নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি হট লাইন নাম্বার

বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে একটি হচ্ছে নীলফামারী নীলফামারী জেলা সম্পর্কে আমরা সকলেই জানি এক্ষেত্রে আজকের আলোচনা নীলফামারী জেলা বাসীদের জন্য গুরুত্বপূর্ণ একটি বিষয়ের উপর তথ্য প্রদান করার আগ্রহ নিয়ে আজকের আলোচনায় উপস্থিত হয়েছি নীলফামারিবাসীদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। প্রিয় পাঠক বন্ধু আজকের আলোচনায় আমরা নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার দিয়ে আপনাদের সহযোগিতা করব অনেকেই রয়েছেন যারা নীলফামারী জেলায় বসবাস করে থাকেন এক্ষেত্রে পল্লী বিদ্যুৎ সম্পর্কিত কোনো সমস্যা হলে তাদের সাথে যোগাযোগ করতে পারেন না এর কারণ তাদের কাছে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বারটি নেই এক্ষেত্রে বিভিন্ন বিপদের সম্মুখীন হতে হয় অনেকের।

বিদ্যুৎ সম্পর্কিত বিভিন্ন বিষয় সম্পর্কে জানার পাশাপাশি জরুরি মুহূর্তে বিদ্যুতের প্রয়োজন হতে থাকলে অবশ্যই যোগাযোগ করতে পারেন আপনি এক্ষেত্রে আপনাকে শুধুমাত্র কল করতে হবে। এছাড়াও দুর্ঘটনা এড়াতে বিদ্যুৎ বন্ধ করে দেওয়ার জন্য কল করতে পারেন আপনি এবং বিদ্যুৎ সম্পর্কিত বিভিন্ন বিষয় সম্পর্কে জানার জন্য যোগাযোগ করতে পারেন সেখানে অবশ্যই একজন সাধারন মানুষের পল্লী বিদ্যুৎ সমিতির যোগাযোগ নাম্বার কিংবা হট লাইন নাম্বার সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে এক্ষেত্রে বিপদে পড়ে অনেকেই অনলাইনে সহযোগিতা নিয়ে থাকেন তাই আমরা আমাদের ওয়েবসাইটটিতে নীলফামারী বাসীদের উদ্দেশ্যে পল্লী বিদ্যুৎ সমিতির যোগাযোগ নাম্বার দিয়ে সহযোগিতা করেছি।

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি

জেলাভিত্তিক অবশ্যই পল্লী বিদ্যুৎ অফিস রয়েছে এবং সেই অফিস থেকে অনেক কিছু নিয়ন্ত্রণ করা হয়ে থাকে আমরা অবশ্যই এই বিষয় সম্পর্কে জানি বিভিন্ন প্রয়োজনে জেলা পর্যায়ে পল্লী বিদ্যুতের অফিসে যোগাযোগ করতে হয় আমাদের তবে আমরা নীলফামারী জেলার পল্লী বিদ্যুৎ অফিসের ঠিকানা সহ সমস্ত বিষয় সম্পর্কে তথ্য প্রদান করব পাশাপাশি আমরা আজকের আলোচনায় নীলফামারী পল্লী বিদ্যুৎ ৎ সমিতির হট লাইন নাম্বার দিয়ে আপনাদের সহযোগিতা করবো, আর সেটি হচ্ছে আমাদের আলোচনার মূল পর্ব।

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি হট লাইন নাম্বার

বহুল অনুসন্ধানকৃত এই তথ্যটি নিয়ে উপস্থিত হয়েছি আমরা। আশা করছি একজন সচেতন নাগরিক হিসেবে একজন সচেতন ব্যক্তি হিসেবে অবশ্যই নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বারটি সংগ্রহ করে রাখবেন আপনি। আমরা আলোচনা সাপেক্ষে আপনার প্রয়োজনীয় এই তথ্য তুলে ধরছি আপনারা অবশ্যই সংগ্রহ করে রাখবেন হয়তো পরবর্তী সময়ে আবারও আপনাকে এই নাম্বারটির প্রয়োজন হতে পারে তাই সচেতন ব্যক্তি হিসেবে নম্বরটি সংগ্রহ করে রাখুন এবং নিরপদে বিদ্যুৎ ব্যবহার করুন এবং বিদ্যুৎ অপচয় থেকে বিরত থাকুন।

চিলাহাটি পল্লী বিদ্যুৎ হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401659

ডোমার পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401660

মীরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401667

ডিমলা পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401661

গয়াবাড়ী পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401663

জলঢাকা পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401665

কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401666

হাজীগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769402317

টেপারহাট পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769402318

কৈমারী পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769407593

ঠাকুরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769407910

পল্লী বিদ্যুৎ অফিসে বিধিনিষেধ

  • আপনি যদি পল্লী বিদ্যুৎ লাইন ব্যবহার করেন তাহলে আপনার যেমন নাম্বার গুলো প্রয়োজন তেমনি যানা ধরকার যে পল্লী বিদ্যুৎের বিল ৩ মাসের বিল পরিশোধ না করলে সংযোগ বিছিন্ন করা হবে।
  • কেন গ্রাহক যদি বাসা বাড়ি ছেড়ে দেয় তাহলে ৭ দিন আগে তা অফিসে জানাতে হবে। না হলো বাসা বাড়ি ছাড়ার পরেও গ্রাহকের নামে বিল আসিবে। এবং তা পরিশোধে বাধ্য থাকবে।
  • পল্লী বিদ্যুত বা পবিসের কোন সরংঙ্গাম নষ্ট করিলে বা ক্ষতি করলে, তা জরিমানা বা ক্ষতি পূরন দিতে হবে।
  • নিজের বাসা বাড়ির মিটার নষ্ট হলে তা সরাসরি অফিসে যোগাযোগ করতে হবে। যদি সাথে সাথে অভিযোগ না করে তাহলে ধরে নেওয়া হবে এটা নিজে মিটার নষ্ট করার চেষ্টা করছে।
  • এবং নিজের মিটার নিজে উল্টা দিকে ঘুরালে বা কোন কিছু ডায়াল করলে আপনাকে বিদ্যুতিক আইন অনুযায়ী বা পবিসের বিধি অনুযায়ী ফৌজদারি আদালতের আশ্রয় নেওয়া হবে।
  • পবিসের নিয়োজিত সকল কর্মচারী বা কর্মকতার কাজে নিয়োজিত থাকা অবস্থায় যদি তাদের সাথে খারাপ আচারন বা গালিগালাজ করা হয় তাহলে তাদের সংযোগ বাতিল করা হবে। এবং আইনের আশ্রয় নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *