশন এর পাশাপাশি থাকতে জ্ঞানী ব্যক্তিদের মূল্যবান কিছু উক্তি। অনেকেই উক্তি খুঁজে থাকেন তাইতো আমরা আমাদের আলোচনায় উক্তি নিয়ে উপস্থিত হয়েছি। জ্ঞানী ব্যক্তিগণ যে মতামতগুলো প্রকাশ করেন তা উক্তি রুপে আপনাদের মাঝে উপস্থিত করার উদ্দেশ্য নিয়ে নির্বাচন করেছি। বিয়েকে কেন্দ্রী উক্তিগুলো যা সম্পর্কে জানার মাধ্যমে বিয়ে সম্পর্কে সঠিক জ্ঞান অর্জন করতে পারবেন আপনারা অনেকেই এই বিষয়ে উক্তি খুঁজে থাকেন তারা এখান থেকে উক্তি জেনে নিতে পারছেন।

বিয়ে হচ্ছে বুদ্ধির কাছে কল্পনার জয় আর দ্বিতীয় বিয়ে হচ্ছে অভিজ্ঞতার কাছে আশার জয়।

(স্যামুয়েল জনসন)

বিয়ে করার অর্থ হচ্ছে নিজের অধিকারের অর্ধেক করে নেওয়া এবং কর্তব্যকে দ্বিগুণ করা ।

(শুপেনহাওয়ার)

বিয়ের মত এত সুন্দর পবিত্র সম্পর্কে, এত মিষ্টি সম্পর্কে যেন কারোল নজর না লাগে, সেই আশাবাদ ব্যক্ত করি।

(সংগৃহীত)

মানুষের একটা বয়স আছে যখন সে চিন্তা না করিয়াও বিবাহ করিতে পারে । সে বয়স পেরোলে বিবাহ করিতে দুঃসাহসিকতার দরকার হয় ।
(রবীন্দ্রনাথ ঠাকুর)

বিবাহ হচ্ছে নারীর জন্য খুব সাধারণ একটি জীবিকা । সম্ভবত এক্ষেত্রে অনিচ্ছা সত্ত্বেও যৌনকর্মের পরিমান পতিতাবৃত্তির চেয়ে বেশী ।
(বারট্রান্ড রাসেল)

এটা জাগতিক ভাবেই স্বীকৃত যে যে ব্যক্তি নিজের ভাগ্যকে ভালো করার পিছনে ছোটে সে সব সময়ই বিয়ের মাধ্যমে একজন ভালো বউ পাওয়ার আশা রাখে।
(জানে অস্টেন)

বিয়ে করলে মানুষকে মেনে নিতে হয়, তখন আর গড়ে নেবার ফাঁক পাওয়া যায় না।
(রবীন্দ্রনাথ ঠাকুর)

বিয়ের আগ পর্যন্ত পুরুষরা বুঝতে পারে না সুখ আসলে কি । যখন বুঝতে পারে তখন বড্ড দেরি হয়ে যায় ।
(ফ্রাঙ্ক সিনাত্রা)

বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া মানে একটি পবিত্র বন্ধনে আবদ্ধ হওয়া।

(সংগৃহীত)

বিয়ের মত এত সুখময় আর স্বর্গীয় একটা সম্পর্কে জড়িয়েছো নিজেকে। কারো যেন কু- নজর না লাগে, সেদিকে লক্ষ্য রেখো। সুখে থেকো দুজনেই।

(সংগৃহীত)

সম্ভবত প্রথম বিয়ে এবং দ্বিতীয় বিয়ের মধ্যে পার্থক্য হচ্ছে দ্বিতীয় বার অন্তত আপনি জানেন যে আপনি জুয়া খেলছেন ।
(এলিজাবেথ গিলবার্ট)

বিয়ে একটি জুয়া খেলা , পুরুষ বাজী রাখে স্বাধীনতা আর নারী বাজী রাখে সুখ ।
(মাদ সোয়াজেন)

বিবাহিত পুরুষ অবিবাহিত পুরুষের চেয়ে বেশী দিন বাঁচে । কিন্তু বিবাহিত পুরুষদের মরার ইচ্ছা বেশী ।
(জনি কারসন)

বিয়ের সৌন্দর্য একেবারে শুরুতেই পাওয়া যায় না বরং তা ধীরে ধীরে তৈরি হতে থাকে।
(ফাওন ওয়েভার)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *