সাকুরা পরিবহনের সময়সূচি ও অনলাইন টিকেট

সাকুরা পরিবহনের সময়সূচি ও অনলাইন টিকেট: প্রিয় ভিউয়ার্স আপনাদের সবাইকে জানাচ্ছি আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি নতুন একটি পোস্ট। আমাদের আজকের এই নতুন পোস্টটি হচ্ছে সাকুরা পরিবহনের সময়সূচি ও অনলাইন টিকিট সম্পর্কিত একটি পোস্ট । আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে সাকুরা পরিবহনের সময়সূচী সহ পরিবহনের অনলাইন টিকিট ক্রয় সম্পর্কে বিস্তারিত সকল তথ্য সম্পর্কে ধারণা নিতে পারবেন। আমরা আজকে আমাদের এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে সাকুরা পরিবহনের যাবতীয় সঠিক তথ্য জানতে সহায়তা করব। আপনি আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে উপকৃত হতে পারবেন।

সাকুরা পরিবহন হচ্ছে বরিশাল থেকে ঢাকাগামী একটি বাস পরিবহন। যা ১৯৯১ সাল থেকে চালু হয়ে আছে। বরিশাল রুটের একটি অন্যতম জনপ্রিয় পরিবহন। এই পরিবহনে মাধ্যমে বরিশাল রুটের সকল কর্মজীবী ও পেশাজীবী মানুষ তার জীবন জীবিকার তাগিদে এবং ভ্রমণের তাগিদে সাকুরা পরিবহনে দূরদূরান্তে ভ্রমণ ও তাদের গন্তব্যে পৌঁছাতে পারছে। একটি নিরাপদ পরিবহন ব্যবস্থা। বিগত বছরগুলোতে এই পরিবহনের যাত্রীরা তাদের নির্দিষ্ট দিনের কয়েকদিন পূর্বেই পরিবহনের সময়সূচি ও টিকিট সম্পর্কে অবগত হয়ে থাকেন। তারা কাউন্টারে গিয়ে লম্বা লাইনের মাধ্যমে সাকুরা পরিবহনের টিকিট সংগ্রহ করত। কিন্তু বর্তমান সময়ে প্রযুক্তির উন্নতি প্রকল্পে এখন তারা অনলাইনের মাধ্যমে সাকুরা পরিবহনের সময়সূচি ও টিকিট সংগ্রহ করার সুযোগ সুবিধা লাভ করছে। কেননা সাকুরা পরিবহনের কর্তৃপক্ষ এখন অনলাইনে টিকিট বিক্রয়ের পদ্ধতি চালু করেছে। যার কারণে সাকুরা পরিবহনকারী যাত্রীদের অনেকটা সহজ হয়ে গিয়েছে।

সাকুরা পরিবহনের সময়সূচী

অনেকেই সাকুরা পরিবহনের সময় সুচি সম্পর্কে অবগত হওয়ার জন্য অনলাইনে সাকুরা পরিবহনের সময়সূচি সম্পর্কে জানতে চায়। আমরা আজকে তাদের কথা ভেবেই নিয়ে এসেছি সাকুরা পরিবহনের সময়সূচি সম্পর্কিত একটি লেখা। আমরা আজকে আমাদের ওয়েবসাইটের সাকুরা পরিবহনের সময় সুচি সম্পর্কে সুস্পষ্টভাবে তুলে ধরেছি। আপনারা যারা সাকুরা পরিবহনের সময়সূচি সম্পর্কে জানতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে সাকুরা পরিবহনের নির্দিষ্ট সময়সূচি গুলো সম্পর্কে জেনে নিতে পারবেন। আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা সাকুরা পরিবহনের সময়সূচি জেনে নিয়ে সেই পরিবহনে আপনি আপনার প্রয়োজনের তাগিদে নির্দিষ্ট গন্তব্য বা ভ্রমণ করতে পারবেন। নিচে সাকুরা পরিবহনের সময়সূচি উল্লেখ করা হলো:

গন্তব্যস্থান এসি ভাড়া নন এসি ভাড়া
ঢাকা- বরিশাল- ঢাকা। নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা, এসি ভাড়া ৮০০-৯০০ টাকা
ঢাকা- খুলনা-বাগেরহাট- ঢাকা। …… নন এসি ভাড়া ৫৫০-৬৫০ টাকা
ঢাকা- কুয়াকাটা- ঢাকা। এসি ভাড়া ১০০০-১১০০ টাকা নন এসি ভাড়া ৬৫০-৭৫০ টাকা
ঢাকা- ঝালকাঠি- ঢাকা। …….. নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা
ঢাকা- বরগুনা- ঢাকা। …… নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা
ঢাকা- পটুয়াখালী- ঢাকা। নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা

সাকুরা পরিবহনের অনলাইন টিকিট

বর্তমান সময়ের তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ এগিয়ে যাওয়ার কারণে বিভিন্ন রকম ই-সেবার চালু করেছে। এর মধ্যে অন্যতম একটি হিসেবে হচ্ছে ই টিকেট ব্যবস্থা। অর্থাৎ অনলাইনে বিভিন্ন পরিবহনের টিকিট ক্রয় ব্যবস্থা চালু করা। ই টিকিটের কারণে সাকুরা পরিবহন ও অনলাইনে টিকিট ক্রয় পদ্ধতি চালু করেছে। তাই অনেকেই যারা সাকুরা পরিবহনের অনলাইন টিকিট সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। তারা আমাদের ওয়েবসাইট থেকে আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করুন। কেননা আমরা আজকে আমাদের এই ওয়েবসাইটে সাকুরা পরিবহনের অনলাইন টিকিট সম্পর্কিত তথ্য গুলো আপনাদের মাঝে তুলে ধরেছি। আমাদের আজকের এই তথ্যের ভিত্তিতে আপনারা সাকুরা পরিবহনের অনলাইন টিকিট সম্পর্কিত সকল বিষয় সম্পর্কে বিস্তারিত ভাবে ধারণা লাভ করতে পারবেন। আপনি আমাদের পোস্ট থেকে সকলে পরিবহনের অনলাইন টিকিট সম্পর্কিত তথ্য গুলো সংগ্রহ করার মাধ্যমে অনলাইনে আপনার টিকিট ক্রয় করতে পারবেন । নিচে সাকুরা পরিবহনের অনলাইন টিকিট সম্পর্কে তথ্য তুলে ধরা হলো:

কাউন্টার থেকে সরাসরি, ফোন কিংবা অনলাইনে টিকেট ক্রয় করতে পারবেন। অনলাইনে টিকেট ক্রয় করতে http://www.sakuraparibahanbd.com/ সাইটে ভিজিট করুন।

সাকুরা পরিবহন কাউন্টার নাম্বার

কাউন্টার নাম ফোন
গাবতলি কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01712-934430. 01818-181232, 02-8021184, 02-8014702.
সায়দাবাদ কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01714-080221, 02-7520297.
টিটি পাড়া কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01718-296689.
সাভার কাউন্টার, ঢাকা মজেলা শহর ফোনঃ 01711-519191.

বরিশাল ও বরগুনা জেলার কাউন্টার সমূহ ও মোবাইল নাম্বার

কাউন্টার নাম ফোন
বরিশাল বাস ষ্টেশন কাউন্টার, বরিশাল জেলা শহর ফোনঃ 01714-022341, 01712-618924, 0431-64771.
বরগুনা বাস ষ্টেশন কাউন্টার, বরগুনা জেলা শহর ফোনঃ 01712-986024.

ঝালকাঠি ও পটুয়াখালী জেলার কম্পিউটার সমূহ ও মোবাইল নাম্বার

কাউন্টার নাম ফোন
পটুয়াখালী বাস ষ্টেশন কাউন্টার, পটুয়াখালী জেলা শহর ফোনঃ 01718-925124, 01712-099552.
ঝালকাটি বাস ষ্টেশন কাউন্টার, ঝালকাঠি জেলা শহর ফোনঃ 01712-073084, 0496-2544.
কুয়াকাটা বাস ষ্টেশন কাউন্টার, পটুয়াখালী জেলা ফোনঃ 01716-068992.

সাকুরা পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *