ওয়ালটন ফ্যানের দাম। ওয়ালটন সকল ধরনের ফ্যানের দাম ২০২৪

ওয়ালটন বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে আপনাদের সকলকে জানাচ্ছি শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের আলোচনায় আমরা আপনাদের জানাব ওয়াল্টন ফ্যান সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাশাপাশি ফ্যান গুলার দাম সম্পর্কে জানতে পারবেন আপনি। প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ ওয়ালটনের তৈরিকৃত ফ্যান গুলোর বিষয়ে জানতে আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান করেন। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে ওয়ালটন ফ্রেন্ডগুলোর বিষয়ে বিস্তারিত তথ্য প্রদান করেছি আপনাদের মাঝে। এক্ষেত্রে ওয়ালটনের বর্তমান সময়ে যে মডেলের ফ্যানগুলো রয়েছে সে সমস্ত মডেলের নাম উল্লেখ করে এর দাম সম্পর্কে জানাতে সক্ষম হয়েছি আমরা।

গরম থেকে বাঁচতে অনেকেই বিভিন্ন ধরনের ফ্যান ব্যবহার করতে আগ্রহ প্রকাশ করেন। সকলের বাসায় ফ্রেন্ড রয়েছে এক এক ব্যক্তি একেক কোম্পানির তৈরিকৃত ফ্যানগুলো ব্যবহার করেন । এক্ষেত্রে দেশীয় কোম্পানি ওয়ালটনের তরফ থেকে বেশকিছু সুন্দর ডিজাইন ও কোয়ালিটি সম্পন্ন ফ্যান আমরা লক্ষ করে থাকি । এ ক্ষেত্রে অনেকেই দেশীয় কোম্পানি হিসেবে তাদের তৈরিকৃত ফ্যানগুলো ক্রয় করতে আগ্রহ প্রকাশ করেন এক্ষেত্রে তাদের ফ্যানগুলো বিষয়ে জানার জন্য অনলাইনে আসেন পাশাপাশি এর দাম সম্পর্কে জানতে আগ্রহী হন। এমন ব্যক্তিদের সহযোগিতার লক্ষ্যে কাজ করেছি আমরা প্রদান করছি সেগুলোর দাম ।

ওয়ালটন ফ্যানের দাম

ওয়ালটন কোম্পানি প্রায় সকল ধরনের ফ্রেন্ড রয়েছে এক্ষেত্রে আপনি সিলিং ফ্যানের বিষয়ে জানতে পারবেন আজকের আলোচনায়, এছাড়াও লিলি সিলিং ফ্যান সম্পর্কে জানতে পারবেন এর দাম সম্পর্কে তথ্য প্রদান করা হয়েছে। পাশাপাশি আজকের আলোচনার মাধ্যমে আপনারা চার্জিং ফ্যান গুলো সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও অনেকেই টেবিল ফ্যান নামে পরিচিতি দিয়ে থাকি এমন কোয়ালিটি সম্পন্ন কিছু ফ্যান দেশের মার্কেটে নিয়ে এসেছেন ওয়ালটন গ্রুপ। এক্ষেত্রে তাদের একটি ফ্রেন্ড ডিজাইন ও এর নামের কারণে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে খুব অল্প সময়ের মধ্যে। ব্যতিক্রম ধরনের ডিজাইন ও নামের কারণে বেশ আলোচনায় এসেছিলেন এই ফ্যান। প্যান্টি রিভিউ সহ সমস্ত বিষয় খুব সুন্দর থাকায় দেশের বাজারে বেশ বিক্রি হচ্ছে এই ফ্যানটি। ফোনটির নাম হচ্ছে ওয়ালটন 10 টর্নেডো।

খুবই সুন্দর ও চমৎকার একটি টেবিল ফ্যান এটি। এই সমস্ত ফ্যানের মূল্য সহ বিস্তারিত তথ্য সম্পর্কে জানতে হলে আমাদের সাথে থাকতে হবে আপনাদের। ওয়ালটন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ তাদের রিসার্চ টিমের মাধ্যমে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ডিজাইন সহ উন্নত মানের পণ্য তৈরির কাজে নিয়োজিত রয়েছেন। দিন দিন ওয়ালটনের তরফ থেকে আমরা সুন্দর সুন্দর পণ্য পেয়েছি যেগুলো গুণগতমানের সেরা। তাদের এই কর্মে অটুট থাকলে অবশ্যই দেশের বাজারে খুবই জনপ্রিয়তা অর্জন করবে এই কোম্পানি।

ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪

এবারে দেশের বাজারে ওয়ালটন কোম্পানি বেশ কিছু ডিজাইন সমৃদ্ধ সুন্দর সিলিং ফ্যান নিয়ে এসেছেন। ওয়ালটনের ফ্রেন্ডগুলোর কোয়ালিটি ও এর ডিজাইন এর জন্য বেশ জনপ্রিয়তা অর্জন করে থাকেন। এক্ষেত্রে তাদের সেরা কিছু ফ্যান রয়েছে এবং বর্তমান বাজারে আরও বেশকিছু ফ্যান নিয়ে এসেছেন অর্ডার কোম্পানি। এ ক্ষেত্রে অনেকেই ওয়ালটন কোম্পানি সিলিং ফ্যান গুলো ব্যবহার করতে পারেন এবং এগুলোর দাম সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করেছেন। তাইতো আজকের আলোচনায় আমি নিয়ে এসেছি ওয়ালটন কোম্পানির সকল সিলিং ফ্যানের দাম।

Walton WCF5601 EM Ceiling Fan -(Color Cartoon)
৳ 2,850
৳ 3,350-15%
(109)
Walton Ceiling Fan WCF5601 1400 mm- WR Indigo
৳ 3,066
৳ 3,450-11%
(3)
WALTON Ceiling Fan LILY 1400mm (Off White)
৳ 2,976
৳ 3,180-6%
Walton WCF5603 WR Ceiling Fan – White
৳ 3,350
Walton celling fan Pink & white
৳ 2,950
(1)
Walton WCF5601EM WR Ceiling Fan Without Regulator – Indigo
৳ 3,140
WALTON 56 INCH CELLING FAN (WCF5603 WR )
৳ 3,980

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *