জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা: ট্রেন সম্পর্কিত নতুন আলোচনাটিতে আপনাকে স্বাগতম। ভ্রমণ সম্পর্কিত বিষয় সম্পর্কে আপনাদের সঠিক তথ্য প্রদানের উদ্দেশ্যে পরিবহন গুলোর বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করছি আমরা। আজকের আর্টিকেলটির মাধ্যমে আমরা জয়দেবপুর টু টাঙ্গাইল ভ্রমণ করা সম্ভব এমন ট্রেনের বিষয় সম্পর্কে বিস্তারিত জানিয়ে সহযোগিতা করব আপনাদের।

আমাদের এই আলোচনাটির মাধ্যমে জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা বিরোধী স্টেশন সময়সূচীসহ ছুটির দিনের বিষয় সম্পর্কে জানানো হবে। সুতরাং আপনারা যারা জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনে ভ্রমণ করতে চাচ্ছেন তাদের জন্য অন্যতম সেরা একটি আলোচনা হতে পারে এটি। নতুন এই আর্টিকেল্টের সাথে যুক্ত থাকার মাধ্যমে আপনি ভ্রমণ সম্পর্কিত সকল তথ্য ও সম্পর্কে জানতে পারবেন এর ফলে সুন্দর একটি ভ্রমণ নিশ্চিত করতে পারবেন বলে আশা রাখছি।

সুতরাং এই পথে চলাচল কৃত বেশ কয়েকটি কেন্দ্র রয়েছে সকল ট্রেনগুলোর বিষয় সম্পর্কে জানতে হবে এর ফলে সময় সুচির উপর ভিত্তি করে আপনার সুবিধামতো ট্রেন নির্বাচন করে সুন্দর ভ্রমণ করতে পারবেন। এই পথে চলাচল করে থাকে পাঁচটি ট্রেন। আমরা এই পাঁচটি টিনের সময়সূচি নাম ও ছুটির দিন সম্পর্কিত বিষয় সম্পর্কে জানাবো আশা করছি এর ফলে আপনি উপকৃত হবেন।

জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী

জয়দেবপুর থেকে টাঙ্গাইল প্রতিদিন অসংখ্য মানুষ যাত্রা করে থাকেন এদের মধ্যে অনেকেই পরিবহন হিসেবে নির্বাচন করেছেন বাস আবার অনেকেই ট্রেন। আমরা ট্রেনগুলোর বিষয় সম্পর্কে জানাবো আপনাদের এই পথে চলাচল ট্রেনগুলোর মধ্যে রয়েছে একতা এক্সপ্রেস যেটি বাংলাদেশের জনপ্রিয় ট্রেনগুলোর মধ্যে একটি বাংলাদেশ রেলওয়ে পরিবারের মধ্যে আন্তঃনগর ট্রেনগুলোর তালিকা রয়েছে একতা এক্সপ্রেস। সেই সাথে লালমনি এক্সপ্রেস সিল্কসিটি পদ্মা ও সিরাজগঞ্জ এক্সপ্রেস। এই সকল ট্রেনের সময়সূচি ও ছুটির দিন উল্লেখ করা হচ্ছে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
একতা এক্সপ্রেস (৭০৫) নাই ১১ঃ০৫ ১২ঃ০৫
লালমনি এক্সপ্রেস(৭৫১) শুক্রবার ২২ঃ৪২ ২৩ঃ৪০
সিল্কসিটি এক্সপ্রেস(৭৫৩) নাই ১৫ঃ৪৮ ১৬ঃ৫৫
পাদ্মা এক্সপ্রেস (৭৫৯) সোমবার ০০ঃ০১ ০১ঃ০০
সিরাজগঞ্জ এক্সপ্রেস (৭৭৬) শনিবার ১৭ঃ৫৭ ১৯ঃ০৫

জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
রাজশাহী এক্সপ্রেস (৫) নাই ১৩ঃ১৭ ১৪ঃ২৭

জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের ভাড়ার তালিকা

জয়দেবপুর টু টাঙ্গাইল ভ্রমণ করে থাকেন এই পথে ভ্রমণের জন্য কত টাকা খরচ করতে হবে এর বিষয় সম্পর্কে জানা প্রয়োজন। এই পথে চলাচলের ভিতর ট্রেনগুলোর প্রায় সকল ট্রেনের ভাড়া কাছাকাছি তাই সমন্বয়ে একটি ভাড়ার তালিকা প্রকাশ করছি আপনাদের মাঝে।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৬৫ টাকা
শোভন চেয়ার ৭৫ টাকা
প্রথম সিট ১০০ টাকা
প্রথম বার্থ ১৫০ টাকা
স্নিগ্ধা ১২৫ টাকা
এসি সিট ১৫০ টাকা
এসি বার্থ ২২৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *