লাকসাম টু ফেনী ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও ছুটির দিন

লাকসাম টু ফেনী ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও ছুটির দিন: লাকসাম টু ফেনী ট্রেনের সময়সূচি সহ ভাড়ার তালিকা ও ছুটিদিনের বিষয় সম্পর্কে গুরুত্বপূর্ণ একটি আলোচনা নিয়ে উপস্থিত হয়েছি আজকে। লাকসাম ও ফেনী এই রোডে চলাচল করে বেশকিছু ট্রেনগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে সকলেই এই ট্রেনগুলোতে ভ্রমণের আগ্রহ প্রকাশ করছে। লাকসাম টু ফেনী রোড এর দূরত্ব খুব একটা বেশি নয় তবে নিয়মিত অনেক যাত্রী চলাচল করে। চলাচল কি তো ব্যক্তিদের মধ্যে অনেকেই রয়েছেন যারা নতুন ট্রেনে ভ্রমণ করছেন তাদের উদ্দেশ্যে ভ্রমণ সহযোগী সাধারণ তথ্যগুলো তুলে ধরব। লাকসাম টু ফেনী ট্রেনের সময়সূচী সহ অন্যান্য সকল তথ্যই জানতে পারবেন এখান থেকে।

লাকসাম ও ফেনী এই দুই জায়গায় অনেক মানুষ বসবাস করেন এরা বিভিন্ন প্রয়োজনে এই রোডে চলাচল করেন। প্রয়োজনীয় তথ্যগুলো জানার মাধ্যমে উপকৃত হতে পারবেন সুন্দরবন নিশ্চিত করার জন্য এখান থেকে সকল ট্রেনের সময়সূচী নাম ও ছুটির দিনের বিশেষ সম্পর্কে ধারণা রাখতে পারবেন।

লাকসাম টু ফেনী ট্রেনের সময়সূচী

লাকসাম থেকে ট্রেন ভ্রমণ এর মাধ্যমে ফেনী যেতে চাইলে আপনি বেছে নিতে পারেন আপনার পছন্দের একটি ট্রেন। লাকসাম থেকে ফেনী ভ্রমণ করে থাকে সাতটি টেন। এই সাতটি ট্রেনের ছাড়ার সময় পৌঁছানোর সময় এর পাশাপাশি থাকবে আমাদের তালিকায় ছুটির দিন এ ছাড়াও ট্রেনগুলোর নাম সম্পর্কে জানতে পারবেন। ছুটির দিন ও ট্রেনের সময়সূচী অত্যন্ত গুরুত্বপূর্ণ আমরা সকল ট্রেনের এই বিষয়টি সুন্দরভাবে তুলে ধরেছি আপনাদের মাঝে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মহানগর  প্রভাতী এক্সপ্রেস (৭০৪) নাই ১১ঃ৩৩ ১২ঃ২৩
পাহাড়িকা এক্সপ্রেস (৭২০) শনিবার ১৭ঃ০০ ১৭ঃ৫০
মহানগর এক্সপ্রেস (৭২২) রবিবার ০১ঃ৪৭ ০৩ঃ০৩
উদয়ন এক্সপ্রেস (৭২৪) রবিবার ০৩ঃ৩৫ ০৪ঃ১৮
মেঘনা এক্সপ্রেস (৭৩০) নাই ০৬ঃ২০ ০৭ঃ২৩
তূর্ণা এক্সপ্রেস (৭৪২) নাই ০৩ঃ৫১ ০৪ঃ৩৫
বিজয় এক্সপ্রেস (৭৮৬) মঙ্গলবার ০৩ঃ০৫ ০৩ঃ৪৮

লাকসাম টু ফেনী ট্রেনের ছুটির দিন

লাকসাম থেকে ফেনী চলাচলকৃত ট্রেনগুলোর সাপ্তাহিক ছুটি রয়েছে ।আমরা উপরোক্ত আলোচনায় তুলে ধরেছি এই রোডে চলাচল করে সাতটি টেন। এর মধ্যে তিনটি ট্রেনের সাপ্তাহিক ছুটি নেই বাকি কয়েকটি ট্রেনের সাপ্তাহিক ছুটি রয়েছে কোন দিন এই ট্রেনগুলো চলাচল বন্ধ রাখে তা জানতে আপনারা উপরের সময়সূচির তালিকায় চোখ রাখতে পারেন সেখানে সপ্তাহিক ছুটির দিন উল্লেখ করা হয়েছে।

লাকসাম টু ফেনী ট্রেনের ভাড়ার তালিকা

লাকসাম টু ফেনী ট্রেনের বিষয় সম্পর্কে অনেক তথ্যই ইতিমধ্যে জানতে পেরেছেন এখান থেকে জানুন ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে। ভাড়ার বিশ্বাস সম্পর্কে জানার ক্ষেত্রে আমরা আপনাদের জানাবো শ্রেণী ভেদে ভাড়া বিষয়টি। যেহেতু এই পথে সাতটি ট্রেন চলাচল করে এক্ষেত্রে ভাড়ার বিষয় কিছুটা কম বেশি হয়ে থাকে তবে শ্রেণীভেদে খুব কম সংখ্যক ভাড়া কমবেশি হয়ে থাকে তাই আমরা চেষ্টা করেছি এভারেজ আপনাদেরকে আসন বেঁধে ভাড়ার বিষয়টি দিয়ে সহযোগিতা করতে।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ৪৫
শোভন চেয়ার ৫০
প্রথম সিট ৯০
প্রথম বার্থ ১১০
স্নিগ্ধা ১১৫
এসি সিট ১২৭
এসি বার্থ ১৬৭

এই ট্রেনগুলোর বিষয় সম্পর্কে বিস্তারিত জানার আগ্রহ থেকে থাকলে আমাদের ওয়েবসাইটের সাথে থাকতে পারেন এছাড়াও আপনার জানার প্রশ্নগুলো কমেন্টের মাধ্যমে আমাদের জানাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *