টেলিটক বর্ণমালা সিমের দাম, সুবিধা, অফার ও বিস্তারিত সকল তথ্য

টেলিটক বর্ণমালা সিম শিক্ষার্থীদের জন্য দারুন অফার। এই সিমটি মূলত টেলিটক শিক্ষার্থীদের জন্য নির্ধারণ করে দিয়েছে এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এসএমএস গুলো শিক্ষার্থীদের দেওয়া হয়ে থাকে। অনেক শিক্ষার্থী রয়েছেন যারা এই সিমটি পাওয়ার পর এ বিষয়ে না জানার ফলে তিনটি ব্যবহার করছেন না। কিন্তু অনেকেই রয়েছে যারা এসএমপির বিষয়ে জানেন কিন্তু সিমটি কোথায় পাবেন মার্কেটে পাওয়া যাবে কিনা এ বিষয়ে জানতে অন লাইনে এসেছেন। সিমটির প্রতি কেন এত আকর্ষণ মানুষের এর কারণ সহ বিস্তারিত সকল তথ্য জানতে পারবেন এখানে।

সুতরাং বিস্তারিত এই সকল বিষয়ে জানার জন্য আমাদের সাথে থাকতে হবে আপনাদের। যেহেতু এই সিমটি শিক্ষার্থীদের জন্য নির্ধারণ করা হয়েছে সেক্ষেত্রে দারুন সকল অফার করছেন টেলিটক কোম্পানি। এই বিশেষ অফার গুলোর মধ্যে রয়েছে ইন্টারনেট অফার মিনিট অফার সহ অন্য সকল অফার। এই সিমটি নিয়ে অনেকেই অনেক ধরনের প্রশ্ন করে থাকেন আমরা তুলনামূলক কিছু প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব এখানে।

টেলিটক বর্ণমালা সিমের সুবিধা ২০২২

টেলিটক বর্ণমালা সিমের সুবিধার কথা বলতে গেলে বলতে হয় অনেক কথা। বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা সম্পর্কে জানার পর আমরা যে বিষয়টি উল্লেখ করতে সিদ্ধান্ত নিয়েছে সেটি হচ্ছে টেলিটক বর্ণমালা সিমের ইন্টারনেট প্যাকেজ গুলো সম্পর্কে আপনাদের জানাবো। খুবই স্বল্প মূল্যে দারুন সকল ইন্টারনেট প্যাকেজ এর ব্যবস্থা করেছেন টেলিটক কোম্পানি শিক্ষার্থীদের জন্য। অবিশ্বাস্য দামে টেলিটক বর্ণমালা সিমে ইন্টারনেট ব্যবহার করা সম্ভব। হয়তো বা অন্য কোনো অপারেটর এত কম দামে ইন্টারনেট প্যাকেজ দিতে সক্ষম হবেন না। উদাহরন হিসেবে আমরা কয়েকটি ইন্টারনেট প্যাকেজ উল্লেখ করছি নিচে।

১ জিবি @ ১৯ টাকা (মেয়াদ ৩ দিন)

১ জিবি @ ২৪ টাকা (মেয়াদ ৭ দিন)

২ জিবি @ ৮৩ টাকা (মেয়াদ ৩০ দিন)

৩ জিবি @ ৬২ টাকা (মেয়াদ ১০ দিন)

১০ জিবি @ ১৮৬ টাকা (মেয়াদ ৩০ দিন)

 

এই ইন্টারনেট প্যাকেজ গুলো মূলত রেগুলার ইন্টারনেট প্যাকেজ। এগুলো যদি রেগুলার ইন্টারনেট প্যাকেজ হয়ে থাকে তাহলে অফারে আসা ইন্টারনেট প্যাকেজ গুলোর দাম কেমন হবে ভাবুন। শুধু ইন্টারনেট প্যাকেজ এর মধ্যেই সীমাবদ্ধ নয় এই সিমটি আরো দারুন কিছু অফার করছে ব্যবহারকারীদের জন্য।

টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন

টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করার জন্য করণীয় কি? কিভাবে করতে হবে এ বিষয়ে সম্পর্কে জানতে আগ্রহী অনেকেই। সত্যিই কি অন্য সকল সিমের মত রেজিস্ট্রেশন পদ্ধতি নয়। না হলে এই সিমের রেজিস্ট্রেশন পদ্ধতি কিরকম কিভাবে রেজিস্ট্রেশন করতে হয় এ বিষয়ে বিস্তারিত তথ্য নিচে উল্লেখ করা হল আপনারা যারা রেজিস্ট্রেশন পদ্ধতি সংক্রান্ত তথ্য জানতে আগ্রহী তারা অবশ্যই জেনে নেবেন।

১) SMS পদ্ধতিঃ যেকোন টেলিটক নাম্বার থেকে নিম্নোক্ত ফরমেটে 16222 নাম্বারে SMS করতে হবে। ফরমেটঃ BOR<space>Board(First 3 letters)<space>Roll<space>SSC Passing Year<space>Mobile No।

২) এরপর অনলাইনে রেজিষ্ট্রেশন করার জন্য http://bornomala.teletalk.com.bd ওয়েব সাইটে ভিজিট করে সকল তথ্য পূরণ করতে হবে।

৩) অনলাইনে রেজিষ্ট্রেশন সম্পন্ন হনে গ্রাহককে একটি Tracking Number দেওয়া হবে যা সিম উত্তোলনের সময় প্রয়োজন হবে।