মাইজগাও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের সময়সূচী, ভাড়া ও ছুটির দিন

মাইজগাও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের সময়সূচী, ভাড়া ও ছুটির দিন: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ। বাংলাদেশ রেলওয়ে পরিবারের পক্ষ থেকে আরও একটি ট্রেন সম্পর্কিত আলোচনায় আপনাদের অভিনন্দন। বর্তমান সময়ে ট্রেন বেশ জনপ্রিয় একটি পরিবাহন। ইতিপূর্বে আমরা লক্ষ্য করতাম শুধুমাত্র দীর্ঘ পথ পাড়ি দিতে পরিবহন হিসেবে ট্রেন বিস্তারিত মানুষ তবে বর্তমান সময়ে সকল দুরুত্বের পথে ট্রেন বেশ জনপ্রিয়তা তৈরি করেছে আর তাইতো বাংলাদেশ রেলওয়ে তাদের সার্ভিস সহ সকল বিষয়ে বিশেষ গুরুত্ব প্রদান করছে। আজকের আলোচনায় আমরা মাইজগাও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের বিষয় সম্পর্কে বেশ কিছু তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করব। সুতরাং আমাদের আলোচনা সাথে থেকে এই বিষয় সম্পর্কে আপনারা জ্ঞান লাভ করতে পারেন অবশ্যই আপনাদের সহযোগিতার জন্য সকল বিষয়ে সঠিক তথ্য তুলে ধরব।

আপনারা যারা এই রোডে যাত্রা করতে যাচ্ছেন তারা অবশ্যই পরিবহন হিসেবে রাখতে পারেন ট্রেন কে আর সম্পর্কে অবশ্যই জানার প্রয়োজন রয়েছে তাইতো আমরা আমাদের আজকের আলোচনায় নিয়ে এসেছি মাইজগাও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের বিষয় সম্পর্কে বিস্তারিত সকল তথ্য। বাংলাদেশের জনপ্রিয় ট্রেনগুলোর মধ্যে পাঁচটি ট্রেন রয়েছে এই পথে নিয়মিত যাত্রা করেন এর মধ্যে রয়েছে পারাবত এক্সপ্রেস এটি বেশ জনপ্রিয় একটি ট্রেন এছাড়াও রয়েছে জয়ন্তিকা এক্সপ্রেস পাহাড়িকা এক্সপ্রেস উপবন এক্সপ্রেস কলোনি এক্সপ্রেস। অন্যতম সেরা পাঁচটি ট্রেন চলাচল করে থাকে এই পথে। ট্রেনগুলোর সমস্ত বিষয় সম্পর্কে জেনে নিন আমাদের আলোচনার এই পর্যায়ে।

মাইজগাঁও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের সময়সূচী

মাইজগাও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করলে অবশ্যই আমাদের সাথে থাকবেন। সুতরাং আপনারা আমাদের সাথে থেকে এই বিষয় সম্পর্কে জানতে পারেন আমরা প্রথমত আপনাদেরকে এই পাঁচটি চীনের সময় সুচির উপর একটি তালিকা প্রকাশ করছি যেখানে প্রয়োজনীয় বেশ কিছু তথ্য থাকছে। সুতরাং বাংলাদেশ রেলওয়ে পরিবারের অন্যতম পাস এই ট্রেনের বিষয়ে সময়সূচি সম্পর্কে জানতে পারেন যারা মূলত মাইজগাও টু শায়েস্তাগঞ্জ ভ্রমণ করতে চান।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
পারাবত এক্সপ্রেস (৭১০) মঙ্গলবার ১৬ঃ২৩ ১৮ঃ৫২
জয়ন্তিকা এক্সপ্রেস (৭১৮) বৃহস্পতিবার ১১ঃ৫৫ ১৪ঃ১৩
পাহাড়িকা এক্সপ্রেস (৭২০) শনিবার ১০ঃ৫৩ ১৩ঃ১২
উপবন এক্সপ্রেস (৭৪০) নাই ০০ঃ১০ ০২ঃ৫৭
কালনী এক্সপ্রেস (৭৭৪) শুক্রবার ০৬ঃ৫৩ ০৯ঃ০২

মাইজগাঁও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের ছুটির দিন

মাইজগাও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার পাশাপাশি আমরা উল্লেখ করেছি ছুটির দিনের বিষয়টি আপনারা অবশ্যই এ বিষয়টি স্মরণ করেছেন। এ বিষয় সম্পর্কে ধারণা রাখতে ব্যর্থ হয়ে থাকলে আপনারা অবশ্যই আবারও সেই তালিকায় চোখ রেখে ছুটির দিন সম্পর্কে জানতে পারেন আমরা সংক্ষেপে আপনাদের জানিয়ে রাখছি এই রোডে চলাচলিত পাঁচটি ট্রেনের মধ্যে চারটি ট্রেনেই সপ্তাহিক ছুটি রাখে এবং একটি ট্রেন সপ্তাহের সাত দিনেই চলাচল করে তা হচ্ছে উপবন এক্সপ্রেস।

মাইজগাও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের ভাড়ার তালিকা

মাইজগাও টু শায়েস্তাগঞ্জ ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হলে আমাদের আলোচনাটি আপনার জন্য শ্রেষ্ঠ । সময় সুচির বিষয়টি নিশ্চিত করার জন্য আমরা চেষ্টা করেছি আপনাদের মাঝে আসন বেঁধে ভাড়ার বিষয়টি উল্লেখ করতে।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১১৫
শোভন চেয়ার ১৩৫
প্রথম সিট ১৮৩
প্রথম বার্থ ২৭০
স্নিগ্ধা ২৫৯
এসি সিট ৩১১
এসি বার্থ ৪৬৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *