ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা ২০২৪

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা: ঢাকা থেকে যে সমস্ত ব্যক্তিগণ যশোর যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন পরিবহন হিসেবে নির্বাচন করতে পারেন ট্রেন। ঢাকা থেকে যশোর যাওয়ার জন্য ট্রেন অত্যন্ত জনপ্রিয় ও আরামদায়ক পরিবহন হিসেবে নির্বাচিত। আমরা আমাদের আবেগেরটির মাধ্যমে ঢাকা থেকে যশোর ভ্রমণ করেন এমন দুটি ট্রেনের বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব আপনাদের।

ঢাকা থেকে যশোর ভ্রমণ করেন দুই টি ট্রেন । ভ্রমণ করা ট্রেনের মধ্যে একটি হচ্ছে সুন্দরবন এক্সপ্রেস এবং অন্যটি চিত্রা এক্সপ্রেস দুটি ট্রেনেই খুবই জনপ্রিয়। জনপ্রিয় এই ট্রেন দুটির সময়সূচী ভাড়ার তালিকা বিরতি স্টেশন সময়সূচী সহ ছুটির দিনের বিশেষ সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব আপনাদের। ঢাকা থেকে যশোর অত্যন্ত ব্যস্ত সরক। বাসে ভ্রমণ করার ক্ষেত্রে যানজট সম্পর্কিত সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। এক্ষেত্রে সহজেই ভ্রমণ সম্পন্ন করার জন্য যানজরের সমস্যা এড়াতে অনেকেই পরিবহন হিসেবে নির্বাচন করেন ট্রেন। আর এই ট্রেন দুটির বিষয় সম্পর্কে জানাতেই উপস্থিত হয়েছি আমরা।

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী সম্পর্কিত বিষয় সম্পর্কে জানানোর উদ্দেশ্যে উপস্থিত হওয়া ব্যক্তিদের সময়সূচির সঠিক তালিকা প্রদান করব। ভ্রমণের ক্ষেত্রে সময়সূচি সম্পর্কে জানা বিশেষ গুরুত্বপূর্ণ অন্যান্য পরিবহনের তুলনায় ট্রেন ভ্রমণের ক্ষেত্রে সময়সূচি বিশেষ গুরুত্বপূর্ণ হয়ে থাকে এর কারণ কোন কারণে ট্রেন মিস হলে পরবর্তী ট্রেন পরবর্তী দিন ব্যতীত পাওয়া সম্ভব নয়। আপনাদের সহযোগিতার কথা চিন্তা করে সময় সুচির তালিকায় ছুটির দিন ও ট্রেনের সময়সূচী উল্লেখিত রয়েছে নামের সাথে ছুটির দিন ও সময়সূচী প্রদান করছি।

ট্রেনের নাম প্রস্থান আগমন ছুটির দিন
সুন্দরবন এক্সপ্রেস (726) 08:15 16:20 বুধবার
চিত্রা এক্সপ্রেস (764) 19:00 02:20 সোমবার

ঢাকা টু যশোর ট্রেনের ভাড়া

সময়সূচী সম্পর্কিত তথ্য সম্পর্কে জানার পাশাপাশি আপনারা যারা ভাড়ার বিষয় সম্পর্কে জানতে আগ্রহী তারা এখান থেকে ভাড়া সম্পর্কিত তথ্য সম্পর্কে জেনে নিতে পারেন। টিকিট সংগ্রহের ক্ষেত্রে ভাড়া সম্পর্কিত জ্ঞান লাভের উদ্দেশ্যে অনেকেই যুক্ত হয়ে থাকেন আমাদের আলোচনায়। তাদের সহযোগিতার কথা চিন্তা করে সময় সুচির পাশাপাশি ভাড়ার বিষয় সম্পর্কে জানানো হচ্ছে।

আসন বিভাগ টিকিটের মূল্য
শোভন ৩৮০ টাকা
শোভন চেয়ার ৪৫৫ টাকা
প্রথম আসন ৬১০ টাকা
স্নিগ্ধা ৭৬০ টাকা
এসি ৯১০ টাকা
এসি বার্থ ১৩৬৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *