প্রবাসীদের ঈদের স্ট্যাটাস এসএমএস ২০২৪

প্রবাসীদের ঈদের স্ট্যাটাস এসএমএস ২০২৪: আসসালামু আলাইকুম সম্মানিত পাঠক আপনাদের সকলের প্রতি রইল পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম প্রীতি ও শুভেচ্ছা। আজ আমরা প্রবাসী ভাইদের উদ্দেশ্যে আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি প্রবাসীদের ঈদের স্ট্যাটাস এসএমএস ২০২৩ সম্পর্কিত একটি প্রতিবেদন অর্থাৎ আজকের প্রতিবেদনের আলোকে আমরা আপনাদের মাঝে প্রবাসীদের বেশ কিছু স্ট্যাটাস ও এসএমএস তুলে ধরব। প্রবাসীরা মূলত নিজের আত্মীয়-স্বজন ও আপনজনদের রেখে সুদূর প্রবাসে জীবনের দিনগুলো অতিবাহিত করে থাকে। এমনকি তারা তাদের জীবনের বিশেষ দিন ঈদের দিনেও আপন জনদের ছাড়া কাটিয়ে থাকে। তাইতো প্রবাসীদের কথা ভেবেই আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে প্রবাসীদের ঈদের স্ট্যাটাস ও এসএমএস ২০২৩ সম্পর্কে এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আমরা প্রবাসীদের উদ্দেশ্যে নতুন নতুন বেশ কিছু স্ট্যাটাস এসএমএস তুলে ধরবো। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে।

প্রবাসী বলতে মূলত যারা জীবন জীবিকার নির্বাহের জন্য দেশের বাইরে বিভিন্ন দেশে কাজ করার উদ্দেশ্যে অবস্থান করে থাকে তাদেরকে প্রবাসী বলা হয়। একজন প্রবাসী নিজের পরিবারের প্রতিটি সদস্যদের উন্নত ভবিষ্যতের কথা চিন্তা করেই নিজের আশা আকাঙ্ক্ষা ও জীবনের সকল চাওয়া পাওয়া বিসর্জন দিয়েই প্রবাস জীবন অতিবাহিত করে থাকেন। পৃথিবীতে প্রতিটি মুসলিমের জীবনের একটি বিশেষ দিন হচ্ছে ঈদের দিন। এটি সব থেকে খুশির ও আনন্দের একটি দিন। এই দিনে প্রতিটি মানুষ চাই নিজের আপনজনদের সাথে কাটাতে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে প্রবাসীরা আপনজনদের ছাড়াই জীবনের কয়েকটি ঈদ কাটিয়ে থাকে। আপনজনদের ছাড়া ঈদ কাটানোর দুঃখ শুধুমাত্র প্রবাসীরা উপলব্ধি করতে পারে। তাইতো এই ঈদের দিনে তারা তাদের আপনজনদের ছাড়া ঈদ কাটানোর দুঃখগুলো সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের স্ট্যাটাসের মাধ্যমে শেয়ার করে থাকে। দূর থেকেই তারা আপনজনদের ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকে।

প্রবাসীদের ঈদের স্ট্যাটাস ২০২৪

অনেকেই নিজের পরিবারের সদস্যদের উন্নত ভবিষ্যতের কথা চিন্তা করে পরিবারের মানুষদের রেখে দেশের বাইরে প্রবাস জীবন অতিবাহিত করে থাকেন। তারা আপনজনদের ছাড়া দূর প্রবাসে জীবনের সকল দিন অতিবাহিত করে থাকেন। আপনজনদের ছাড়া ঈদ কাটানো যে কতটা কষ্টের শুধুমাত্র প্রবাসীরা উপলব্ধি করতে পারে। তাইতো অনেক সময় তারা অনলাইনে প্রবাসীদের ঈদের স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে থাকে আজকে আমরা এখানে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে প্রবাসীদের হৃদয়ের স্ট্যাটাস দিয়ে ২০২৩ সম্পর্কিত এই পোস্টটি আজকের এই পোস্টটিতে আমরা প্রবাসীদের ঈদের নতুন নতুন বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরব যেগুলো আপনারা আপনাদের ব্যক্তিগত জীবনে ব্যবহার করতে পারবেন। নিচে প্রবাসীদের ঈদের স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

কোন ফুল দিয়ে নয়,
কোন মালা দিয়ে নয়
চোখের পানি দিয়ে নয়,
কোন গানের সুর দিয়ে নয়
শুধু হৃদয়ের গভীর অনুভূতি দিয়ে জানাই,
ঈদের শুভেচ্ছা।

বন্ধু তুমি অনেক দূরে,
তাইতো তোমায় মনে পড়ে,
সুন্দর এই সময় কাটুক খুশিতে, স
ব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে।
ঈদ মোবারক…

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে!
খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে!
সাজবে সবাই নতুন পোশাক,
ঈদ যেন সারা জীবন রয়ে যাক। “ঈদ মোবারক”!

দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন ।
ঈদের দিনটা তোমার হোক রঙিন
ঈদ মোবারক

ঈদ নিয়ে আসুক আনন্দ আর সুখ,
মুছে যাক সব বিসন্নতা আর দুঃখ।
হারিয়ে যাক হৃদয় আজ হাসির বৃন্দাবনে,
রেখে দিব তোমায় হৃদয়ের কোণে,
ঈদ মুবারাক।

কিছু কথা অব্যাক্ত রয়ে যায়
কিছু অনুভুতি মনের মাঝে থেকে যায়,
কিছু সৃতি গোপনে কাঁদায়,
শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয় ।
ঈদ মোবারাক

ঈদ আসিলে প্রবাসীদের
বালিশ ভিজে জ্বলে ,
প্রবাসীদের দুঃখে কষ্টে
কয় জনের মন গলে ?

প্রবাসীদের ঈদের এসএমএস ২০২৪

কাটুক বন্ধুরা এখন আমরা প্রবাসীদের ঈদের বেশ কিছু এসএমএস তুলে ধরবো। কেননা অনেকে অনলাইনে প্রবাসীদের ঈদের এসএমএস ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো জানতে আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে থাকেন। তাদের উদ্দেশ্যে আমরা নিয়ে এসেছি আজকে প্রবাসীদের ঈদের এসএমএস ২০২৪ সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আমরা প্রবাসীদের ঈদের বেশ কিছু নতুন নতুন এসএমএস তুলে ধরবো। এই এসএমএস গুলো সংগ্রহ করার মাধ্যমে আপনারা প্রবাসীদেরকে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। এমনকি আপনি আপনার সোশ্যাল মিডিয়া প্রবাসীদেরকে ঈদের শুভেচ্ছা জানাতে আমাদের এই এসএমএস গুলো শেয়ার করে দিতে পারবেন। নিচে প্রবাসীদের ঈদের এসএমএস ২০২৩ সম্পর্কিত পোস্টটি তুলে ধরা হলো:

আকাশের সব নীল দিয়ে
প্রভাতের সব আলো দিয়ে
সমুদ্রের সব গভীরতা দিয়ে
হৃদয়ের সব অনুভূতি দিয়ে
তোমাকে জানাই ঈদ এর শুভেচ্ছা
“ঈদ মুবারক”

কিছু কথা না বলা থেকে যায়,
কিছু ভাষা বর্ণনা হীন হয়
তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
এসো প্রান খুলে আজ সবাই বলি
ঈদ মোবারাক বন্ধু

ঈদের হাওয়া লাগুক প্রানে,
মন ভরে যাক নতুন গানে ,
ঘুম ঘুম চোখে স্বপ্নিল চাওয়া,
ঈদে হোক সবকিছু পাওয়া।
ঈদ মোবারাক

প্রিয়জন ছাড়া ঈদ সত্যিই খুবই কষ্টের!!
পৃথিবীতে প্রবাসের কষ্টটা একটু অন্য ধরনেরই
সবাইকে ঈদের শুভেচ্ছা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *