ব্রাজিল নিয়ে স্ট্যাটাস | ব্রাজিল নিয়ে উক্তি | ব্রাজিল নিয়ে কবিতা, ক্যাপশন

ব্রাজিল নিয়ে স্ট্যাটাস | ব্রাজিল নিয়ে উক্তি | ব্রাজিল নিয়ে কবিতা, ক্যাপশন: প্রিয় পাঠক বন্ধুগণ স্বাগতম জানাচ্ছি আমাদের আজকের আলোচনায়। আজকের আলোচনায় আমরা নির্ধারণ করেছি গুরুত্বপূর্ণ একটি বিষয় বর্তমান সময়ে ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে আর এই ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে কাতারে কাতার বিশ্বকাপ বলে অনেকেই এটির পরিচিতি দিয়ে থাকছে। তাইতো আমরা আমাদের আজকের আলোচনায় বিশ্বকাপ ফুটবলের অন্যতম একটি দল ব্রাজিলকে নিয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরব আপনাদের মাঝে। আজকের আলোচনায় আপনাদের মাঝে উপস্থিত হওয়ার অন্যতম সেরা কারণ বাঙ্গালীদের মধ্যে অসংখ্য ব্যক্তি রয়েছেন যারা ব্রাজিলকে সমর্থন করে থাকেন । এবং এই সমর্থক বিন্দুগণ ব্রাজিলকে কেন্দ্র করে এই ধরনের তথ্য গুলো অনুসন্ধান করে থাকেন তাইতো আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে আমাদের ভিজিটরদের প্রদান করব ব্রাজিলকে কেন্দ্র করে তৈরিকৃত স্ট্যাটাস ক্যাপশন এবং উক্তি। সেই সাথে ব্রাজিলকে নিয়ে কিছু পিকচার দিয়ে সহযোগিতা করা হবে আপনাদের।

বাঙালি কিংবা বাংলাদেশের অসংখ্য মানুষ বিশ্বকাপ ফুটবলে দুইটি দলকে বিশেষ গুরুত্ব প্রদান করে থাকেন দুইটি দলকে সমর্থন করে থাকেন অন্যান্য দলের তুলনায় অনেক বেশি। এর মধ্যে একটি হচ্ছে আর্জেন্টিনা অপরটি ব্রাজিল আর আজকের আলোচনায় আমরা ব্রাজিলের সমর্থকদের সুন্দর সুন্দর স্ট্যাটাস উক্তি ক্যাপশন ও পিকচার দিয়ে সহযোগিতা করার আগ্রহ নিয়ে উপস্থিত হয়েছি। অনেক ভক্তবিন্দু অর্থাৎ সমর্থকগণ নিজের পছন্দের দলকে নিয়ে নিজের পছন্দের দলের খেলোয়াড়কে নিয়ে স্ট্যাটাস প্রদান করে থাকেন ক্যাপশন লিখে থাকেন সেই সাথে কিছু উক্তি কবিতাগুলো অনুসন্ধান করে থাকেন। মূলত এ কারণেই আমরা আমাদের আলোচনার মাধ্যমে এই বিষয়গুলো আপনাদের মাঝে তুলে ধরে আপনার স্ট্যাটাস প্রদান করতে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে কাজ করেছি। সুতরাং এখান থেকে আপনার প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করে নিন।

ব্রাজিল নিয়ে উক্তি

ব্রাজিলকে কেন্দ্র করে অনলাইনে অনেক তথ্য অনুসন্ধান হয়ে থাকে। এর অন্যতম সেরা কারণ বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল অন্যতম শক্তিশালী একটি দল তাইতো এই দলের বিভিন্ন বিষয় সম্পর্কে জানার আগ্রহ রয়েছে মানুষের মধ্যে। এক্ষেত্রে আমরা ব্রাজিল দলকে নিয়ে কিছু উক্তি তুলে ধরবো আপনাদের মাঝে যেগুলো একজন ব্রাজিল দলের সমর্থক হিসেবে আপনার জানা প্রয়োজন। নিচে ব্রাজিলকে নিয়ে কিছু উক্তি তুলে ধরা হচ্ছে।

যারা বলেছিল, আমাদের মত টানা দুইটি বিশ্বকাপ জিতে আমাদের কাতারে চলে আসবে। এখন নাকি তারা ফেসবুক অনলাইনে শপ গুলোর বিশ্বকাপের রেপ্লিকা খুঁজতেছি, তাও দাম বেশি দেখে কিনতে পারতেছে না।

গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায় কোনভাবেই মেনে নিতে পারছি না। প্রতিশোধের আগুন জ্বলছে ভিতরে, কিন্তু প্রতিশোধ নেওয়ার মানুষ নাই।

গত ওয়ার্ল্ড কাপের পর যারা ব্রাজিল ছেড়ে জার্মানিতে যোগ দিছিলা, এবার বিশ্বকাপে কারা কই যাবা?

জার্মানি, আহারে!
দেখা হবে কাতারে?

আর্জেন্টিনা আহারে!
দেখা হবে কাতারে?

ফ্রান্স আহারে!
দেখা হবে কাতারে?

ব্রাজিল নিয়ে স্ট্যাটাস

আপনারা যারা ব্রাজিল দলকে সমর্থন করে থাকেন তারা অন্যান্য দলকে ট্রোল করে কিংবা নিজের দলের বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়া গুলোতে স্ট্যাটাস প্রদান করার আগ্রহ প্রকাশ করে থাকেন। তাইতো আমরা এখানে আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে ব্রাজিলকে নিয়ে স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করব। সুতরাং আপনারা যারা ব্রাজিল দলের সমর্থক রয়েছেন তারা আমাদের সাথে থাকে ব্রাজিলকে কেন্দ্র করে সুন্দর এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করে ব্যবহার করতে পারেন ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়া গুলোতে।

ব্রাজিল মানেই আগুন 🔥😎🔥

সুন্দর মনের মানুষ গুলো সবসময় ব্রাজিল সাপোর্টার হয়!🇧🇷❤️

কাতার বিশ্বকাপ জিতবে ব্রাজিল!

🔥🇧🇷 দানি আলভেজ 🇧🇷🔥
~ ফুটবলে এমন কোন ট্রফি নেই যেটা তিনি জেতেননি শুধুমাত্র বিশ্বকাপ ছাড়া। এবার বিশ্বকাপটা ও জয় করার একটা সুযোগ এসেছে। আশা করা যায় এখানে ও‌ ভাল কিছু একটা হবে। ফুটবল ইতিহাসে এখনো পর্যন্ত সর্বোচ্চ ট্রফি জয়ী খেলোয়ার তিনি 🥰

কথা একটাই ব্রাজিল 🇧🇷
দল একটাই ব্রাজিল 🇧🇷

নেইমার তুমি দলের লিডার,
বলছে স্বয়ং পেলে।
নেতৃত্বত তাই দিতেই হবে তোমায়,
বুদ্ধি আর কৌশলে।

১৬ বছর হয়ে গেল,
বিশ্ব জয়ের পর।
ধৈর্য অনেক ধরেছি আমরা,
রাজি নয় তো আর।
নেইমার তুমি এবার ওই ঘুম চাও!
১৬ বছরের হাহাকার!

গানের ছন্দে এগিয়ে চলো,
বিশ্বজয়ের দিকে।
লক্ষ্য এবার দিবেই ধরা,
তোমার পায়ের জাদুতে।

ব্রাজিল নিয়ে কবিতা

ব্রাজিলের অনেক সমর্থক বিন্দু রয়েছেন যারা ব্রাজিল দলকে ভালোবেসে ছোট ছোট কবিতা গুলো লিখে থাকেন। এমন সহযোগিতার জন্য আমরা আপনাদেরকে ব্রাজিল কেন্দ্রিক ছোট ছোট বেশ কয়েকটি কবিতা দিয়ে সহযোগিতা করব মূলত আমরা অনলাইন থেকে বিভিন্ন ওয়েবসাইট ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো থেকে এই সুন্দর ও ছোট কবিতাগুলো সংগ্রহ করেছি যা নিচে উপস্থাপন করা হবে। আপনারা চাইলে এই সমস্ত কবিতাগুলো স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন এছাড়াও এসএমএস হিসেবে ব্যবহার করতে পারেন আপনার ব্রাজিল সমর্থক বন্ধুদের মাঝে।

একটা দল আছে, যারা প্রথম রাউন্ড পার হতে পারে না। আবার বলে সেকেন্ড রাউন্ডে আমাদের সেভেন আপ খাওয়াবে!

সিদ্ধান্ত নিয়েছি, জার্মানি দল ও তাদের সাপোর্টারদের আর পচাবো না। যে দল বিশ্বকাপের প্রথম রাউন্ড পার হতে পারে না, তাদের নিয়ে ঠাট্টা করাও সময় নষ্ট করা।

জার্মানি সেকেন্ড রাউন্ডে উঠবে ভেবে সেভেন আপ কিনে ফ্রিজে ভর্তি করে রেখেছিলাম। আর এগুলো সেভেন আপ এর এখন কি হবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *