কুলাউড়া টু শ্রীমঙ্গল ট্রেনের সময়সূচি ভাড়া ও ছুটির দিন

কুলাউড়া টু শ্রীমঙ্গল ট্রেনের সময়সূচি ভাড়া ও ছুটির দিন: কুলাউড়া টু শ্রীমঙ্গল খুবই ব্যস্ত একটি সড়ক। প্রতিদিন অসংখ্য মানুষ বিভিন্ন পরিবহনে যাত্রা করে থাকেন এই পথে। তবে অন্যান্য পরিবহনের তুলনায় বর্তমান সময়ে এই পথে ট্রেন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। তাইতো আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে এই পথে চলাচল কৃত সমস্ত ট্রেনের বিশেষ সম্পর্কে বিস্তারিত জানিয়ে সহযোগিতা করব। সুতরাং আপনারা যারা আমাদের আলোচনায় রয়েছেন আমাদের আলোচনা সাথে থেকে কুলাউড়া টু শ্রীমঙ্গল ট্রেনের সময়সূচী ভাড়া সহ ছুটির দিন সম্পর্কে অবশ্যই জানতে পারবেন এর পাশাপাশি ভ্রমণ সহযোগী অন্যান্য বিষয় সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে জানার সুযোগ রয়েছে আমাদের আলোচনার সাথে থাকার মাধ্যমে।

এ পথে যাত্রা করে থাকেন অসংখ্য মানুষ আর এদের মধ্যে অনেকেই ট্রেন সম্পর্কিত বিষয় সম্পর্কে বিস্তারিত জানেন না তাইতো তাদের সহযোগিতা করে আমাদের আলোচনায় সঠিক তথ্যগুলো নিয়ে উপস্থিত হয়েছি। প্রতিনিয়ত বিভিন্ন ট্রেন সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলো আপনাদের মাঝে তুলে ধরা হয়ে থাকে এই ওয়েবসাইটের মাধ্যমে। তাইতো আমরা আমাদের আজকের আলোচনায় আপনাদেরকে ট্রেন সম্পর্কিত এই সমস্ত তথ্য জানিয়ে সহযোগিতা করছি আশা করছি এই পথে চলাচল করতে চাইলে সম্পর্কিত বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন।

কুলাউড়া টু শ্রীমঙ্গল ট্রেনের সময়সূচী

ভ্রমণের জন্য সময়সূচী অত্যন্ত গুরুত্বপূর্ণ আমরা গুরুত্বপূর্ণ প্রয়োজনে ভ্রমণ করার আগ্রহ প্রকাশ করে থাকি। অনেক সময় মানুষ সময়ের উপর ভিত্তি করে পরিবহন পরিবর্তন করে থাকেন এক্ষেত্রে ট্রেন ভ্রমণে আপনাকে সময়সূচী সম্পর্কে জানতে হবে তাই আমরা ট্রেন সম্পর্কিত আলোচনার প্রথমেই সময় সুচির উপর গুরুত্ব দিয়ে সুন্দর একটি সময়সূচির তালিকা প্রদান করে থাকি। সেই ধারাবাহিকতা বজায় রাখতে আজকের আলোচনায় কুলাউড়া টু শ্রীমঙ্গল ট্রেনের সময়সূচী দিয়ে সহযোগিতা করব।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
পারাবত এক্সপ্রেস (৭১০) মঙ্গলবার ১৬ঃ৫৮ ১৭ঃ৫৫
জয়ন্তিকা এক্সপ্রেস (৭১৮) বৃহস্পতিবার ১২ঃ৩২ ১৩ঃ৩০
পাহাড়িকা এক্সপ্রেস (৭২০) শনিবার ১১ঃ২৪ ১২ঃ২৯
উপবন এক্সপ্রেস (৭৪০) নাই ০০ঃ৪৮ ০২ঃ১২
কালনী এক্সপ্রেস (৭৭৪) শুক্রবার ০৭ঃ২৫ ০৮ঃ২০

কুলাউড়া টু শ্রীমঙ্গল ট্রেন এর ভাড়া

যাত্রাপথে দ্রুত অনেক বেশি নয় তবে ভাড়ার বিষয়েও রয়েছে অনেক কম দিক আপনারা কম খরচে ভ্রমণ করতে চাইলে ট্রেন বেছে নিতে পারেন। ভাড়ার বিষয়ে রয়েছে শ্রেণীবিভাগ আপনারা কম খরচে ট্রেন ভ্রমণ করতে পারবেন এর জন্য আপনাকে তেমন একটি আসন নির্বাচন করে নিতে হবে। এছাড়াও সুন্দর ও আরামদায়ক ভ্রমণ নিশ্চিত করতে ট্রেনে রয়েছে উন্নত মানের আসর আপনারা চাইলে সেই সমস্ত আসন নির্বাচন করে ভ্রমণ করতে পারে পূর্ণাঙ্গ ভাড়ার বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হচ্ছে নিচে।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ৪৫
শোভন চেয়ার ৫০
প্রথম সিট ৯০
প্রথম বার্থ ১১০
স্নিগ্ধা ১১৫
এসি সিট ১২৭
এসি বার্থ ১৭৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *