আসল vidmate চেনার উপায়

আসল vidmate চেনার উপায়: প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলের সহায়তার জন্য আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে আসল ভিটমেট চেনার উপায় সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট টিতে আমরা আপনাদের মাঝে আসল ভিটমেট চেনার উপায় সম্পর্কে বিস্তারিতভাবে সকল ধরনের তথ্য তুলে ধরব। বর্তমান সময়ে প্লে স্টোরে ঢুকলেই ভিটমেট নামের অনেকগুলো অ্যাপস দেখতে পাওয়া যায় যা দেখতে হুবহু একই কিন্তু সবগুলো অ্যাপস আসল নয়। আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে আপনারা এই সকল অ্যাপসের মধ্যে আসল ভিটমেট অ্যাপসটি চিনতে পারবেন। এক্ষেত্রে আমরা আপনাদেরকে সকল ধরনের সঠিক তথ্য দিয়ে সাহায্য করবো। তাই আশা করা যায় আমাদের আজকের এই আসল vidmate চেনার উপায় সম্পর্কিত কোষটি আপনাদের সকলকে আসল ভিটমেট চিনতে সহায়তা করবে।

বর্তমান পৃথিবীতে মোবাইল ফোনের আবিষ্কার বড় এক চমক এনে দিয়েছে। মোবাইল ফোনের মধ্যে স্মার্ট ডিভাইস গুলো বর্তমান পৃথিবীর মানুষের জীবনযাত্রা পরিবর্তন এনে দিয়েছে। কেননা এখন মানুষ মোবাইল ফোনের বিভিন্ন ধরনের অ্যাপস ব্যবহার করে তাদের দৈনন্দিন জীবনের সকল ধরনের সমস্যার সমাধান খোঁজে বের করছে এবং সকল প্রয়োজনে অ্যাপস গুলোর সুযোগ সুবিধা গ্রহণ করছে।

সকাল বেলা ঘুম থেকে উঠার পর থেকে শুরু করে রাতের বেলা ঘুমাতে যাওয়া অবধি দৈনন্দিন জীবনের প্রতিটি ক্ষেত্রেই বর্তমান পৃথিবীর আধুনিক মানুষ মোবাইল ফোনের সকল ধরনের পরিষেবা গ্রহণ করছে। এমনকি তারাই ফোন ঘরে বসেই দৈন জীবনের প্রতিটি অনলাইন ভিত্তিক কর্মসম্পাদনের মাধ্যমে জীবন জীবিকা নির্বাহ করছে। তাদের প্রয়োজনীয় চাহিদার উপর ভিত্তি করে তাইতো প্রতিবছর মোবাইল ফোন প্রতিষ্ঠানগুলো নতুন নতুন ভার্সনের মোবাইল ফোন বাজারে ছাড়ছে। যা বর্তমান সময়ের মানুষের কাছে প্রধান আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে।

আসল ভিটমেট চেনার উপায়

vidmate মোবাইল ফোনের একটি প্রয়োজন অ্যাপস এর মাধ্যমে ব্যবহারকারী সকল ধরনের অডিও-ভিডিও গান নাটক সিনেমা ডাউনলোড করে উপভোগ করতে পারে। কিন্তু বর্তমান সময়ে প্লে স্টোরে ভিটমেট নামে অনেকগুলো অ্যাপস দেখতে পাওয়া যায় যেগুলো দেখতে একই রকম কিন্তু সবগুলো আসল নয়। তাইতো অনেকেই আসল ভিটমেট চেনার উপায় সম্পর্কে জানতে চায়। এজন্যই আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে আসল ভিটমেট চেনার উপায় সম্পর্কিত একটি পোষ্ট। আমাদের আজকের এই পোস্ট টির মাধ্যমে আপনারা আসল ভিটমেট চেনার উপায় গুলো সংগ্রহ করলে সহজেই আসল ভিটমেট ডাউনলোড করে তার পরিষেবা গ্রহণ করতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। নিচে আসল vidmate চেনার উপায় সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

  • vidmate.app প্লে স্টোরে পাওয়া যায় না। তাই প্লে স্টোর থেকে ডাউনলোড করা বিরত থাকুন।
  • vidmate.app এর সাইজ খুব বেশি নয়। তাই অতিরিক্ত বড় সাইজ এর ভিটমেট অ্যাপ ডাউনলোড করা থেকে বিরত থাকুন।
  • ভিটমেট অ্যাপ ইন্সটল করার ক্ষেত্রে অন্যান্য অ্যাপ ব্যবহারের পারমিশন চায় না, তাই আপনার ডাউনলোডকৃত ভিটমেট অ্যাপ টি ব্যবহারের সময় যদি অন্য অ্যাপ ব্যবহারের পারমিশন চায় তাহলে এটি ইন্সটল করা থেকে বিরত থাকুন।
  • আসল ভিটমেট অ্যাপ টি ডাউনলোড করতে শুধুমাত্র ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করবেন।
  • মনে রাখবেন ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট ব্যতীত যেখান থেকে ডাউনলোড করেন না কেন সেটি নকল।

আসল vidmate অ্যাপ ডাউনলোড

আসল ভিটমেট অ্যাপ প্লে স্টোরে পাওয়া অসম্ভব এর কারণ প্লে স্টোর থেকে এই অ্যাপটি সরিয়ে ফেলা হয়েছে। তাই অনেকেই আবে স্টোর কিংবা প্লে স্টোরে ভিটমেট অ্যাপ ডাউনলোড করে প্রতারিত হচ্ছে। এর জন্য আপনাকে ডাউনলোড করতে হবে এপিকে ফাইল অর্থাৎ আপনি গুগল থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন আমরা আপনাদেরকে গুগল থেকে অ্যাপ ডাউনলোডের পরামর্শ প্রদান করছি আশা করছি সেখান থেকে আপনি রিভিউ সম্পর্কে জানার মাধ্যমে সঠিক একটি খুঁজে নিতে পারবেন।

  1. অ্যাপটি ডাউনলোড করুন, এখন ফাইলটি ওপেন করলে “Settings” অপশন আসবে, সেই অপশনে ক্লিক করুন।
  2. এখন “Allow from this source” এ ক্লিক করুন।
  3. তারপর “Install” এ ক্লিক করুন ।
  4. এবার ফাইলটি ইন্সটল হচ্ছে, কিছুক্ষণ অপেক্ষা করুন।
  5. অ্যাপ ইন্সটল হয়ে গেলে “Open” এ ক্লিক করুন।
  6. এখন ওপেন হয়ে গেলে “Allow” তে ক্লিক করুন
  7. তারপর আপনি আপনার পছন্দমতো টিভিশো, খেলা, গান ও সোশ্যাল মিডিয়া থেকে ফাইল ডাউনলোড করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *