ঈশ্বরদী টু চুয়াডাঙ্গা ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, সাপ্তাহিক বন্ধের দিন ২০২৪

ট্রেন সম্পর্কিত আরো একটি আলোচনায় আপনাদের স্বাগতম । ট্রেনের সময়সূচি ক্যাটাগরির গুরুত্বপূর্ণ আরো একটি আলোচনায় আপনাদের স্বাগতম জানিয়ে শুরু করছি ঈশ্বরদী টু চুরাডাঙ্গা ট্রেনের বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে। আলোচনা সাপেক্ষে আপনার জানতে পারবেন ঈশ্বরদী টু চুরাডাঙ্গা ট্রেনের সময়সূচী ভাড়াতালিয়া সাপ্তাহিক ছুটিসহ প্রয়োজনীয় সমস্ত বিষয়। প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা এই পথে যাত্রা করতে যাচ্ছেন তারা অবশ্যই আমাদের আজকের আলোচনার সাথে থাকবেন অনেক গুরুত্বপূর্ণ এই আলোচনার সাথে থাকার অনুরোধ জানিয়ে আলোচনার মূল পর্বে যাচ্ছি আমরা।

সুন্দর ও আনন্দদায়ক একটি ভ্রমণ নিশ্চিত করতে চাইলে অবশ্যই ট্রেনকে বেছে নিতে পারেন ঈশ্বরদী টু চুয়াডাঙ্গা রোডে চলাচলকৃত ট্রেন গুলোর বিষয় সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত তথ্য দিয়ে সহযোগিতা করব। এই রোডে চলাচল করে থাকে একাধিক টেন আমরা সংখ্যা উল্লেখ করলে বুঝতে পারি এখানে ছয়টি ট্রেন চলাচল করে থাকে বাংলাদেশ রেলওয়ে পরিবারের ছয়টি ট্রেন চলে থাকেন এই পথে এক্ষেত্রে কোন ট্রেনের সময়সূচি কোনটি এ বিষয়ে সম্পর্কে অনেকে জানার আগ্রহ প্রকাশ করে থাকেন। তাই আমরা আমাদের আজকের আলোচনায় সেই সমস্ত ট্রেনের বিষয় সম্পর্কে বিস্তারিত জানাবো এর মধ্যে গুরুত্বপূর্ণ থাকছে সপ্তাহিক ছুটি পাশাপাশি ট্রেনের সময়সূচি অর্থাৎ ছাড়ার সময় পৌঁছানোর সময় এর পাশাপাশি শ্রেণীবিন্যাসের উপর ভিত্তি করে ট্রেনের ভাড়া। আপনারা যারা ঈশ্বরদী টু চুয়াডাঙ্গা ট্রেনে ভ্রমন করতে চান তারা অবশ্যই এই সমস্ত ট্রেনের বিষয় সম্পর্কে বিস্তারিত জানবেন।

ঈশ্বরদী টু চুয়াডাঙ্গা অন্তঃনগর ট্রেনের সময়সূচী

ঈশ্বরদী টু চুরাডাঙ্গা ট্রেন এর বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে আমাদের আলোচনাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ আপনার জন্য। ট্রেনের জনপ্রিয়তার কারণ অন্যান্য পরিবহনের তুলনায় অনেক বেশি সুবিধা প্রদান করে থাকেন ট্রেন। ট্রেনে থাকে যাত্রীদের জন্য গুরুত্বপূর্ণ বেশ কিছু সুবিধা যেগুলো অন্যান্য পরিবহনে পাওয়া সম্ভব নয়। টয়লেট ব্যবহারের পাশাপাশি আপনারা খাওয়ার সুযোগ সুবিধা পাবেন পাশাপাশি আপনারা যারা মুসলিম রয়েছেন নামাজের জন্য কক্ষ খুঁজে থাকেন তারা অবশ্যই ট্রেনে নামাজের সুযোগ পাচ্ছেন। আশা করছি আপনারা যারা ট্রেন ভ্রমণ করেন তারা অবশ্যই ভ্রমণ সম্পর্কিত এই বিষয়গুলো সম্পর্কে জানেন। অর্থাৎ এমন সুযোগ সুবিধার সাথে ভ্রমণ করতে চাইলে অবশ্যই ট্রেন বেছে নিন আমরা ট্রেনের বিষয় সম্পর্কে আপনাদের জানাচ্ছি।

আলোচনা সাপেক্ষে আপনাদের জানিয়েছি ছয়টি ট্রেন নিয়মিত চলাচল করে থাকেন এই পথে। ছয়টি টিনের মধ্যে থাকছে কপোতাক্ষ এক্সপ্রেস সুন্দরবন এক্সপ্রেস রুপসা এক্সপ্রেস সীমা তো এক্সপ্রেস এবং সাগরদাড়ি এক্সপ্রেস। সাগরদাড়ি এক্সপ্রেস এর পাশাপাশি যে ট্রেনটি চলাচল করে থাকেন তা হচ্ছে চিত্রা এক্সপ্রেস। এই সকল ট্রেনের সময়সূচী ও ছুটির দিন সম্পর্কে জানুন নিচের তালিকায়।

আন্তঃনগর ট্রেন গুলোর নাম সাপ্তাহিক বন্ধের দিন ট্রেন ছাড়ায় সময় ট্রেন পৌছানোর সময়
কাপোতাক্ষ এক্সপ্রেস (৭১৬) মঙ্গলবার ১৫ঃ২০ ১৭ঃ০০
সুন্দরবন এক্সপ্রেস (৭২৬) বুধবার ১৩ঃ০০ ০০ঃ৫৩
রুপসা এক্সপ্রেস (৭২৮) বৃহস্পতিবার ১৪ঃ০০ ১৫ঃ৪৪
সীমান্ত এক্সপ্রেস (৭৪৮) সোমবার ২৩ঃ৪৫ ০১ঃ২১
সাগরদারি এক্সপ্রেস (৭৬২) সোমবার ০৭ঃ৪৫ ০৯ঃ১৬
চিত্রা এক্সপ্রেস (৭৬৪) সোমবার ২৩ঃ১৫ ০০ঃ৫৫

ঈশ্বরদী টু চেলাডাঙ্গা ট্রেনের সময়সূচী মেইল এক্সপ্রেস

অনেকেই mail এক্সপ্রেসে ভ্রমন করতে চান তাদের উদ্দেশ্যে আমরা এখানে দুইটি ট্রেন খুঁজে পেয়েছি সেই দুটি ট্রেনের সময়সূচী উল্লেখ করছি আশা রাখছি এই মেইল এক্সপ্রেস গুলোতেও আপনারা চাইলে ভ্রমণ করতে পারেন সময়সূচী অবশ্যই জানতে পারছেন পাশাপাশি জানিয়ে রাখছি এই ট্রেনগুলোর সপ্তাহিক ছুটি নেই চলাচল করতে পারবেন এই ট্রেনে।

মেইল এক্সপ্রেস ট্রেনের নাম সমূহ সাপ্তাহিক বন্ধের দিন ট্রেন ছাড়ায় সময় ট্রেন পৌছানোর সময়
মোহনন্দ এক্সপ্রেস (১৬) নাই ০৯ঃ৫০ ১১ঃ৪২
রকেট এক্সপ্রেস (২৪) নাই ১৮ঃ০০ ১৯ঃ৫৪

ঈশ্বরদী টু চুয়াডাঙ্গা ভাড়ার তালিকা

ঈশ্বরদী টু চুরাডাঙ্গা ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে জানতে হলে আমাদের সাথে থাকুন। এই পথে দ্রুত খুব বেশি নয় সামান্য দূরত্বের একটি পথ তবে ভাড়ার বিষয়ে রয়েছে আসল বিন্যাস আপনারা আপনাদের সুবিধামতো টিকিট সংগ্রহ করে যাত্রা করার সুযোগ পাচ্ছেন আমরা আসন বিন্যাসের ক্ষেত্রে আপনাদের সহযোগিতা করব আপনাদের পছন্দের আসন নির্বাচন করে সুন্দর ভ্রমণ নিশ্চিত করুন।

আসন বিন্যাস আসন অনুযায়ী টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১০৫ টাকা
শোভন চেয়ার ১২৫ টাকা
প্রথম সিট ১৭০ টাকা
প্রথম বার্থ ২৫০ টাকা
স্নিগ্ধা ২১০ টাকা
এসি সিট ২৫০ টাকা
এসি বার্থ ৩৭৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *