কুয়াশা নিয়ে ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন ও উক্তি

আজকের আলোচনাটির মাধ্যমে কথা বলবো কুয়াশা কে কেন্দ্র করে। কুয়াশাকে কেন্দ্র করে ফেসবুক স্ট্যাটাস উক্তি ক্যাপশন ও সুন্দর কিছু কথা সম্পর্কে জানতে চাইলে আমাদের এই আলোচনাটি অত্যন্ত সহযোগিতা সম্পূর্ণ হতে পারে আপনার জন্য। কুয়াশা কে কেন্দ্র করে অনেকেই এমন তথ্য গুলো অনুসন্ধান করছে বর্তমান সময়ে।

ঘন মেঘের মতো কুয়াশার উপস্থিতিতে এমন স্ট্যাটাস ক্যাপশন ও উক্তির বিষয় সম্পর্কে ব্যাপক অনুসন্ধান হচ্ছে তাইতো আমরা আমাদের আলোচনাটির মাধ্যমে কুয়াশা কে কেন্দ্র করে ফেসবুকে স্ট্যাটাস ক্যাপশন ও উক্তি তুলে ধরে সহযোগিতা করছি আপনাদের। সুতরাং আমাদের সাথে থাকুন এবং কুয়াশা সম্পর্কিত এ বিষয়গুলো সম্পর্কে জানুন।

ছয় ঋতুর দেশ বাংলাদেশ এ দেশের শীতকালে কুয়াশার উপস্থিতি অনেক। ঘন কুয়াশায় ঢেকে যায় পুরো দেশ সকাল থেকে রাত পর্যন্ত কুয়াশা লক্ষ্য করা যায় তবে কিছু কিছু দিনে প্রচুর কুয়াশা যা শীতকে অনেক গুণে বাড়িয়ে দেয় কুয়াশাকে কেন্দ্র করে কিছু তথ্য আপনাদের মাঝে তুলে ধরব আমরা।

কুয়াশা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

কুয়াশা কে কেন্দ্র করে ফেসবুকে নতুন নতুন স্ট্যাটাস দিতে চাইলে এখান থেকে স্ট্যাটাস সংগ্রহ করতে পারেন। কুয়াশার দিনে কুয়াশা কে কেন্দ্র করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকেন অনেকেই তাদের জন্য বিষয়ভিত্তিক এই স্ট্যাটাস গুলো তুলে ধরছি আমরা কুয়াশা নিয়ে সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

শীতের সকাল কুয়াশা ঢাকা
তোমার আমার হবে দেখা,
আসতে হবে আমার বাড়ি
খেতে হবে পিঠা ফুলি !!””

কুয়াশা ঢাকা শীতের সকাল
দেখতে লাগে অনেক ভালো
শীত এলো শীত এলো
লাগছে যে তাই অনেক ভালো !

কঠোর মাটি এবং চার মাসের তুষারপাতটি উত্তর সমীকরণীয় অঞ্চলের বাসিন্দাকে তার সহকর্মীর চেয়ে জ্ঞানী ও সক্ষম করে তোলে যিনি গ্রীষ্মমণ্ডলীয় অঞ্চলের স্থির হাসি উপভোগ করেন।

শীত আমাদের চরিত্র গঠন করে এবং আমাদের সেরাটি আনে

এমনকি সবচেয়ে শক্তিশালী বরফ ঝাঁকুনি একটি একা তুষারপাত দিয়ে শুরু হয়।

শীত কোনও মৌসুম নয়, এটি একটি পেশা।

কুয়াশা ছাড়া শীত নেই, রোদ ছাড়া কোন বসন্ত নেই, সহচর ছাড়া সুখ নেই

কুয়াশা নিয়ে ফেসবুক ক্যাপশন

আপনি কি কুয়াশা নিয়ে ফেসবুক ক্যাপশন করছেন। যারা কুয়াশার এই দিনে কুয়াশাকে কেন্দ্র করে ফেসবুকে স্ট্যাটাস প্রদান করতে চান এক্ষেত্রে ক্যাপশন খুঁজছেন তাদের জন্য বাসায়কৃত সেরা কিছু ক্যাপশন সংগ্রহ করে তুলে ধরছি আমরা।

“কুয়াশা ঢাকা শীতের সকাল,আঁধার কাটেনি এখনো,সূর্যি মামার এখন হয়নি,কুঁড়ি দের ঘুম ভাঙানো”

“কুয়াশায় মোড়া শীতের সকাল,সাদা চাদরে মুখ *****

মলি ফুলের গন্ধে ভরে,মনটা ব্যাকুল, কাক ডাকা ভোরে,সুমধুর সুরে

ভেসে আসে” হরে -কৃষ্ণ” নাম….!!!

ছোটদের কলরব – অ – আ ,ক-খ, গাছের ডগায় শিশির বিন্দু, করছে ঝক -মক….!!!!”

কুয়াশা নিয়ে উক্তি

কুয়াশাকে কেন্দ্র করে উক্তিগুলো অনুসন্ধান করে যারা যুক্ত হয়েছেন আমাদের সাথে তাদেরকে স্বাগতম জানাচ্ছি। বিশেষ ব্যক্তিগণ ঘন কুয়াশাকে কেন্দ্র করে অনেক মতামত প্রদান করেছেন উল্লেখিত মতামত গুলোর উপর ভিত্তি করে আমরা সুন্দর কিছু উক্তি নির্বাচন করেছি আপনাদের মাঝে তুলে ধরার উদ্দেশ্যে। সুতরাং কুয়াশা কে কেন্দ্র করে বিশ্বের ব্যক্তিদের মতামত সম্পর্কে জানার ইচ্ছে থাকলে এখান থেকে জেনে নিতে পারেন।

১। “সত্যটি একটি কুয়াশা, যার মধ্যে একজন মানুষ স্বর্গীয় মেজবানকে দেখেন এবং অন্যটি একটি উড়ন্ত হাতি দেখেন। – টেরি প্র্যাচেট”
২। “কুয়াশা অপ্রীতিকর হতে পারে এবং কুয়াশায় ভ্রমণ বিপজ্জনক হতে পারে তবে কুয়াশা শ্বাস নিতে আপনার ক্ষতি করতে পারে না। – মাইকেল আলাবি”
৩। “কখনও কখনও যখন আপনি কুয়াশায় পথ হারিয়ে ফেলেন, আপনি একটি সুন্দর জায়গায় এসে পৌঁছেছেন! হারিয়ে যাওয়ার ভয় নেই। – মেহমেট মুরাত ইল্ডান”
৪। “আমি প্রচুর কুয়াশা এবং কয়েকটি লাইট দেখতে পাচ্ছি। আমি যখন জীবন লুকিয়ে থাকি তখন তা পছন্দ করি। এটি আপনাকে সুন্দর জিনিসগুলি কল্পনা করার সুযোগ দেয়, তারা সেগুলির চেয়ে সুন্দর। – বেন হেকট”
৫। “বিশ্বাসটি রাডারের মতো যা কুয়াশার মধ্যে দিয়ে দেখে। – কেরি টেন বুম”
৬। “যখন কুয়াশার সমাপ্তি ঘটে এবং রাতে তারা এবং চাঁদ বের হয় তখন এটি একটি সুন্দর দৃশ্য হবে। – জ্যাক কেরোয়াক”
৭। “অতীত আমাদের মনে একটি কুয়াশা। ভবিষ্যৎ? একটি সম্পূর্ণ স্বপ্ন। আমরা ভবিষ্যতের কথা অনুমান করতে পারি না, অতীতকেও পরিবর্তন করতে পারি না। – শামস তাবরিজী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *