গুণবতী টু কুমিল্লা ট্রেনের সময়সূচী, ভাড়া ফোর টিকিট

গুণবতী টু কুমিল্লা ট্রেনের সময়সূচী, ভাড়া ফোর টিকিট: আপনি কি গুনবতী টু কুমিল্লা যেতে চান তাহলে পরিবহন হিসেবে বেছে নিন। অন্তনগর এর একটি ট্রেন নিয়মিত যাত্রা করে থাকে গুনবতী টু কুমিল্লা। যাচাপাতের দ্রুত খুব বেশি না হলেও অসংখ্য মানুষ প্রতিদিন এই দূরে চলাচল করে থাকে এর বেশি সংখ্যক মানুষ ট্রেনে যাওয়ার আগ্রহ প্রকাশ করেন মূল

ত একটি ট্রেন হওয়ায় সময়সূচির উপর ভিত্তি করে আপনাকে নির্দিষ্ট সময়ে স্টেশনে পৌঁছাতে হবে। সুতরাং এই রোডে চলাচরিত ট্রেনটির নাম হচ্ছে মহানগর গোধূলি আপনি এই ট্রেনের বিষয়ে সম্পর্কে এখান থেকে জানতে পারবেন এবং এই সমস্ত বিষয় সম্পর্কে জানার মাধ্যমে নিরাপদ একটি ভবন নিশ্চিত করতে পারবেন।

আশা করছি আমাদের সাথে থেকে এই বিষয় সম্পর্কে বিস্তারিত জানবেন এবং নিরাপদ ভ্রমণ নিশ্চিত করবেন আমরা চেষ্টা করব আপনাদেরকে এ বিষয়ে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করতে তবে অনলাইন অনুসন্ধানের মাধ্যমে আমরা এই সামান্য পথে চলাচল কৃত বেশ কিছু তথ্যই পাইনি আমরা চেষ্টা করব পরবর্তী সময়ে সেই সমস্ত তথ্য সহ আপনাদের মাঝে চলে আসতে।

গুণবতী টু কুমিল্লা ট্রেনের সময়সূচী

আপনি কি বাংলাদেশের আন্তঃনগর ট্রেনগুলোর মধ্যে একটি গুণবতী টু কুমিল্লা ভ্রমণ করতে চান তাহলে এই ট্রেনটি আপনার জন্য অন্যতম। মূলত এই তিনটি একটি বিলাসবহুল ট্রেন এ ছাড়া গতির দিক থেকে রয়েছে বেশ ভালো অর্থাৎ দ্রুতগামী একটি ট্রেন এটি। তবে এই রোডে একটি ট্রেন চলার কারণে অনেকেই সময়সূচী অনুযায়ী ভ্রমণ করতে পারেন না তবে আপনি যদি সময় সুচির উপর ভিত্তি করে সঠিক সময়ে ট্রেন ধরতে পারে তাহলে সুন্দর একটি ভ্রমণ নিশ্চিত করতে পারবেন বলে আশা রাখছি। সুতরাং সমস্ত বিষয় সম্পর্কে জানার জন্য আমাদের পুরো আলোচনা সাথে থাকতে পারেন আমরা আলোচনা দীর্ঘ করছি না আপনাদের মাঝে তুলে ধরছি ছোট্ট একটি সব যার মাধ্যমে থাকছে ছুটির দিন ট্রেনের নাম ছাড়ার সময় এবং পৌঁছানোর সময় আশা করছি এই সমস্ত বিষয় সম্পর্কে জানে আপনি উপকৃত হবেন।

ট্রেনের নাম  ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মহানগোর গোধুলি(৭০৩) নাই ১৬ঃ২৫ ১৭ঃ৪৬

গুনবতী টু কুমিল্লা ট্রেনের ভাড়া

গুণবতীটুকু কুমিল্লা ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে আমরা সঠিক তথ্য সংগ্রহ করতে ব্যর্থ আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যে এ বিষয়ে তথ্য সংগ্রহ করবো এবং আপনাদের মাঝে তুলে ধরব আশা করছি সে পর্যন্ত আমাদের সাথে থাকবেন এছাড়াও আপনি সরাসরি প্ল্যাটফর্মে গিয়ে ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন এছাড়াও টিকিট সংগ্রহ করতে পারেন আশা করছি এই কাজটি করে আপনি ট্রেনে ভ্রমণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *