গায়ে হলুদ নিয়ে স্ট্যাটাস,উক্তি,কবিতা || বন্ধুর গায়ে হলুদ নিয়ে স্ট্যাটাস

নতুন আরেকটি আলোচনায় আপনাদের অভিনন্দন জানাচ্ছি। আজকের আলোচনাটি মূলত স্ট্যাটাস উক্তি ও ক্যাপশন এর উপর ভিত্তি করে। আমরা আজকের আলোচনায় গায়ে হল ুদ এর প্রোগ্রামকে কেন্দ্র করে উল্লেখিত তথ্য স্ট্যাটাস উক্তি ও ক্যাপশন প্রদান করে সহযোগিতা করব। বিয়ের আয়োজন এর বিভক্তির মধ্যে হলুদের আয়োজন অনেক আনন্দের হয়ে থাকে। হলুদের শাড়ির সাজে সকলেই আগ্রহ প্রকাশ করেন এই সময় ছবি তোলা থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস পর্যন্ত সকলেই ব্যস্ত তবে ব্যস্ততার এই সময়ে নিজেরা ক্যাপশন লেখার পাশাপাশি অনলাইন থেকে ক্যাপশন ও স্ট্যাটাস সংগ্রহ করার ইচ্ছে দেখিয়ে থাকেন অনেকেই আমরা চেষ্টা করব আমাদের আলোচনাটির মাধ্যমে আপনাদেরকে এমন কিছু তথ্য প্রদান করে সহযোগিতা করতে।

বিয়ের আয়োজন এর অনেকটা বড় অংশ থাকে গায়ে হলুদের অনুষ্ঠানে । এই অনুষ্ঠানে সকলেই ছবি তুলতে পছন্দ করেন সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোডের ইচ্ছে রয়েছে অনেকের। এক্ষেত্রে আমরা নতুন কিছু গায়ে হলুদ নিয়ে স্ট্যাটাস ক্যাপশন উক্তি ও কবিতা তুলে ধরবো আপনাদের মাঝে।

গায়ে হলুদ নিয়ে স্ট্যাটাস

গায়ে হলুদের অনুষ্ঠান অনেকটাই ভিন্ন এক্ষেত্রে সুন্দর সাজ সকলেই হলুদ রঙের শাড়ি, এছাড়াও বেশ কিছু অনুষ্ঠানিকতার মধ্য দিয়ে গায়ে হলুদের আয়োজন সম্পন্ন হয়ে থাকে। বিয়ের আয়োজন এর আনন্দঘন মুহূর্ত গুলোর মধ্যে একটি হচ্ছে হলুদের আয়োজন আমরা এই সুন্দর মুহূর্ত গুলো ক্যামেরাবন্দি করতে আগ্রহ প্রকাশ করে পরবর্তী সময়ে এর স্টাটিসের মাধ্যমে তা অন্যের মাঝে প্রকাশ করে থাকি এক্ষেত্রে হলুদের প্রোগ্রামকে কেন্দ্র করে কিছু স্ট্যাটাস তুলে ধরছি আপনাদের মাঝে:

  • গায়ে হলুদ সন্ধ্যার এই সময়টুকু প্রতিটি বর কনের জীবনে এক সুন্দর স্মৃতি হয়ে থাকে। আর এই সময়টাতে পরিবার এবং আত্মীয়-স্বজন সবাই মিলে অনেক বেশি আনন্দ করা হয়।
  • গায়ে হলুদের আনন্দে মাখামাখি হয়ে সবাই এই হলুদ সুখের আনন্দে মাতোয়ারা হয়ে যায়। আর এই হলদে রাঙ্গা স্মৃতিটুকু যেন চিরকাল সবার জীবনে চির স্মরণীয় হয়ে থাকে।
  • গায়ে হলুদ মানে যেখানে কনে হলুদ পাখি হয়ে সেজে বসে থাকে। আর তার আশেপাশে আরো ছোট ছোট হলুদ পাখিরা কিচিরমিচির করে।
  • গায়ে হলুদ মানে মনকে আরো হলুদ রঙে রঙিন করে তোলা। আর কিছুক্ষণ পরেই নতুন এক জীবন শুরু হবে তার অপেক্ষায় এই রঙিন মন উতলা হয়ে উঠে।
  • বিয়ের পূর্ববর্তী আসর হচ্ছে গায়ে হলুদের অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হচ্ছে হাজার বছরের ঐতিহ্য।

গায়ে হলুদ নিয়ে উক্তি

গায়ে হলুদের প্রোগ্রামের উপর ভিত্তি করে অনেক জ্ঞানী ব্যক্তিগণ বেশ কিছু মতামত প্রদান করেছেন যেগুলোকে আমরা উক্তি বলে থাকি। আমরা জ্ঞানী ব্যক্তিদের মতামতের উপর সম্মান প্রদর্শন করি অনেকেই এমন মতামত গুলো বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করার আগ্রহ প্রকাশ করেন সমস্ত বিষয়ে মিলিয়ে আমরা উক্তি সম্পর্কিত বিষয় সম্পর্কে আপনাদের জানানোর সিদ্ধান্ত গ্রহণ করেছি গায়ে হলুদের প্রোগ্রামের উপর ভিত্তি করে কিছু উক্তি তুলে ধরলাম।

  • হলুদ বরন কনে হাসে আজ অপরূপ সাজে,
    লাজুক রাঙা মনে যে তার বিয়ের সানাই বাজে।
  • আজ কন্যার গায়ে হলুদ কাল যে তার বিয়ে,
    টোপর মাথায় আসবে যে বর যাবে তাকে নিয়ে।
  • আজকের এই হলুদ সন্ধ্যায় শুধু বর কনে নয়। বরং আরো নতুন মানুষ গুলো যেন নতুন মুখ খুঁজবে।
  • আজকের এই হলুদ রাতে সুখের গান গাও, তার সাথে বর কনেকে সবাই আশীর্বাদ দিয়ে যাও। ‌
  • গায়ে হলুদের অনুষ্ঠানে শুধু বর কিংবা কনে কে হলুদ বরণ করলেই হবে? কার সাথে নিজের জন্যেও কাউকে খুঁজে নিতে হবে তো। ‌

বন্ধুর গায়ে হলুদ নিয়ে স্ট্যাটাস

আমরা বন্ধুর বিয়ের প্রোগ্রামে উপস্থিত হয়ে থাকি বন্ধুর এই বিশেষ দিনে ছবি তুলে স্ট্যাটাস প্রদান করি। স্ট্যাটাস প্রদানের মধ্য দিয়ে সকলের মাঝে বিয়ের বিষয়টি উল্লেখ করার উদ্দেশ্য থাকে অনেকের আমরা চেষ্টা করব বন্ধুর গায়ে হলুদের প্রোগ্রামের উপর ভিত্তি করে কিছু সুন্দর স্ট্যাটাস তুলে ধরতে আশা রাখছি স্ট্যাটাসগুলো আপনাদের ভাল লাগবে ব্যবহার উপযোগী সুন্দর নতুন স্ট্যাটাস তুলে ধরতে সক্ষম আমরা।

বান্ধবীর গায়ে হলুদ নিয়ে স্ট্যাটাস

বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে গায়ে হলুদের সময় ছবি তোলার আগ্রহ অনেকেই বিশেষ এই মুহূর্ত অন্যের মাঝে প্রকাশ ছবির গুরুত্ব অপরিসীম ছবির সাথে সুন্দর একটি ক্যাপশন বিশেষ গুরুত্বপূর্ণ আমরা চেষ্টা করব বান্ধবীর গায়ে হলুদ কে কেন্দ্র করে কিছু নতুন ক্যাপশন অর্থাৎ স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরতে বর্তমান সময়ের স্ট্যাটাস গুলোর পাশাপাশি নতুন কিছু স্ট্যাটাস তুলে ধরা হচ্ছে।

ল্গুনে বিকশিত হলুদ রঙের ফুল,

ডালে ডালে পুষ্পিত হলুদ আম্রকাননফা

বন্ধু যদি রাগ করে,
বুঝতে পারো ভুল।
রাগ ভাঙ্গাতে তুলে দিও
একটি হলুদ ফুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *