কুমিল্লা টু ফেনী ট্রেনের সময়সূচী, ছুটির দিন ও ভাড়া

কুমিল্লা টু ফেনী ট্রেনের সময়সূচী, ছুটির দিন ও ভাড়া: কুমিল্লা বাসীদের সহযোগিতায় আমরা আলোচনা করব কুমিল্লা থেকে ফেনী ট্রেনগুলোর বিষয় সম্পর্কে। জানতে পারবেন ট্রেনের সময়সূচি টিকিট প্রাইস সহ বিস্তারিত সমস্ত বিষয়ে। উল্লেখিত তথ্যের পাশাপাশি ট্রেন সম্পর্কিত যেকোনো বিষয় সম্পর্কে জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন কমেন্টের মাধ্যমে। প্রতিদিন অসংখ্য মানুষ কুমিল্লা থেকে ফেনী ট্রেনে ভ্রমণ করে থাকেন তাদের সহযোগিতার উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে প্রদান করছি বেশ কিছু তথ্য।

কুমিল্লা থেকে ফেনী নিয়মিত বাংলাদেশ রেলওয়ে পরিবারের দ্রুতগামী ও আন্তঃনগর ট্রেনগুলো চলাচল করে থাকে আমরা চেষ্টা করব সেই সমস্ত ট্রেনের বিষয়ে সম্পর্কে আপনাদের জানাতে। অবশ্যই আমাদের সাথে থেকে এ বিষয়গুলো সম্পর্কে জানতে পারবেন।

কুমিল্লা টু ফেনী ট্রেনের সময়সূচী

কুমিল্লা থেকে ফেনী নিয়মিত যাত্রা করে থাকে ছয়টি ট্রেন এখান থেকে সময়সূচির বিষয় সম্পর্কে জানতে পারবেন। জানতে পারবেন ট্রেনগুলোর নাম সেই সাথে ট্রেন ছাড়ার সময় ও পৌঁছানোর সময় সম্পর্কে। আশা রাখছি আপনারা এই সমস্ত বিষয় সম্পর্কে জেনে উপকৃত হবেন পরবর্তী সময় ভ্রমণের ক্ষেত্রে খুব সহজেই নির্দিষ্ট সময়ের ট্রেনের বিষয় সম্পর্কে জানতে পারবেন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মহানগর  প্রভাতী এক্সপ্রেস (৭০৪) নাই ১১ঃ০১ ১২ঃ২৩
পাহাড়িকা এক্সপ্রেস (৭২০) শনিবার ১৬ঃ৩২ ১৭ঃ৫০
মহানগর এক্সপ্রেস (৭২২) রবিবার ০১ঃ৪৭ ০৩ঃ০৩
উদয়ন এক্সপ্রেস (৭৩০) রবিবার ০৩ঃ০৭ ০৪ঃ১৮
তূর্ণা এক্সপ্রেস (৭৪২) নাই ০৩ঃ২০ ০৪ঃ৩৫
বিজয় এক্সপ্রেস (৭৮৬) মঙ্গলবার ০২ঃ৩৬ ০৩ঃ৪৮

কুমিল্লা টু ফেনী ট্রেনের ছুটির দিন

কুমিল্লা থেকে ফেনী চলাচল করে ছয়টি ট্রেন এর মধ্যে চারটি ট্রেনের সাপ্তাহিক ছুটি রয়েছে। বাকি দুইটি ট্রেন নিয়মিত চলাচল করে থাকে এক্ষেত্রে আপনার জানার প্রয়োজন কোন ট্রেন দুইটি সাপ্তাহিক ছুটি রাখেনা এবং যে ট্রেনগুলো সপ্তাহের ছুটি রাখেন তারা কোন দিন সাপ্তাহিক ছুটি রাখেন এই বিষয়টি। এ বিষয় সম্পর্কে জানতে উপরের সময়সূচির তালিকায় চোখ রাখতে পারেন।

কুমিল্লা টু ফেনী ট্রেনের ভাড়া

আপনি কি কুমিল্লা টু ফেনী ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে জানতে আগ্রহী। তাহলে এই পথে চলাচলকৃত ট্রেনগুলোর বিষয় সম্পর্কে আমরা সরাসরি মূল্য তুলে ধরেছি না আমরা আপনাদেরকে আসল ভেদে মূল্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করছি। আশা রাখছি এর মাধ্যমে আপনি সঠিক মূল্যের বিষয় সম্পর্কে জানতে পারবেন। নিচে কুমিল্লা টু ফেনী রোডে চলাচল কৃত ট্রেনগুলোর ভাড়ার বিষয় সম্পর্কে তথ্য তুলে ধরা হলো।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ৬৫
শোভন চেয়ার ৮০
প্রথম সিট ১০৫
প্রথম বার্থ ১৫৫
স্নিগ্ধা ১৫০
এসি সিট ১৭৯
এসি বার্থ ২৬৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *