কিশোরগঞ্জ ট্রেনের ভাড়ার তালিকা,সময়সূচী, টিকেট, সাপ্তাহিক বন্ধ এবং অনলাইন টিকিট

কিশোরগঞ্জ ট্রেনের ভাড়ার তালিকা,সময়সূচী, টিকেট, সাপ্তাহিক বন্ধ এবং অনলাইন টিকিট: স্বাগতম জানাচ্ছি টেনশন সম্পর্কিত নতুন আরো একটি আলোচনায়। ট্রেন ভ্রমনার্থী ব্যক্তিদের জন্য ট্রেন সম্পর্কিত তথ্যগুলো বিশেষ গুরুত্বপূর্ণ। তিন সম্পর্কিত আজকের আলোচনায় কথা বলব কিশোরগঞ্জ ট্রেনের বিষয় সম্পর্কে। কিশোরগঞ্জে থাকা ব্যক্তিগণ এই ট্রেনটির কারণে বিভিন্নভাবে উপকৃত হয়েছে কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের বিষয় সম্পর্কে প্রয়োজনীয় সকল তথ্য প্রদান করে সহযোগিতা করব আমরা।

টিন সম্পর্কিত আলোচনা গুলোর মাধ্যমে ট্রেনের সময়সূচি বিরতি স্টেশন সময় ও ছুটির দিনসহ ভাড়ার বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকেন সকলেই। তাই আজকের আলোচনাটি বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে কারণ একটি আলোচনার মাধ্যমে এই সকল বিষয় সুন্দর ভাবে উপস্থাপন করব। সুতরাং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের বিষয় সম্পর্কে জানার আগ্রহ থাকলে সম্পূর্ণ আলোচনাটি সাথে থাকবেন।

কিশোরগঞ্জ ট্রেনের বিষয়ে কথা বলতে গেলে আমাদের মাঝে আসে আরও কয়েকটি ট্রেনের নাম যেটি গুলো নিয়মিত চলাচল করে থাকেন এই পথে। এর মধ্যে রয়েছে মেইল এক্সপ্রেস এবং আন্তঃনগর এক্সপ্রেস। সমস্ত বিষয়ে উল্লেখ করে তথ্য প্রদান করে সহযোগিতা করার উদ্দেশ্য রয়েছে আমাদের।

কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী আন্তঃনগর

কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচি সম্পর্কিত আলোচনার প্রথমে আন্তঃনগর ট্রেনগুলোর বিষয়ে প্রদান করছি আমরা। অন্তনগর ট্রেনগুলোর মধ্যে অন্তর্ভুক্ত পাঁচটি ট্রেন চলাচল করে থাকেন ট্রেনগুলোর নাম ছুটির দিন ছাড়ার সময় ও পৌঁছানোর সময় প্রদান করা হচ্ছে নিচে। আন্তঃনগর এর পাশাপাশি মেইল এক্সপ্রেস ট্রেনের বিষয় সম্পর্কেও তথ্য প্রদান করা হবে আমরা প্রথম তালিকায় আন্তঃনগর ট্রেনগুলোর বিষয় সম্পর্কে সময়সূচি তালিকাটি তুলে ধরছি।

ট্রেনের নাম

ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়

এগারো সিন্ধুর প্রভাতী (738) নাই 06:30 10:40
এগারো সিন্ধুর গোধূলীর (750) বুধবার 12:50 17:07
কিশোরগঞ্জের এক্সপ্রেস(782) শুক্রবার 14:40 18:30
বিজয় এক্সপ্রেস(785) বুধবার 13:23 15:55
বিজয় এক্সপ্রেস(786) মঙ্গলবার 22:35 05:30

কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী মেইল এক্সপ্রেস

মেল এক্সপ্রেসে অন্তর্ভুক্ত চারটি ট্রেন রয়েছে যে ট্রেনগুলোর সাপ্তাহিক ছুটি না থাকায় নিয়মিত চলাচল করে থাকেন এই ট্রেনগুলোর সময়সূচি তালিকার অন্তর্ভুক্ত সকল তথ্যই তুলে ধরছি।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
ময়মনসিংহ এক্সপ্রেস(37) নাই 01:10 09:20
ময়মনসিংহ এক্সপ্রেস(38) নাই 09:35 21:05
ঈশাখান এক্সপ্রেস (39) নাই 18:03 21:25
ঈশাখান এক্সপ্রেস(40) নাই 15:02 23:00

কিশোরগঞ্জ ট্রেনের ভাড়া তালিকা

ভাড়া সম্পর্কিত বিষয়ে চিঠি তো ব্যক্তিগণ আসন বিভাগ উল্লেখ করে ভাড়ার বিষয় সম্পর্কে জেনে নিতে পারবেন এখান থেকে। আশা রাখছি যারা আমাদের আলোচনা রয়েছেন তারা প্রয়োজনীয় তথ্য সহজ ভাবে সংগ্রহ করতে সক্ষম হয়েছে নিচে ভাড়ার তালিকা তুলে ধরছি।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১২০ টাকা
শোভন চেয়ার ১৪০ টাকা
প্রথম সিট ১৮৫ টাকা
স্নিগ্ধা ২৪০  টাকা
এসি সিট ৪০০ টাকা
এসি বার্থ ৭০০ টাকা

কিশোরগঞ্জ ট্রেনের অনলাইন টিকিট

অনলাইনে কিভাবে টিকিট নেওয়া যায় এবং তা কিভাবে নিতে হবে সুন্দরভাবে সাজিয়ে দেখানো হলো । আপনারা অবশ্যই তা বুঝতে পারবেন আশা করি । অনলাইনে টিকিট নিতে এখানে ক্লিক করুন ।

আমাদের পোস্টে শেষ পর্যন্ত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ পরবর্তী আরো অন্যান্য পোস্ট দেখার আমন্ত্রণ রইল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *