ফেনী টু আখাউড়া ট্রেনের সময়সূচী, ভাড়া ও ছুটির দিন

ফেনী টু আখাউড়া ট্রেনের সময়সূচী, ভাড়া ও ছুটির দিন: ফেনী টু আখাউড়া ট্রেনের সময়সূচি ছুটির দিন সহ ভাড়ার তালিকার পাশাপাশি এই রোডে চলাচল কিন্তু ট্রেনগুলোর বিষয় সম্পর্কে বিস্তারিত সমস্ত বিষয় সম্পর্কে জানানোর চেষ্টা করব। আমরা কি অনুসন্ধানের মাধ্যমে জানতে সক্ষম হই প্রতিদিন ফেনী থেকে আখাউড়া এর উদ্দেশ্যে অনেকেই পাড়ি দিয়ে থাকেন এর মধ্যে বাজে পাশাপাশি ট্রেনে ভ্রমণ করার আগ্রহ প্রকাশ করেন অনেকেই তাইতো আমরা আমাদের আজকের আলোচনায় ট্রেনের সময়সূচী সহ অন্যান্য বিষয় সম্পর্কে বেশ কিছু তথ্য নিয়ে উপস্থিত হয়েছি।

যাত্রীর চাহিদা মেটানোর জন্য অবশ্যই এখানে একাধিক ট্রেন চলাচল করে থাকে আমরা আপনাদের সেই সমস্ত ট্রেনের বিষয় সম্পর্কে জানাবো আপনাদের সহযোগিতার জন্য জানিয়ে রাখছি এখানে মোট ছয়টি ট্রেন চলাচল করে বিশেষ সম্পর্কে বিস্তারিত সকল তথ্যই তুলে ধরার চেষ্টা করব। আশা রাখছি আমাদের সম্পূর্ণ আলোচনার সাথে থাকার মাধ্যমে এই সমস্ত বিষয় সম্পর্কে জেনে উপকৃত হতে পারবেন আপনি।

ফেনী টু আখাউড়া ট্রেনের সময়সূচী

ফেনী টু আখাউড়া এ পথটি খুব দীর্ঘ নয় তবে পরিবহন হিসেবে অনেকেই বেছে নেয় ট্রেন। ট্রেনের সময়সূচির আলোচনায় আমরা অবশ্যই আপনাদেরকে বেশ কিছু বিষয় সম্পর্কে জানাবো উপরোক্ত আলোচনায় আপনি জেনেছেন ছয়টি ট্রেন চলাচল করে থাকে এক্ষেত্রে কোন ট্রেন কখন যাত্রা শুরু করে এবং কখন যাত্রা শেষ করে সেই বিষয় সম্পর্কে জানবেন আমরা প্রথমত আপনাদেরকে ট্রেনের নামগুলোর বিষয় সম্পর্কে জানানোর চেষ্টা করছি। এই রোডে যে ছয়টি ট্রেন চলাচল করে এর মধ্যে একটি হচ্ছে মহানগর গোধূলি এক্সপ্রেস, এছাড়াও রয়েছে পাহাড়িকা এক্সপ্রেস, আরো রয়েছে মহানগর এক্সপ্রেস উদ্যান এক্সপ্রেস তূর্ণা এক্সপ্রেস ও বিজয় এক্সপ্রেস। এই সকল ট্রেনের সময়সূচি সম্পর্কে জানতে পারছেন নিচে থেকে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মহানগর গোধূলী এক্সপ্রেস (৭০৩) নাই ১৬:২৫ ১৯ঃ০০
পাহাড়িকা এক্সপ্রেস(৭১৯) সোমবার ১০ঃ৩১ ১৩ঃ২০
মহানগর এক্সপ্রেস(৭২১) রবিবার ১৪ঃ০৫ ১৬ঃ২০
উদ্যান এক্সপ্রেস (৭২৩) শনিবার ২৩ঃ১৫ ০১ঃ২৫
তূর্ণা এক্সপ্রেস (৭৪১) নাই ০০ঃ২৯ ০২ঃ৪০
বিজয় এক্সপ্রেস(৭৮৫) বুধবার ০৮ঃ৫৫ ১১ঃ৩০

ফেনী টু আখাউড়া ট্রেনের ছুটির দিন

ফেনী টু আখাউড়া ট্রেনের ছুটির দিন অর্থাৎ ট্রেন গুলো সাপ্তাহিক ছুটি থাকে সেই সমস্ত ছুটির দিন ট্রেনগুলো যাত্রা বিরতি রাখে অবশ্যই ট্রেনের সময়সূচির পাশাপাশি ছুটির দিন সম্পর্কে জানতে হবে। এই রোডে চলাচলকৃত ছয়টি ট্রেনের মধ্যে দুইটি ট্রেন নিয়মিত চলাচল করে থাকে অর্থাৎ এদের সাপ্তাহিক ছুটি নেই বাকিদের সপ্তাহিক ছুটির আগে এর মধ্যে কোন ট্রেন কি বার চলাচল বন্ধ রাখে তা জানতে পারবেন সময়সূচির তালিকায় উপরোক্ত তালিকাটি তে চোখ রাখলে আপনি এ বিষয়টি লক্ষ্য করবেন।

ফেনী টু আখাউড়া ট্রেনের ভাড়া

ফেনী টু আখাউড়া ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে জানতে হলে আপনি জেনে নিতে পারেন এখান থেকে। চলাচলকৃত ছয়টি টিনের ভাড়ার সমন্বয়ে তৈরি করা হয়েছে একটি ছোট তালিকা যেখানে সঠিক মূল্য নির্ধারণ করা হয়েছে মূলত আসন বেঁধে মূল্যগুলো তুলে ধরার চেষ্টা করেছি এক্ষেত্রে আপনি আপনার সাধ্যমত আসন নির্বাচন করে ভ্রমণ করার সুযোগ পাচ্ছেন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১১০
শোভন চেয়ার ১৩০
প্রথম সিট ১৭৫
প্রথম বার্থ ২৬০
স্নিগ্ধা ২৫৩
এসি সিট ২৯৯
এসি বার্থ ৪৪৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *